আমাদেরকে আকিদার কথা বলছেন! ধন্যবাদ, বলুন -"আল্লামা রায়হান রাহবার" ।
আমাদেরকে আকিদার কথা বলছেন! ধন্যবাদ, বলুন,
আমাদের সম্পর্কে জেনে বলুন, ঈমান দ্বীন জীবনের সব বিষয়ে আকিদা জেনে বলুন, সবদিকে নিজের অবস্থান স্পষ্ট করুন ।
আকিদার বাহিরে আমাদের জীবনের কোনো দিকেই কিছু নেই । আকিদা আমাদের পূর্ণরূপেই ঠিক আছে, এজন্যই আমরা বাতিল ফেরকা ও নাস্তিক্যউদ্ভূত বস্তবাদি মতবাদ এবং তাদের স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের দালালি করি না, আকিদা আমাদের পূর্ণরূপে ই ঠিক আছে বিধায় ইসলামকে একদিন অরাজনৈতিক আবার ধোকা হিসেবে আরেকদিন রাজনৈতিক বলি না এবং সকল অবস্থায় দ্বীনের পূর্ণাঙ্গতায় বিশ্বাসী, আকিদা বিশুদ্ধ আছে বলেই নবী রাসুল আলাইহি মুস সালামগণ ভূল করতে পারে এহেন কুফরি আমরা করি না, আকিদা পবিত্র আছে বলেই আমরা প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে আল্লাহতাআলার জাতি নূর হিসেবে ঈমান রাখি, আকিদা পবিত্র আছে বলেই আমরা মেরাজ শরীফকে দীদারে এলাহী হিসেবে প্রত্যক্ষ চাক্ষুষ সাক্ষাতে মিলিত হওয়া হিসেবে ঈমান রাখি, আকিদা ঠিক আছে বিধায় আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের ভালোবাসা শ্রদ্ধা ও নীতিগত আনুগত্যকে ঈমানের অবিচ্ছেদ্য বিষয় মনে করি, আকিদা নির্ভূল আছে বিধায় মহামান্য খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুমের একজনকে একমাত্র খলিফাতুর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলে বাকী সবাইকে অস্বীকার অবমাননা করে কুফরি করি না, আকিদা ঠিক আছে বিধায় নবী রাসুল আলাইহি মুস সালামগণের শাণে মৃত্যু শব্দ ব্যবহার করি না, আকিদা ঠিক আছে বিধায় অভিশপ্ত এজিদকে মুসলিম বা শুধু পাপী মনে না করে কাফের মনে করি ।
আকিদা ঠিক আছে বিধায় মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের জামায়াতের প্রতি শ্রদ্ধা সহকারে তাঁদের সম্মিলিত এজমার অনুসারী আমরা, মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের শাণে বেয়াদবি ধৃষ্টতা আমরা ঈমানের খেলাফ মনে করি , সাহাবি অভিহিত কোনো ব্যক্তির কাজ কলেমার মর্মধারা ও প্রাণপ্রিয় আহলে বায়েত ও মহামান্য খোলাফায়ে রাশেদীন ও মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের জামায়াতের এজমার খেলাফ মনে হলেও সাহাবি শব্দের তাজীমে ব্যক্তির ফায়সালা মাআবুদ আল্লাহতাআলা ও দ্বীনের মালিক রেসালাতে ইলাহী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দরবারে ছেড়ে দিয়ে নিজেরা মন্তব্য না করে এবং কাউকে কটূক্তি করতে না দিয়ে সত্যের স্বার্থে নিরব থাকি, আকিদা কলেমাভিত্তিক বিধায় শাহাদাতে কারবালার সাথে বিশ্বাসঘাতকতা করে মুলুকিয়তকে কবুল করি না এবং কলেমার কাঠামো খেলাফতে ইনসানিয়াতকে হক এবং ইসলামের নির্দেশিত একমাত্র রাজনীতি ও রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থা হিসেবে ধরে রেখেছি, আকিদা ঠিক আছে বিধায় আল আরবকে সৌদি আরব স্বীকৃতি দিয়ে কেবলাভূমির উপর সৌদি গোত্রবাদি ওহাবি বাদি স্বৈরদস্যুতন্ত্র এজিদবাদি মুলুকিয়তের কুফরি আধিপত্য মেনে নেই নি বরং কেবলাভূমির উদ্ধার ও এজিদবাদি মুলুকিয়তের কুফরি আধিপত্য উৎখাতের লক্ষ্যে আদর্শিক সংগ্রাম করে যাচ্ছি, আকিদা ঠিক আছে বিধায় নাস্তিক্যউদ্ভূত বস্তবাদি মতবাদ এবং তাদের বস্তুবাদি চেতনা- জাতীয়তাবাদ- ইতিহাস-কাঠামো কবুল করতে পারিনি।
হক আকিদাই আমাদের প্রাণ আমাদের অস্তিত্ব যার ভিত্তিতে আমাদের দ্বীন জীবন ও সংগঠন- আন্দোলন - বিপ্লব।
আকিদায় প্রাণপণ বিশ্বস্ত আছি বিধায় প্রলোভন লোভ মোহে কিম্বা হুমকির মুখেও আমরা কখনোই কোনো বাতিলের সাথে জোটবদ্ধ হয়ে আঁতাত আপোষ করি নি, আমাদের ইতিহাস সর্ব বাতিলের বিরুদ্ধে চিরআপোষহীন সংগ্রামের ইতিহাস, আমাদের ইতিহাস আকিদা আধ্যাত্মিক রাজনৈতিক সব দিকে কলেমা কারবালার আলোকধারায় ঈমান দ্বীন খেলাফত তথা সুন্নীয়তের নির্ভেজাল বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারার প্রাণপণ বিশ্বস্ত ধারক বাহক হিসেবেই আমাদের প্রতিটি ভাই বোন সবার জীবনের অংগীকারের ইতিহাস, প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জন্যই আমরা আমরা কাজ করি পূর্ববর্তী সকল ইমামের এক্তেদায় এ যুগে তাঁদের সবার আমানতের ধারক বাহক উত্তরাধিকার ইমাম হায়াতের এক্তেদায় ।
প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম ও শাণে সত্য ও মানবতার জন্য আমাদের জীবন ও জীবনের সবকিছুই উৎসর্গীকৃত ।
ধন্যবাদ ওয়াস সালাম ।
--"আল্লামা রায়হান রাহবার" ।
বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ।
আমাদের সম্পর্কে জেনে বলুন, ঈমান দ্বীন জীবনের সব বিষয়ে আকিদা জেনে বলুন, সবদিকে নিজের অবস্থান স্পষ্ট করুন ।
আকিদার বাহিরে আমাদের জীবনের কোনো দিকেই কিছু নেই । আকিদা আমাদের পূর্ণরূপেই ঠিক আছে, এজন্যই আমরা বাতিল ফেরকা ও নাস্তিক্যউদ্ভূত বস্তবাদি মতবাদ এবং তাদের স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের দালালি করি না, আকিদা আমাদের পূর্ণরূপে ই ঠিক আছে বিধায় ইসলামকে একদিন অরাজনৈতিক আবার ধোকা হিসেবে আরেকদিন রাজনৈতিক বলি না এবং সকল অবস্থায় দ্বীনের পূর্ণাঙ্গতায় বিশ্বাসী, আকিদা বিশুদ্ধ আছে বলেই নবী রাসুল আলাইহি মুস সালামগণ ভূল করতে পারে এহেন কুফরি আমরা করি না, আকিদা পবিত্র আছে বলেই আমরা প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামকে আল্লাহতাআলার জাতি নূর হিসেবে ঈমান রাখি, আকিদা পবিত্র আছে বলেই আমরা মেরাজ শরীফকে দীদারে এলাহী হিসেবে প্রত্যক্ষ চাক্ষুষ সাক্ষাতে মিলিত হওয়া হিসেবে ঈমান রাখি, আকিদা ঠিক আছে বিধায় আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের ভালোবাসা শ্রদ্ধা ও নীতিগত আনুগত্যকে ঈমানের অবিচ্ছেদ্য বিষয় মনে করি, আকিদা নির্ভূল আছে বিধায় মহামান্য খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুমের একজনকে একমাত্র খলিফাতুর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলে বাকী সবাইকে অস্বীকার অবমাননা করে কুফরি করি না, আকিদা ঠিক আছে বিধায় নবী রাসুল আলাইহি মুস সালামগণের শাণে মৃত্যু শব্দ ব্যবহার করি না, আকিদা ঠিক আছে বিধায় অভিশপ্ত এজিদকে মুসলিম বা শুধু পাপী মনে না করে কাফের মনে করি ।
আকিদা ঠিক আছে বিধায় মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের জামায়াতের প্রতি শ্রদ্ধা সহকারে তাঁদের সম্মিলিত এজমার অনুসারী আমরা, মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের শাণে বেয়াদবি ধৃষ্টতা আমরা ঈমানের খেলাফ মনে করি , সাহাবি অভিহিত কোনো ব্যক্তির কাজ কলেমার মর্মধারা ও প্রাণপ্রিয় আহলে বায়েত ও মহামান্য খোলাফায়ে রাশেদীন ও মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের জামায়াতের এজমার খেলাফ মনে হলেও সাহাবি শব্দের তাজীমে ব্যক্তির ফায়সালা মাআবুদ আল্লাহতাআলা ও দ্বীনের মালিক রেসালাতে ইলাহী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দরবারে ছেড়ে দিয়ে নিজেরা মন্তব্য না করে এবং কাউকে কটূক্তি করতে না দিয়ে সত্যের স্বার্থে নিরব থাকি, আকিদা কলেমাভিত্তিক বিধায় শাহাদাতে কারবালার সাথে বিশ্বাসঘাতকতা করে মুলুকিয়তকে কবুল করি না এবং কলেমার কাঠামো খেলাফতে ইনসানিয়াতকে হক এবং ইসলামের নির্দেশিত একমাত্র রাজনীতি ও রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থা হিসেবে ধরে রেখেছি, আকিদা ঠিক আছে বিধায় আল আরবকে সৌদি আরব স্বীকৃতি দিয়ে কেবলাভূমির উপর সৌদি গোত্রবাদি ওহাবি বাদি স্বৈরদস্যুতন্ত্র এজিদবাদি মুলুকিয়তের কুফরি আধিপত্য মেনে নেই নি বরং কেবলাভূমির উদ্ধার ও এজিদবাদি মুলুকিয়তের কুফরি আধিপত্য উৎখাতের লক্ষ্যে আদর্শিক সংগ্রাম করে যাচ্ছি, আকিদা ঠিক আছে বিধায় নাস্তিক্যউদ্ভূত বস্তবাদি মতবাদ এবং তাদের বস্তুবাদি চেতনা- জাতীয়তাবাদ- ইতিহাস-কাঠামো কবুল করতে পারিনি।
হক আকিদাই আমাদের প্রাণ আমাদের অস্তিত্ব যার ভিত্তিতে আমাদের দ্বীন জীবন ও সংগঠন- আন্দোলন - বিপ্লব।
আকিদায় প্রাণপণ বিশ্বস্ত আছি বিধায় প্রলোভন লোভ মোহে কিম্বা হুমকির মুখেও আমরা কখনোই কোনো বাতিলের সাথে জোটবদ্ধ হয়ে আঁতাত আপোষ করি নি, আমাদের ইতিহাস সর্ব বাতিলের বিরুদ্ধে চিরআপোষহীন সংগ্রামের ইতিহাস, আমাদের ইতিহাস আকিদা আধ্যাত্মিক রাজনৈতিক সব দিকে কলেমা কারবালার আলোকধারায় ঈমান দ্বীন খেলাফত তথা সুন্নীয়তের নির্ভেজাল বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারার প্রাণপণ বিশ্বস্ত ধারক বাহক হিসেবেই আমাদের প্রতিটি ভাই বোন সবার জীবনের অংগীকারের ইতিহাস, প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের জন্যই আমরা আমরা কাজ করি পূর্ববর্তী সকল ইমামের এক্তেদায় এ যুগে তাঁদের সবার আমানতের ধারক বাহক উত্তরাধিকার ইমাম হায়াতের এক্তেদায় ।
প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম ও শাণে সত্য ও মানবতার জন্য আমাদের জীবন ও জীবনের সবকিছুই উৎসর্গীকৃত ।
ধন্যবাদ ওয়াস সালাম ।
--"আল্লামা রায়হান রাহবার" ।
বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ।
মন্তব্যসমূহ
একটি মন্তব্য পোস্ট করুন
Thanks For You Comment