ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ কর্তৃক বাইতুল মোকাররম মসজিদে সালাতু সালাম মাহফিল (পবিত্র মিলাদ মাহফিল) বিরোধী বক্তব্যের ধৃষ্টতার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ এর উদ্যোগে ঢাকা প্রেস ক্লাব প্রাঙ্গনে মানববন্ধন

ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ কর্তৃক বাইতুল মোকাররম মসজিদে সালাতু সালাম মাহফিল (পবিত্র মিলাদ মাহফিল) বিরোধী বক্তব্যের ধৃষ্টতার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ এর মানববন্ধন
----------------------------------------------------------------


কোরআনুল করীমের নির্দেশের বিপরীতে ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ কর্তৃক বাইতুল মোকাররম মসজিদে সালাতু সালাম মাহফিল (পবিত্র মিলাদ মাহফিল) বিরোধী বক্তব্যের ধৃষ্টতার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ এর উদ্যোগে ঢাকা প্রেস ক্লাব প্রাঙ্গনে আজ এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ মানববন্ধনে সভাপতিত্ব করেন আল্লামা শেখ রায়হান রাহবার। বক্তব্য রাখেন আল্লামা আরেফ সারতাজ, আল্লামা আবু আবরার চিস্তি, সুফী আহমদ শাহ মোর্শেদ, আওয়াল কাদেরী, শেখ হানিফ, মাঈনুল বারী, মাওলানা গোলাম ছাদেক, এডভোকেট শাকের হোসেন, অধ্যাপক মারুফ উদ্দিন, এডভোকেট মোকাররম হোসেন, আশরাফুল আলম, এডভোকেট মাঈনুদ্দিন, এডভোকেট শারমিন সুলতানা, এডভোকেট তানিয়া তানজিম, অধ্যাপিকা এমি নিশান।

নেতৃবৃন্দ কোরআনুল করীমের সুরা আহযাব ৫৬ নং আয়াত শরীফের উদ্ধৃতি দিয়ে বলেন, সালাতু সালাম মাহফিল (মিলাদ মাহফিল) ও তাজীমে রেসালাত কেয়াম আল্লাহতাআলার নির্দেশ উল্লেখ করেছেন। তাঁরা বলেন, ধর্ম প্রতিমন্ত্রীর বক্তব্য ঈমান বিরোধী কুফরি।

নেতৃবৃন্দ বলেন, আল্লাহতাআলার নূর ও রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমনের শোকরিয়া এবং শুভাগমনের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নের শিক্ষামূলক পবিত্র বরকতময় রহমতময় ঈমানী মাহফিল ই সালাতু সালাম মাহফিল (পবিত্র মিলাদ মাহফিল) যা ব্যতীত ইসলামের অস্তিত্বই হয় না।

নেতৃবৃন্দ বলেন, সালাতু সালাম ও কেয়াম তথা তাজীমে রেসালাত ঈমানের অবিচ্ছেদ্য অংশ। তাঁরা বলেন, সালাতু সালাম কিয়াম বিরোধী বক্তব্য আল্লাহদ্রোহী রেসালাতদ্রোহী এবং ঈমান-দ্বীনের উপর সরাসরি হামলা, যা আমরা মুমিনগণ যে কোন মূল্যে প্রতিরোধ ও প্রতিহত করবো।

নেতৃবৃন্দ বলেন, সালাতু সালাম ও তাজীমে রেসালাত কেয়ামের বিরুদ্ধে কথা বলে ধর্ম প্রতিমন্ত্রীর ইসলামের মূল ধারা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চিরন্তন আকিদার বিরুদ্ধে বাতিল সালাফি খারেজি ওহাবিবাদি মতবাদের অনুসারী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন।

নেতৃবৃন্দ বলেন, এ দেশে শতকরা নব্বই জন মুসলিম সালাতু সালাম কেয়াম তথা সুন্নী আকিদা ভিত্তিক এবং সালাতু সালাম বিরোধী বক্তব্য মুসলিম মিল্লাতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণার শামিল। তাঁরা বলেন, সালাতু সালাম ও তাজিমে রেসালাত বিরোধী কুফরী বক্ত্যের মাধ্যমে ঈমান বিরোধী সালাফি ধর্মমন্ত্রী সমস্ত মুমিনের ঈমানী আত্মার উপর চরম আঘাত হেনেছেন।

নেতৃবৃন্দ বলেন, প্রাণের বিনিময়ে হলেও দয়াময় আল্লাহতাআলা ও তাঁর মাহবুব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেমের সালাতু সালাম কেয়াম মুমিনদের প্রাণের এবাদত সালাতু সালাম কায়েম রাখা হবে।

নেতৃবৃন্দ বলেন, সালাতু সালাম ও তাজীমে রেসালাত কেয়ামের বিরোধী মুসলিম দাবি করতে পারে না বরং আল্লাহতাআলা ও তাঁর মাহবুব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শত্রু।

নেতৃবৃন্দ মানববন্ধনে ধর্ম মন্ত্রীর পদ থেকে এহেন ঈমান দ্বীন বিরোধী বাতিল ফেরকা সালাফি ওহাবি খারেজি উগ্রবাদি মতবাদের ধারককে বহিষ্কারের দাবি জানান।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।