ওহাবী ও ইবলিশের আলাপ আলোচনা শুনে মজা পাবেন // Monoyara Tv

ইবলিশের প্রশ্ন ওহাবী গ্রুপের কাছে -


ইবলিশ - আমি হাজার বছর ফেরেশতাদের সরদার ও শিক্ষক ছিলাম, হাজার বছর জান্নাতের মন্ত্রী ছিলাম ও হাজার বছর খোদার আরশের তাওয়াফ করেছি ।


আমার নাম প্রথম আসমানে আবিদ, দ্বিতীয় আসমানে জাহিদ, তৃতীয় আসমানে বেলাল, চতুর্থ আসমানে অলী, পঞ্চম আসমানে মুত্তাকী সষ্ট আসমানে আজাজিল ছিল । এখন ইনসাফ করে বল, ওহাবীর দল ?


(১) তোরাও তাওহীদবাদী আমিও তৌহীদবাদী।
(২) আমিও নামাজ খুব পড়তাম তোরাও খু্ব নামাজ পড়িস ।
(৩) আমি আল্লাহ ছাড়া কাউকে সম্মান করতাম না, তোরাও আমাকে অনুষরন করিস, তোরাও আল্লাহ ছাড়া কাউকে সম্মান করিস না ।
(৪) আমি আম্বিয়া গনের অসম্মান, বিরধীতা করতাম তোরাও করিস ।
(৫) আমি আল্লাহর
রাসুলগন দের মর্যাদা দিতাম না ও মানতাম না, এখানে তোরাও আমার সঙ্গী ।
(৬) আমি আম্বিয়াগনকে বাশার বা সাধারন মানুষ মনে করতাম, তোরাও তাই করিস ।
(৭) আমি ঈদে আজম বা নবীর আর্বিভাব দিবসে চিৎকার দিয়ে কেঁদেছিলাম তোরাও দুঃখি থাকিস উক্ত দিনে ।


আমি নবী ও রাসুলগন দের অবমান্যনা করি, তোরাও করিস । এখন তোরা ইনসাফ করে বল ?  আমি কেন হলাম শয়তান, তোরা কেন মুসলমান ? যে কাজ করার করনে আমাকে চিরতরে জান্নাত থেকে শয়তান বলিয়া বহিস্কার বা বিতাড়িত করা হইল সেই কাজ তোরা দুনিয়াতে করে কি ভাবে জান্নাত যাওয়ার আশা রাখিস ?  কেমন করে যাবি জান্নাতে ? 


ঈমান দ্বীন ইসলামের সম্পূর্ন বিপরীত কুফরী আকিদা ওহাবী আকিদা । 

ওহাবী আকিদার বিশ্বাসী লোক জানোয়ার জান্নাতে যাবে না তারা জাহান্নামে যাবে । 

সংগৃহীত ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।