একটা ইমাম হায়াত এনে দেখিয়েদেন তার নেতৃতে আমরা কাজ করতে রাজি আছি -"পীরে তরিকত আল্লামা জাহান শাহ আল আবেদী আল মুজাদ্দেদী ।

আর একটা ইমাম হায়াত এনে দেখিয়েদেন তার নেতৃতে আমরা কাজ করতে রাজি আছি- "পীরে তরিকত আল্লামা জাহান শাহ"


বাংলাদেশে যত সংগঠন আছে ইমাম হায়াত এর মত এক জন ইমাম পাওয়া যাবে না , ইমাম হায়াত এর সহযোদ্ধা তার মহাসচিব এর সমকক্ষ আর একটা মহাসচিব এনে দেখিয়েদেন আর একটা ইমাম হায়াত এনে দেখিয়েদেন তার নেতৃতে আমরা কাজ করতে রাজি আছি  -"পীরে তরিকত আল্লামা জাহান শাহ আল আবেদী আল মুজাদ্দেদী ।

২১ জানুয়ারী ২০১৭ চট্টগ্রাম ঐতিহাসিক মুসলিম হলে আয়োজিত শানে গাউছে পাক এবং শানে জামে আউলিয়া উপলক্ষ্যে আয়োজিত সম্মেলনে বক্তব্য প্রদাণ করেন -"পীরে তরিকত আল্লামা জাহান শাহ আল আবেদী আল মুজাদ্দেদী ।

উক্ত সম্মেলনে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন তাফসিরে মাশাহেদুল ঈমানের প্রণেতা ও পবিত্র বোখারী শরীফের অনুবাদক, ওস্তাজুল ওলামা, শায়খুল হাদিস, ইমামে আহলে সুন্নাত, পীরে হাক্কানী -ওলীয়ে রাব্বানী- হাফেজ আল্লামা সৈয়দ ছাইফুর রহমান নিজামী শাহ্ ।

উক্ত সম্মেলেনের সভাপতিত্ত্ব ও দিকনির্দেশনামূলক মূল বক্তব্য রাখেন বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা এবং আহলে সুন্নাতের রাজনৈতিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থার দিকদর্শন বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের আহ্বায়ক- ইমাম হায়াত ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।