পর্তুগালের লিসবনে বিশ্ব সুন্নী আন্দোলনের মহান ঈদে আজম প্রাণপণে স্বাগতম আলোচনা সভা ও সমাবেশ

পর্তুগালের লিসবনে বিশ্ব সুন্নী আন্দোলনের মহান ঈদে আজম প্রাণপণে স্বাগতম আলোচনা সভা ও সমাবেশ ।


এমডি রিয়াজ হোসেন,পর্তুগাল (লিসবন) থেকেঃ দয়াময় আল্লাহ তাআলার নূর ও রাসুল, মানব জীবনে সত্য ও জ্ঞান এবং জীবনের সকল আলোকমার উৎস, সকল মিথ্যা-মূর্খতা-আঁধার-অশুভ-অকল্যাণ-অপশক্তির বিণাশ থেকে মুক্তির উৎস মহান প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দুনিয়া মহা কল্যাণময় শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষ্যে বিশ্ব সুন্নী আন্দোলন পর্তুগাল শাখার উদ্যোগে লিসবন-এর রাধুনী রেস্টুরেন্ট হলে এক একাডেমীক কনফারেন্স ও সালাতুসালাম মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্ব সুন্নি আন্দোলন-এর প্রতিষ্ঠাতা এবং সার্বজনীন-মানবিক রাষ্ট্র ব্যবস্থা ও বিশ্ব ব্যবস্থা “বিশ্ব ইনসানিয়াত বিপ্লব”-এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত-এর দিকনির্দেশনায় মোঃ সোহাগ মুন্সী-র সভাপতিত্বে ও মোঃ নাজিম উদ্দিন এর পরিচালনায় কনফারেন্স-এ বক্তব্য রাখেন সংঘটনের পর্তুগাল শাখার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এছাড়াও কমিউনিটির অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের মধ্যে উপস্থিত ছিলেন রাজধানী লিসবনের সিটি কাউন্সিলর রানা তসলিম উদ্দিন। 



সত্য ও মানবতা এবং জীবনের জন্য প্রিয়নবীর শুভাগমনের চেয়ে বড় কিছু নেই উল্লেখ করে বক্তাগন ঈমান, দ্বীন ও নাজাতের মূল হিসাবে এ দুনিয়ায়প্রিয়নবীর শুভপ্রকাশ শুভাগমনের চির মহাউপলক্ষকে অন্য কোন সাধারন শব্দে নয়, আল্লাহতায়ালার পরম শুকরিয়া হিসেবে ঈদে আজম হিসেবে উদযাপনের আহবান জানান।সাংগঠনিক দুর্বলতা অথবা অজ্ঞতা

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।