যারা ইমাম হায়াত কে শিয়া বলে অপবাদ দেয় তাদের জন্য ৩ মিনিটের বক্তব্যঃ


যারা ইমাম হায়াত কে শিয়া বলে অপবাদ দেয় তাদের জন্য ৩ মিনিটের বক্তব্যঃ
                    [লিখিত আকারে উপস্থাপন করা হল]
==============================================


সুবহানাল্লাহে আলহামদুলিল্লাহে ওয়া লা ইলাহা ইল্লাল্লাহু আল্লাহু আকবার আল্লাহু আকবার ওয়া লিল্লাহিল হামদ।

ওয়াস সালাতু ওয়াস সালামু আলা মাহবুবিহিল কারিম।
আউজুবিল্লাহি মিনাশ শাইতনির রাজিম।
বিসমিল্লাহির রাহমানির রাহিম। ইন্নাল্লালাহ ওয়া মালাইকাতাহু ইউসাল্লুনা আলান্নাবিয়্যি।
ইয়া আয়্যুহাল্লাজিনা আমানু সাল্লু আলাইহি ওয়া সাল্লিমু তাসলিমা।
সাল্লাল্লাহু আলা নাবিয়িনা রাহমাতাল্লিল আলামিন। ওয়া আলিহি ওয়া আসহাবিহি ওয়া আউলিয়ায়িহি আজমায়িন।

আলহামদুলিল্লাহে ওয়াস সালাতু ওয়াস সালামু আলা মাহবুবিল্লাহ। ওয়া সালামুন আলা জামিয়িল আম্বিয়া ওয়াল মুরসালিন মিন আদামা আলাইহিস সালাম ইলা ঈসা আলাইহিস সালাম।

মহান আহলে বায়িত রাদিয়াল্লাহু তায়ালা আনহুম, মহান খুলাফায়ে রাশেদিন রাদিয়াল্লাহু তায়ালা আনহুম, মহান মকবুল সাহাবা কিরাম রাদিয়াল্লাহু তায়ালা আনহুম, আমাদের মহান আয়িম্মায়ে কিরাম, শোহাদায়ে কিরাম, আউলিয়া কিরাম, যুগ থেকে যুগান্তরে যারা প্রিয় নবীর রহমত-নুর- হেদায়েত যুগ থেকে যুগান্তরে আমাদের কাছে পৌছিয়ে দিয়েছেন সবার প্রতি সশ্রদ্দ সালাম এবং কৃতজ্ঞতা জানিয়ে আজকের এই ঐতিহাসিক ঈদে আজম মহাসমাবেশ শুরু করছি।

আমি সশ্রদ্দ সালাম এবং তসলিম জানাচ্ছি সারা দুনিয়ায় এবং উপমহাদেশে আমাদের যে সমস্ত পীর মাশায়েখ ওলামায়ে কিরাম বুযুর্গানেদ্বীন, দ্বীনের মুল ধারা আহলে সুন্নাত ওয়াল জামাআত প্রিয় নবীর প্রেমের ধারা আউলিয়া কিরামের গোলামীয়তের যে ধারা তা কায়েম করেছেন, কায়েম রেখেছেন এবং এগিয়ে নিয়ে যাচ্ছেন। বিশেষভাবে ইমামে আহলে সুন্নাত মুজ্জাদেদে মিল্লাত হযরত গাজী আজিজুল হক শেরে বাংলা রহমাতুল্লাহ আলাইহি, যারা তশরিফ এনেছেন হজরত সৈয়দ আহমদ সিরিকোটী রহমাতুল্লাহ আলাইহি। বিশেষভাবে সুন্নিয়তের মুজাহেদীনে কেরাম যারা দুনিয়া থেকে তশরিফ নিয়েছেন ইমামে আহলে সুন্নাত আল্লামা আবেদ শাহ মুজাদ্দেদী রহমাতুল্লাহ আলাইহি,আল্লামা আকবর আলী রেজভী মুজাদ্দেদী রহমাতুল্লাহ আলাইহি, পাহাড় সিগনাল দরবার শরিফের হজরত আব্দুল বারী রহমাতুল্লাহ আলাইহি। সমস্ত আমাদের পুর্ববর্তী মুরুব্বিয়ানে কেরাম সবার প্রতি আমি স্বশ্রদ্দ জানিয়ে আজকের এই প্রোগ্রাম শুরু করছি।
--------------------------------------------

বিশ্লেষনঃ
ইমাম হায়াত সমস্ত খোলাফায়ে রাশেদিনগণ কে সালাম জানিয়ে বক্তব্য শুরু করেছেন।

অথচ শিয়াদের আকিদা হল তারা ইসলামের প্রথম তিন খলিফাতুল মুসলেমিন ১) সায়িদিনা সিদ্দিকে আকবর রাদিয়াল্লাহু আনহু ২) সায়িদিনা উমর ফারুক রাদিয়াল্লাহু ৩) সায়িদিনা উসমান জিন্নুরাইন রাদিয়াল্লাহু আনহু এই তিন জনকেই কাফির মনে করে। [নাউজুবিল্লাহ]

শুধু তাই নয়, এই শিয়ারা মনে করে আমাদের মহান প্রিয় নবীর বাহ্যিক ওয়াফাতের পর সমস্ত সাহাবা কিরাম কাফির হয়ে গেছেন। [নাউজুবিল্লাহ]

এমনকি তারা বলে এই খোলাফায়ে রাশেদিন গনের প্রথম ৩ জন ক্ষমতার ভাগাভাগির জন্য প্রিয় নবীর দাফন কাফনেরও তোয়াক্কা করেন নাই। শুধু মাত্র আলী রাদিয়াল্লাহু তায়ালা আনহু প্রিয় নবীর দাফন কাফনের ব্যবস্থা করেছেন। [নাউজুবিল্লাহ]

এই শিয়ারা এমনকি মা আয়েশা সিদ্দিকা রাদিয়াল্লাহু তায়ালাকে পর্যন্ত কাফির মনে করে। [নাউজুবিল্লাহ]
আশারায়ে মুবাশশারা বা ১০ জন সৌভাগ্যবান যারা বেহেস্তের সুসংবাদ পান ঐ হাদিস শরিফ কে তারা জাল হাদিস মনে করে।

সায়িদিনা আলী রাদিয়াল্লাহু আনহু, হজরত সালমান ফারসী রাদিয়াল্লাহু এবং হযরত আবুজর গিফারী রাদিয়াল্লাহু ছাড়া সমস্ত সাহাবা কিরাম কে তারা কাফির মনে করে।

[আমি যা লিখেছি তাদের কিতাবাদি এবং লন্ডনে জনৈক শিয়ার সাথে সরাসরি আলোচনার এবং ফেসবুকে কতিপয় শিয়ার কমেন্টের আলোকে এই কথা গুলো বের হয়ে আসে] ।

আর ইমাম হায়াত সমস্ত সাহাবা কিরামগনকে সালাম দিয়েছেন। এবার বলেন ইমাম হায়াত কিভাবে শিয়া হল?

  লিখেছেন - সম্মানিত বড় ভাই মাফিকুল ইসলাম 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।