মুসলিম মিল্লাতের সংস্কারক আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার দিক নির্দেশনা তুলে ধরলেন -"আল্লামা রায়হান রাহবার"


আল্লামা ইমাম হায়াত হকের ইমাম-
আল্লামা ইমাম হায়াত ঈমানের দিশারী ইমাম-
আল্লামা ইমাম হায়াত কলেমার চেতনার ইমাম-
আল্লামা ইমাম হায়াত সকল বাতিল থেকে মুক্তির ইমাম,
আল্লামা ইমাম হায়াত খেলাফতের ইমাম-
আল্লামা ইমাম হায়াত মুলুকিয়ত থেকে মুক্তির ইমাম-
আল্লামা ইমাম হায়াত ইনসানিয়াতের ইমাম-

সবাই যখন সুন্নী নামে অরাজনৈতিক কিম্বা বাতিলের ধ্বংসাত্মক অপরাজনীতির অন্ধকূপে নিমজ্জিত সে বিণাশ থেকে একমাত্র আল্লামা ইমাম হায়াত ই এ যুগে উদ্ধারের দিশা দিয়ে দ্বীনের পূর্ণাঙ্গতা সমুন্নত রেখেছেন।

সবাই যখন বস্তুবাদি মতবাদের কূফরি পংকে নিমজ্জিত তখন একমাত্র আল্লামা ইমাম হায়াত ই এ যুগে বস্তুবাদি মতবাদের গ্রাস থেকে উদ্ধারের পথ দেখিয়েছেন।

সবাই যখন কলেমা বদর ওহোদ কারবালার চেতনা ভূলে খেলাফতের বিপরীতে মুলুকিয়তের দাসত্বে নিমজ্জিত হয়ে দ্বীন- মিল্লাত- মানবতার অস্তিত্ব বিলীন হয়ে গেছে তখন একমাত্র আল্লামা ইমাম হায়াত ই এ যুগে আকিদা- আধ্যাত্মিক- রাজনৈতিক সবদিকে কলেমা কারবালার আলোকধারায় হকের চিরন্তন বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারা তুলে ধরে দ্বীন- মিল্লাত- জীবন ও মানবতার অস্তিত্ব রক্ষার দিশা দিয়েছেন, যা বিগত কয়েক শতাব্দী ধরে ছিলোনা; ফলে মিল্লাত ও মানবতার ধারা আজ পরাজিত ও উৎখাত হয়ে গেছে।

ইসলামের ইতিহাসে আমাদের হাজার ইমাম এসেছন গেছেন এবং কেয়ামত পর্যন্ত আসবেন হকের ধারা রক্ষায়- প্রবাহিত রাখায় - বাতিলের বিণাশ থেকে রক্ষায়।

আল্লামা ইমাম হায়াতের বাবা আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ শত বছর ধরে সুন্নীয়তের সুরক্ষায় ও বাতিলের প্রতিরোধে কাজ করে যাচ্ছেন এবং উনিও আজ চল্লিশ বছর ধরে আকিদা আদর্শ আধ্যাত্মিক রাজনৈতিক সবদিকে কলেমা কারবালার আলোকধারায় সুন্নীয়তের পূর্ণাঙ্গ ধারা পূণরূদ্ধারের সাধনায় এবং সর্ববাতিলের আঁধার থেকে দ্বীন মিল্লাত মানবতার পূণরূজ্জীবনে আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন।

বিলুপ্ত সুন্নী রাজনীতি খেলাফতে ইনসানিয়াত (authority of life & state & world of universal humanity) বিগত চারশ বছরের মধ্যে দুনিয়ায় একমাত্র আল্লামা ইমাম হায়াত ই পূর্ণাঙ্গ রূপরেখায় তুলে ধরেছেন।

দুনিয়ায় আল্লাহতাআলার হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শুভাগমনকে তিনিই ইতিহাসে ঈদে আজম ঘোষণা করেছেন। দশ ই মহররম শাহাদাতে কারবালার দিবসকে মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবস এবং মানবতার মুক্তির শাহাদাতে দিবস হিসেবে ইতিহাসে তিনিই ঘোষণা করেছেন এবং এ মহান শাহাদাতে র শিক্ষা ও দিশা এবং লক্ষ্য তুলে ধরেছেন।

সৌদি গোত্রবাদি এজিদবাদি ওয়াবিবাদের মুলুকিয়তের জবরদখল থেকে কেবলাভূমির উদ্ধার ও স্বাধীনতা পূণরূদ্ধারে তিনি তাদের স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের প্রতষ্ঠা দিবসকে আঁধার দিবস হিসেবে ঘোষণা করে সৌদি আরব নামকরণ অবৈধ ঘোষণা করে আল আরব নাম পুনরুজ্জীবিত করে তুলে ধরেছেন।

ইরানে ইসলামের নামে রাষ্ট্র প্রতিষ্ঠার পর আল্লামা ইমাম হায়াত ই প্রতিবাদ মিছিল করে ওটা ইসলাম নয় কুফরি শিয়াবাদি মুলুকিয়ত ঘোষণা করে শিয়াবাদ উৎখাতের লক্ষ্যে ঐ দিবসকে শিয়াবাদ প্রতিরোধ দিবস হিসেবে পালন করে যাচ্ছেন।

দয়া করে জেনে বুঝে প্রমাণ সহ সমালোচনা করুন আপত্তি নেই বরং স্বাগতম, কিন্তু সুন্নী নামধারী খারেজি ওহাবি শিয়া সালাপি মওদূদীবাদি বস্তুবাদি মুলুকিয়তি মালাউনদের মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত হয়ে মিথ্যার শিকার হয়ে সুন্নীয়তের বিরুদ্ধে দাঁড়ানো বাতিলের খেদমত করা।

#আল্লামা_রায়হান_রাহবার
মহাসচিব, বিশ্ব সুন্নী আন্দোলন এবং বিশ্ব ইনসানিয়াত বিপ্লব

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।