Immaniyat Inseaniyat is speaking in the General Assembly - "Professor Allama Dr. Ataur Rahman Miaji Sir"




বিশ্ব সুন্নী আন্দোলন এর উদ্দ্যোগে ফেনী জেলায় আয়োজিত ঈমানিয়াত ইনসানিয়াত সুরক্ষা  মহা সমাবেশে বক্তব্য রাখছেন - প্রফেসার ড. আতাউর রহমান মিয়াজী ।

বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ ফেনী জেলা শাখার উদ্যোগে আজ(১১ ই ফেব্রুয়ারী ২০১৭ইং) এক বিশাল ঈমানিয়াত-ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ ও সালাতু সালাম মাহফিল অনুষ্ঠিত হয়।

আল্লামা খাজা নাজমুদ্দিন রাশেদ এর সভাপতিত্ত্বে অনুষ্ঠিত এ সমাবেশে দিকনির্দেশনামূলক মূল বক্তব্য রাখেন বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা এবং আহলে সুন্নাতের রাজনৈতিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থার দিকদর্শন বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের আহ্বায়ক- আল্লামা ইমাম হায়াত।

প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক আল্লামা ডঃ আতাউর রহমান মিয়াজী। বিশিষ্ট পীর মাশায়েখ ওলামায়ে কেরাম এতে উপস্থিত ছিলেন।

সম্মেলনে মূল বক্তব্যে ইমাম হায়াত ইসলামের ছদ্মবেশী বাতিল ফেরকা ও বস্তুবাদী মতবাদের গ্রাস থেকে ঈমান-দ্বীন রক্ষায় বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। জীবন রূদ্ধকারী ও মানবতা বিধ্বংসী একক গোষ্ঠিবাদী উগ্রবাদী অপশক্তির গ্রাসে নিপতিত মানবতার মুক্তির একমাত্র পথ সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াতের লক্ষ্যে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব গড়ে তোলার জন্য তিনি মানবতায় বিশ্বাসী সব মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।

প্রেমময় রহমতময় পবিত্র সালাতু সালামের মাধ্যমে এ সম্মেলন সুসম্পন্ন হয়।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।