শ্রী কৃষ্ণ নবী বলে দ্বাবি করছে ওহাবী কাদীয়ানী কূওমীরা - মনিরুজ্জামান মনির

ভারত উপমহাদেশে কোন নবী রাসূল আলাইহিস সালাম গন তাশরীফ আনেন নাই টিক কি না ?
 

যদি তাই হয় তাহলে শ্রী কৃষ্ণ নবী হয় কিভাবে ???

আল্লাহর নূর সকল সৃষ্টির আদি-অন্তের মূল সকল নবী রাসূল আলাইহিস সালামের মূল রাসূল প্রানের প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম আখেরেনবী সর্ব শেষ নবী , আমাদের প্রানের প্রিয়নবীর পরে আর কোন নবী বা রাসূল আসবে না ।

আল্লাহর নূর সকল সৃষ্টির আদি-অন্তের মূল উৎস আমাদের প্রানের প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর পরে মিথ্যা নবী রাসূল এর প্রকাশ গঠবে তা কোরআন হাদিছে বলা আছে ।

ভারত উপমহাদেশে যে কই জন্য নিজেকে নবী বলে দ্বাবি করেছে তাদের মধ্যে উল্লেখ্যযোগ্য মির্জা গোলাম কাদীয়ানী যার কথা সবাই জানেন ।

এবং ওহাবী মতবাদ প্রতিষ্টাতা দের মধ্যমেও অনেকে নিজেকে নবী বলে দ্বাবি করেছে তাদের মধ্যে ৬ উছিলের তাবলীগ প্রতিষ্টাতা ইলিয়াস আলি মেওতিও নিজেকে কৌশলে নবী বলে দ্বাবি করেছে ।

বলার বিষয় হল তাদের অনুশারী গুলায় আজ শ্রী কৃষ্ণ কে নবী বলে বলে প্রচার প্রসার করে যাচ্ছে ।

ওহাবী কাদীয়ানী কূওমী যাই বলি এই সব গুলার মূল একটায় তারা হল খারেজী রাফেজী ।

খারেজী থেকে রাফেজী, রাফেজী থেকে সালাফী, সালাফী থেকে ওহাবী ওহাবী থেকে বিভিন্ন নামে সংগঠন রূপে আছে এই ইসলামের নামের অপব্যবহারকারিরা ।

এই খারেজী রাফেজী সালাফী ওহাবী কুওমী কাদীয়ানী শিয়া লা-মাঝহাবী বোকুহারাম আই এস তালেবান তাবলীগ জামাত আনসারুল্লাহ বংলা টিম যাই বলি না কেনো তাদের প্রধান অনুদান দাতা নাস্তিকতার ধারক বাহক বস্তুবাদী লিংগবাদী বর্নবাদী গোত্রবাদীরা ।

তাই ধর্মের নামে বাতেল ফেরকা দের ধ্বংস করতে হবে উৎখাত করতে হলে নাস্তিকতার ধারক বাহক বস্তুবাদী লিংগবাদী বর্নবাদী গোত্রবাদীদের বিরুদ্ধে আপসহীন সংগ্রাম গড়ে তুলতে হবে এবং তাদের টিকি থাকার অস্র মিথ্যা জুলুম অন্যায় অবিচার খুন গুম এর রাষ্ট্রব্যবস্থার অপশক্তির রাজনীতির মাধ্যমে তাই নাসিকতার ধারক বাহক বস্তুবাদী লিংগবাদী বর্নবাদী গোত্রবাদীদের এবং ধর্মের নামে বাতেল ফেরকা দের ধ্বংস করতে হলে আমাদের তাদের ধারা গঠিত মিথ্যা জুলুম অন্যায় অবিচার খুন গুম এর ভ্রান্ত রাষ্ট্র ব্যবস্থার বিরুদ্ধেও আমাদের ঐক্য গড়ে তুলতে হবে তবেই এই বিশ্ব থেকে নাস্তিকতার ধারক বাহক বস্তুবাদী লিংগবাদী বর্নবাদী গোত্রবাদীদের এবং ধর্মের নামে বাতেল ফেরকা দের উৎখাত করতে পারব ইন শাহ আল্লাহ ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।