লক্ষ কোটি তাঁরার মাঝে তুমি একটি চাঁদ হাজার ফুলের মাঝে তুমি একটি গোলাপ হাজার প্রেমিক এর মাঝে তুমি একজন প্রেমিক কারন তুমি তু আমাদের জীবনে যা কিছু আছে তা সব কিছুর উর্দে আল্লাহ আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম কে ভালবাসার শিক্ষা দিচ্ছো ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম "ইমাম হায়াত" ।

লক্ষ কোটি তাঁরার মাঝে তুমি একটি চাঁদ হাজার ফুলের মাঝে তুমি একটি গোলাপ হাজার প্রেমিক এর মাঝে তুমি একজন প্রেমিক কারন তুমি তু আমাদের জীবনে যা কিছু আছে তা সব কিছুর উর্দে আল্লাহ আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম কে ভালবাসার শিক্ষা দিচ্ছো ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম "ইমাম হায়াত" ।
লেখেছেন - মনিরুজ্জামান মনির 


ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি তো শিক্ষা দিলে্ন যা কিছু প্রিয়নবীর আপন করে তাই জীবন এর আপন আর যা কিছু প্রিয়নবী থেকে বিচ্ছিন্ন করে তাই জীবন এর শত্রু ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি তো জানিয়ে দিলেন মহান আল্লাহতায়ালার আপন হওয়ার ঠিকানা আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর আপন হওয়া ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি ই তো আমাদের আত্ত্বপরিচয় রেসালাত কেন্দ্রিক তাওহীদ ভিত্তিক মুসলিম আত্ত্বপরিচয় পূর্নবার বুঝিয়ে দিলেন এবং রেসালাত কেন্দ্রিক তাওহীদ ভিত্তিক মুসলিম আত্ত্বপরিচয় এর বিপরীত বস্তু কেন্দ্রিক আত্ত্বপরিচয় চিনিয়ে দিলেন আমরা যেনো আল্লাহ আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম থেকে বিচ্ছিন্ন না হয় আর কেউ যেনো আমাদের বিচ্ছিন্ন করতে না পারে ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি তো আমাদের জীবন এর সর্বোচ্চ খুশির দিন আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর শুভ আগমন প্রানের মহান ঈদে আজম দান করলেন ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি তো আমাদের কে আমাদের ঈমান এর ঈমানী ঈদ সকল সৃষ্টির আদি-অন্তের মহাগৌরবময় মহান ঈদে মেরাজুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া ছাল্লাম বুঝিয়ে দিলেন ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি তো আমাদের কে ১০ই মহররম মহান শাহাদাতে কারবালা আমাদের আত্বপরিচয় রেসালাত কেন্দ্রিক তাওহীদ ভিত্তিক মুসলিম আত্ত্বপরিচয় এর মহান জাতীয় শহীদ দিবস জানিয়ে দিলেন ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি তো আমাদের কে প্রানের ভূমি ক্বেবলা ভূমি সত্যের সূর্যের উদয়ের স্থল মক্কাতুল মোকাররামা সত্যের কেন্দ্র বৃন্দ মদিনাতুল মনোয়ারা আইয়ামে জাহিলিয়াত এর ধারক বাহক সৌদি ওহাবী গোত্রবাদীরা জবর দখল অন্যায় অবিচার মিথ্যা জুলুম সবার সব মানুষ এর অধিকার স্বাধীনতা হরন করে একচেটিয়া গোষ্ট্রিবাদী রাষ্ট্র ব্যবস্থা কায়েম করে আমাদের মহান মুকবুল সাহাবায়ে কেরাম দের মাজার সমূহ ভেংগে ফেলে পবিত্র আল আরব এর পবিত্র নাম বদলিয়ে তাদের গোত্রের নাম রাষ্ট্র নাম করে যা আমাদের মুসলিম আত্ত্বপরিচয় এর শুধু নয় মানবসত্ত্বার প্রতি মানুষ এর জন্য আঁধার দিবস দেখিয়ে দিলে বুঝিয়ে দিলে্ন এবং তাদের উৎখাত করে কিভাবে আবার খেলাফতে ইনসানিয়াত কায়েম করা যায় তা দিক দিশা আপনি আমাদের দান করলেন ।

ওগো যুগের শ্রেষ্ট মহান ইমাম -"ইমাম হায়াত" আপনার গুন এর গান গেয়ে আমি অদম শেষ করতে পারব না কারন আপনি তো বিশ্বের সকল মানুষ অমানবতার অমানবিক রাষ্ট্র বিশ্ব ব্যবস্থা থেকে মুক্ত করার মানবতার মানবিক রাষ্ট্র বিশ্ব ব্যবস্থা গড়ে তুলার দিক দর্শন বিশ্ব ইনসানিয়াত মানবতার মানবতার বিপ্লব এর দিক দিশা দান করলেন ।

ওগো আমার সৃষ্টির মালিক আমি ধন্য আমি আপনার প্রেমময় প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর উম্মত হতে পেরেছি আমার জীবন ধন্য আমি আপনার প্রেমময় প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর প্রেমের পূর্নাজ্ঞ দিক দিশী যুগের শ্রেষ্ট ইমাম -"ইমাম হায়াত" কে কাছে পেয়েছি ।

ওগো প্রানের মহান ইমাম -"ইমাম হায়াত" আপনি আমাদের কে আপনার আপন হিসেবে কবুল করেন ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।