আত্মা ও জীবনের মুক্তির পথ ও দিশা আপনার মাধ্যমেই পেয়েছি হে আল্লামা ইমাম হায়াত -শরীফ মৃর্ধা ।

#আত্মা_ও_জীবনের_মুক্তির_পথ_ও_দিশা_আপনার_মাধ্যমেই_পেয়েছি_হে_আল্লামা_ইমাম_হায়াত


★★★
সমগ্র দুনিয়াব্যাপী অসংখ্য পীর - মাশায়েখ আছেন যাদের প্রচেষ্টা ও দোয়ার বরকতে আমাদের আত্নায় সুন্নী শব্দটা বেঁচে আছে ,, সুন্নী আলেমদের ওয়াজ মাহফিলের কারণে আমরা প্রিয়নবীর শান শুনতে পাচ্ছি কিন্তু বিশুদ্ধ সুন্নীয়ত , পূর্ণাঙ্গ সুন্নীয়ত , কারবালার সুন্নীয়ত , গাউসে পাক খাজাবাবার সুন্নীয়ত আজ কোথায়?? যে সুন্নীয়ত সব বাতেল থেকে মুক্ত,,,, যে সুন্নীয়ত ভাই বোন সবাইকে নিয়ে আধ্যাত্নিক ও রাজনৈতিক সব দিকে পবিত্র কলেমার শিক্ষাকে অনুসরণ করে চলে ,,,, যে সুন্নীয়ত বদর ওহুদ কারবালার চেতনায় বিশ্বাসী । 

★★★
আজ সমগ্র দুনিয়ায় যে সুন্নীয়ত আমরা দেখতে পাচ্ছি তা হচ্ছে অরাজনৈতিক সুন্নীয়ত অথবা বস্তুবাদের দালালির সুন্নীয়ত (নাউযুবিল্লাহ) , যদি তা না হত তাহলে মুলুকিয়ত কবুল করে কি ভাবে সুন্নী দাবি করছে ? স্বৈরশাসকের সাথে জোট করে কি ভাবে সুন্নী দাবি করছে ।


★★★
আজ যে সুন্নীয়ত দেখতে পাচ্ছি তা তো অপূর্ণাঙ্গ সুন্নীয়ত (নাউযুবিল্লাহ) ,যদি তা না হত তাহলে মা বোনদেরকে বাদ দিয়ে কি ভাবে আহলে সুন্নাত ওয়াল জামাতের নামে শুধু পুরুষদেরকে নিয়ে প্রোগ্রাম করে ?


★★★
কোথায় আজ ঈমানী জাতীয়তা ? কোথায় বদর ওহুদ কারবালার চেতনা ? সামান্য কিছুর লোভে হক বাতেল একাকার করে সুন্নীয়তকে কলংকিত করা হচ্ছে ।
সর্ব বাতেল থেকে মুক্ত সুন্নীয়ত আজ কোথায়? যদি থাকত তাহলে আল আরবকে কি ভাবে সৌদি আরব বলে ডাকে ? শিয়া বিপ্লবকে কি ভাবে ইসলামের বিপ্লব বলে ? শিয়া নেতা খোমেনীকে কি ভাবে ইমাম বলে ? হিন্দুর জন্য হিন্দুস্থান,, তালেবানের জন্য পাকিস্তান এই ওহাবী থিউরি কি ভাবে মেনে নেয় ?

কিভাবে প্রিয়নবীর শানে জন্ম - মৃত্যু শব্দ ব্যবহার করে সুন্নী দাবি করছে ? কি ভাবে কাফের এজিদকে কাফের না বলে সুন্নী দাবি করছে ?

★★★
হে আল্লামা ইমাম হায়াত আপনিই তো আমাদের নিকট পবিত্র কলেমার পূর্ণাঙ্গ বিশুদ্ধ নির্ভেজাল রুপরেখা তুলে ধরেছেন ।। সুন্নীয়ত আর গাইরে সুন্নীয়তের পার্থক্য সুস্পষ্টভাবে তুলে ধরেছেন । হক - বাতেল, ঈমান - কুফরের পার্থক্য তুলে ধরেছেন । আধ্যাত্নিক ও রাজনৈতিক সব দিকে ভাই বোন সবাইকে নিয়ে কারবালার বিশুদ্ধ পূর্ণাঙ্গ পথ তুলে ধরেছেন । সর্ব বাতেলের মুখোশ উন্মোচন করে সব বাতেল থেকে মুক্ত থাকার পথ ও দিশা দান করেছেন । খেলাফতে ইনসানিয়াতের মাধ্যমে মুলুকিয়তকে উৎখাত করে জীবনের মুক্তি দান করেছেন । প্রাণের ঈদে আজম,,,, ঈদে মেরাজুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আললিহী ওয়া সাল্লাম ও শাহাদাতে কারবালার শিক্ষা তুলে ধরে আমাদের আত্নাকে মুক্ত করেছেন বস্তুবাদ সহ সব বাতেল থেকে ।

আপনার কদমে অসংখ্য সালাম
হে প্রাণের মহান ইমাম
হে মানবতার ইমাম
হে হকের ইমাম
হে সত্যের বিপ্লবী ইমাম
আল্লামা ইমাম হায়াত

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।