ইরানের শিয়া বিপ্লব ইসলামী বিপ্লব নয় রিপাবলিকও নয়, বরং কুফরী মতবাদের বিপ্লব -"ইমাম হায়াত" ।


শিয়াবাদ বাতেল এটা ইমাম হায়াত আলাইহি রাহমাই বিগত চল্লিশ বছর ধরে বক্তব্য শ্লোগান লিখনীর মাধ্যমে প্রকাশ্য তুলে ধরেছেন।

তিনিই বলেছেন - ইরানের শিয়া বিপ্লব ইসলামী বিপ্লব নয় রিপাবলিকও নয়, বরং কুফরী মতবাদের বিপ্লব।

তিনিই বলেছেন - ইরান থেকে শিয়াবাদ চিরতরে নিপাতযাক, তিনিই বলেছেন - ওহাবী শিয়া মুওদুদী ও তাবলিগীবাদকে মুসলমান মনে করলে নিজের মুসলমানিত্ব থাকবে না ।

তিনিই বলেছেন - শিয়াবাদ কারবালার ছদ্মনামে ঈমান দ্বীন পরিপন্থী প্রতারণা ।

তিনিই বলেছেন - ওহাবী সালাফী শিয়াবাদ ইসলাম নয়, ইসলামের নামে ঈমান বিনাশী বাতেল উগ্রবাদী বিকৃত মতবাদ।

তিনিই বলেছেন- ঈমান ধ্বংসের ঘৃন্যফাদ ওহাবী শিয়া মওদুদীবাদ, ঈমান ধ্বংসের ঘৃন্যফাদ ওহাবী শিয়া বস্তুবাদ।


তিনিই বলেছেন- দশই মুহরম শিয়াদের কোন দিবস নয় বরং ঘোষনা করলেন সকল মুমিনের প্রাণের শহীদ দিবস তথা মুসলিম জাতীর "জাতীয় শহীদ দিবস" শাহাদাতে কারবালা দিবস। 


এভাবে অসংখ্য লিখনী বক্তব্য আছে।

শিয়াবাদ বিরোধী এমন লিখনী বক্তব্য শ্লোগান পৃথিবীজুড়ে আর কেউ কোন প্রতিষ্ঠান দল সংগঠন লিখে বা বলে কিনা আমাদের দেখান। শুধু শিয়াবাদ বিরোধী নয় বরং সর্ব বাতেলের বিরুদ্ধে চির আপোষহীন সংগ্রাম এবং আকিদা আধ্যাত্মিক রাজনৈতিক সর্বদিক থেকে ঈমান দ্বীন কালেমার পথে বদর উহুদ কারবালার আলোকাধারায় তথা সুন্নীয়তের নির্ভেজাল পূর্ণাঙ্গ পথে সত্যের বিশ্বস্ত প্রতিষ্ঠান ও মহা কাফেলা #বিশ্ব_সুন্নী_আন্দোলন

কাজেই আপনি জেনে শুনে ইচ্ছেকৃত ভাবে হোক কিংবা অন্যের তথা অন্ধ জাহেল নেতার মিথ্যা প্ররোচনায় হোক সত্যের বিরুদ্ধে কালেমা কারবালার বিরুদ্ধে সুন্নীয়তের নির্ভুল দিশার বিরুদ্ধে কলম ধরছেন, যা নিঃসন্দেহে আল্লাহ ও তার রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর বিপরীতে যুদ্ধে লিপ্ত হওয়া, কাজেই আপনি যদি ইচ্ছেকৃত ভাবে মিথ্যাচার করেন তবে দলীল দিয়ে প্রমাণ করুন, কোন মানুষ বিনা দলীলে কাউকে মিথ্যা তোহমদ দিতে পারে না, কোন ঈমানদার তো পারেই না।

আর যদি অন্যের প্ররোচনায় সত্যের বিরুদ্ধে কলম ধরেন তবে আপনার হেদায়েত ও নিজের উপলব্ধি জ্ঞান বিবেক দিয়ে নির্ভুল বিবেচনা কামনা করছি। ধন্যবাদ।

Courtesy: Nasif Nezam Bhai

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।