আহলে সুন্নাত ওয়াল জামায়াত সম্পর্জে জানেন বিশ্ব সুন্নী আন্দোলনে যোগ দান করেন - মনিরুজ্জামান মনির

 আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সাথে যুক্ত থাকতে বিশ্ব সুন্নী আন্দোলনে যোগ দিনঃ

যারা সত্যের ধারক বাহক জামে আওলীয়া কেরাম দের বিশ্বাস করে না ভালবাসে না তারা শতাব্দীর সংস্কারক মহামান্য ইমামবৃন্দ দের বিশ্বাস করে না ভালবাসে না ।

যারা শতাব্দীর সংস্কারক মহামান্য ইমামবৃন্দ দের বিশ্বাস করে না ভালবাসে না তারা তাবে-তাবেঈন দের বিশ্বাস করে না ভালবাসে না ।

যারা তাবে-তাবেঈন দের বিশ্বাস করে না ভালবাসে না তারা মুকবুল সাহাবায়ে কেরাম দের বিশ্বাস করে না ভালবাসে না ।

যারা মুকবুল সাহাবায়ে কেরাম দের বিশ্বাস করে না ভালবাসে না তারা মহান খোলাফায়ে রাশেদ্বীন দের বিশ্বাস করে না ভালবাসে না ।

যারা মহান খোলাফায়ে রাশেদ্বীন দের বিশ্বাস করে না ভালবাসে না তারা মহামহিম আহলে বায়াত দের বিশ্বাস করে না ভালবাসে না ।

যারা মহামহিম আহলে বায়াত দের বিশ্বাস করে না ভালবাসে না তারা আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম কে বিশ্বাস করে না ভালবাসে না ।

যারা আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম কে বিশ্বাস করে না ভালবাসে না তারা মহান আল্লাহতায়ালা কে বিশ্বাস করে না ভালবাসে না ।

সর্বোপরী মোট কথা হল আহলে সুন্নাত ওয়াল জামায়াত তথা সত্যের চিরন্ত ধারার তথা তাওহীদ রিসালাত খেলাফতে ইমামত বেলায়াত এর মধ্যে কেউ যদি একটা ধারা কে অস্বীকার করে তাহলে কৌশলে মহান আল্লাহ তায়ালা কে ই অস্বীকার হবে ।

আহলে সুন্নাত ওয়াল জামায়াত সত্যের জামায়াত সিরাতাল্লাজিনা আন আমতা আলাইহিম দের জামায়াত মা আনা আলাইহি ওয়াস সাহাবিহী দের জামায়াত নাযাত মুক্তির জামায়াত জান্নাতি দের জামায়াত ।

আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর সত্যের সঠিক দিক নির্দেশনা দিক দর্শন এর এক মাত্র সংগঠন বিশ্ব সুন্নী আন্দোলন ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।