বেয়াদবি করার আগে মিথ্যাচারীদের ইতিহাস জানা উচিত -"আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ্"

বেয়াদবি করার আগে মিথ্যাচারীদের ইতিহাস জানা উচিত ?
***************************************************

আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ ১৯৫৪ সালে যার সাথে চট্রগ্রামে আল্লামা সৈয়দ আহমদ সিরিকোটি রাহমাতুল্লাহি আলাইহি রাহমার সাক্ষাৎ হয় এবং সেদিন তিনি সুন্নীয়তের মহান এই রাহবারকে বলেছিলেন- "তোমহারি তারাফ এক আলেম মেরে মাদ্রাসাকা লিয়ে জরুরতহে"।


ঐদিন প্রত্যুত্তরে নিজামী শাহ কেবলা ও বলেছিলেন - "হাম জরুর আপকা মাদ্রাসাকা মুহাদ্দিস বানুঙ্গে"
পরবর্তীতে জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলীয়া মাদ্রাসায় জন্য যখন প্রথম মুহাদ্দিস নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হয় আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ সহ অনেকপ্রার্থী সেখানে ছিল কিন্তু যখনি প্রচার হয় আল্লামা গাজী শেরে বাংলা রাহমাতুল্লাহি আলাইহি ইন্টারভিউ নিবেন একমাত্র নিজামী শাহ ব্যতীত সবাই পালিয়ে যায়।


আজ যারা সুন্নীয়তের মাঠের উজ্জ্বল এই নক্ষত্র আল্লামা সাইফুর রহমান নিজামী শাহ এর সমালোচনা করছেন তারা একটিবার চিন্তা করুন -


★ আপনি কি সুন্নীয়তকে ভালবাসেন?
★ আপনি কি নবীপ্রেমকে সর্বোচ্চ স্হান দিয়ে সুন্নীয়তের রাহবারগনকে সাথে নিয়ে সামনে আগাতে চান?


তাহলে প্রমানবিহীন মিথ্যাচার না করে আসুন দ্বীন মিলাত মানবতার সংকটে সুন্নীয়তকে ভালবেসে বিশুদ্ধ নেতৃত্বের তত্বাবধানে সঠিক প্লাটফর্মের ছায়াতলে ঐক্যবদ্ধ হয়ে নিজেদের পথ নিজেরাই তৈরী করি।


সূত্রঃ কালামুল্লাহ শরীফের ব্যাখ্যাগ্রন্থ তাফসীরে মাশাহিদুল ঈমান ও বুখারী শরীফের সর্বপ্রথম বাংলা ব্যাখ্যাগ্রন্থ তাফহীমুল বুখারীর প্রণেতা, বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের সম্মানিত প্রধান উপদেষ্টা, প্রবীণ বজুর্গ, ওস্তাজুল ওলামা, শায়খুল হাদিস, ইমামে আহলে সুন্নাত, পীরে হাক্কানী, ওলীয়ে রাব্বানী, হাফেজ ক্বারী হযরাতুল আল্লামা সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ্ (আগ্রবাদের মহান মুর্শিদ কেবলা, চট্টগ্রাম)।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।