মুসলিম মিল্লাত ও বিশ্ব মানবতার মুক্তির লক্ষ্যে দিক নির্দেশনা মূলক বক্ত্যব প্রধান করেন - "আল্লামা ইমাম হায়াত" ।

মুসলিম মিল্লাত ও বিশ্ব মানবতার মুক্তির লক্ষ্যে দিক নির্দেশনা মূলক বক্ত্যব প্রধান করেন - "আল্লামা ইমাম হায়াত"


মুসলিম মিল্লাত ও বিশ্ব মানবতার মুক্তির লক্ষ্যে দিক নির্দেশনা মূলক বক্ত্যব প্রধান করেন - বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা এবং আহলে সুন্নাতের নির্দেশিত জীবন ব্যবস্থার মানবিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থার দিকদর্শন বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক- ইমাম হায়াত ।

বহুমুখী অপশক্তির গ্রাসে বিপন্ন ঈমানিয়াত ও ইনসানিয়াতের সুরক্ষায় বিশ্ব সুন্নী আন্দোলন, বাংলাদেশ চট্টগ্রাম মিরশ্বনাই শাখার উদ্যোগে জামেয়া রহমানিয়া ফাজিল মাদ্রাসায় আজ এক মহাসমাবেশ অনুষ্ঠিত হয়। শত শত বিশিষ্ঠ পীর, আলেম ও সুন্নী নেতৃবৃন্দ এতে অংশগ্রহন করেন।

আল্লামা আরেফ সারতাজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মহাসমাবেশে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক ডঃ আল্লামা আতাউর রহমান মিয়াজী(ঢাকা বিশ্ববিদ্যালয়)। প্রধান বক্তা হিসেবে দিকনিদের্শনামূলক বক্তব্য প্রদান করেন বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্ঠাতা এবং আহলে সুন্নাতের নির্দেশিত জীবন ব্যবস্থার মানবিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত তথা সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও মুক্ত মানবতার অখন্ড বিশ্বব্যবস্থার দিকদর্শন বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক - হজরত আল্লামা ইমাম হায়াত।

ঈমানিয়াত ও ইনসানিয়াতের বিরাজমান মহাসংকটের কারণ ও তা থেকে মুক্তির বাস্তব দিকনির্দেশনা উপস্থাপন করে ইমাম হায়াত বলেন, দুনিয়াব্যাপী বিভিন্ন ধর্মরাষ্ট্রের নামে অধর্ম হিংস্র উগ্রবাদ ও বিভিন্ন প্রকার বস্তুবাদী জাতীয়তাবাদেও স্বৈরদস্যুতার বিভীষিকা থেকে রূদ্ধ সত্য ও বিপন্ন জীবনের মুক্তির একমাত্র পথ সর্বজনীন বিপ্লবী মানবিক ঐক্য।

প্রেমময় রহমতময় সালাতু সালামের মাধ্যমে এ মহাসমাবেশ সমাপ্ত হয়।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।