খারেজী শিয়া মোয়াবিয়াবাদ থেকে সুন্নী জনতা সাবধান হও - "মনিরুজ্জামান মনির


খারেজী শিয়া মোয়াবিয়াবাদ থেকে সুন্নী জনতা সাবধান হও - "মনিরুজ্জামান মনির"
""""""'""""""''"'"""'""""""""""""""""

মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার বংশধরা আহলে বায়াত এর উপর যেভাবে নির্মম ভাবে নির্যাতন করেছে মিথ্যা অপবাদ দিয়েছে অন্যার ভাবে হত্যা তথা শহীদ করেছেন ঠিক ১৪০০ শত বছর পরেও মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার বংশধরা আহলে রাসুল দের প্রেমের প্রেমিক দের মিথ্যা অপবাদ দিচ্ছে এবং নির্যাতন ও হত্যার হুমকি দিচ্ছে। 

মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ মোয়াবিয়ার প্রেমের আত্মহারা প্রেমিকরা সুন্নীয়াতের লেভেল লাগিয়ে খারেজীয়াত ও শিয়াবাদ প্রচার প্রসার করছে যা প্রমান সহকারে স্যোসাল মিডিয়াতে তুলে ধরা হয়েছে। 

যে বা যারা সুন্নী পরিচয় দিয়ে আহলে বায়াত এর কথা বলে আহলে বায়াতের খুনি মোয়াবিয়া কে হক হিসেবে চালিয়ে দিতে চাই তাকে সেখানেই থামিয়ে দেন কারন সে সুন্নী নয় খারেজী আর তা না হলে আপনারাও খারেজীর ধোকায় পরে আহলে বায়াতের প্রেমিক দাবি করেও খারেজী মতবাদের উপর প্রতিষ্টিত হয়ে যাবেন। 

সুন্নী দের মনে রাখার প্রয়োজন যে দুই নৌকায় এক সাথে এক ব্যাক্তি দুই পা রাখতে পারে না। 

আহলে বায়াত কে ভালবাসলে আহলে বায়াত এর খুনি কে ভালবাসা যাবে না তার জন্য দলিলের প্রয়োজন হয় না। 

খেলাফত হক আর হক  খেলাফতের বিরুদ্ধে সর্ব প্রথম অস্র ধরে ছিল মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া। 

খেলাফত হক মুলকিয়াত বাতেল,  মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া খেলাফত উৎখাত করে মুলকিয়াত প্রতিষ্ঠা করে ছিল।

খলিফাতুল রাসুল দের বিরুদ্ধে সর্ব প্রথম অস্র ধরে ছিল মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া। 

আহলে বায়াত এর অন্যতম সদস্য জান্নাতের মুমিনের মাওলা শেরে খোদা মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু কে রাষ্ট্রীয়ভাবে সকল মসজিদে খুতবায় গালিগালাজ করার নিয়ম চালু করেছিল মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া। 

শত শত মুকবুল সাহাবায়ে কেরাম রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু দের সহ পবিত্র আহলে বায়াত রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু দের কে হত্যা তথা শহীদ করে ছিল মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া। 

নারী লোভী মদখোর কাফের ইয়াজিদ কে অন্যায় ভাবে রাষ্ট্রীয় ক্ষমতা দান করে মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া। 

মোনাফেক আবু সুফিয়ান রাক্ষসী হিন্দার ছেলে কাফের ইয়াজিদ এর বাপ খুনি কাতিলে সাহাবী মুয়াবিয়া কে মাথার তাজ মনে করে খারেজী শিয়ারা এতএব সুন্নী জনতা খারেজী শিয়াদের থেকে সাবধান। 

সুন্নীদের পথ আল্লাহর রাসুল এর দান আহলে রাসুল আহলে বায়াত খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু সত্যের ইমাম বৃন্দ ও জামে আওলীয়া কেরাম রহমতুল্লাহ আলাইহিদের অসীম ত্যাগের শিক্ষা চেতনার পথ যে পথের নাম সিরাতাল্লাজিনা আন আমতা আলাইহিম, সিরাতাল মুস্তাকিম, মা আনা আলাইহি ওয়াস সাহাবিহি আর সেই হক পথের দিশা দর্শন এই যুগে তুলে ধরেছেন  এই যুগের এই শতাব্দীর মুসলিম মিল্লাতের মহামান্য ইমাম বস্তুর উর্ধ্বে মানবসত্ত্বার প্রবক্তা ও বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক সৈয়দ আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা।

মনিরুজ্জামান মনির
এডমন & ও এডিটরঃ
মনোয়ারা টিভি ইউটিউব চ্যানেল & মনোয়ারা টিভি  ফেইসবুক পেইজ & মনোয়ারা টিভি ব্লগ

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।