অপরাজনীতি ছেড়ে দেন,রাজনীতি ইনসানিয়াত বিপ্লবে যোগ দান করি -মনিরুজ্জামান মনির

 
আপনি আপনার আকিদা বিশ্বাস আদর্শ নিয়ে থাকেন, আমাকে আমার আকিদা বিশ্বাস আদর্শ নিয়ে থাকতে দেন , আমি আমার আকিদা বিশ্বাস আদর্শ আপনার উপর চাপিয়ে দিবো না, আপনিও আপনার আকিদা বিশ্বাস আদর্শ আমার উপর চাপিয়ে দিবেন না ।

আপনি যা সত্য মনে করেন আমার কাছে তা মিথ্যা মনে হতে পারে আবার আমি যা সত্য মনে করি আপনার কাছে মিথ্যা মনে হতে পারে যা স্বাভাবিক বিষয় তবে এই রাষ্ট্র এই বিশ্ব আমার যেমন একক ভাবে না ঠিক তেমন ভাবে এই রাষ্ট্র বিশ্ব আপনার ও একক ভাবে না ।

এই রাষ্ট্র বিশ্ব তথা এই দুনিয়া সবার সব সৃষ্টির মালিক মহান আল্লাহতায়ালা এবং মহান আল্লাহতায়ালার সংযোগ সম্পর্কের মূল আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম ।

এতএব আল্লাহ আল্লাহর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর দুনিয়ায় আপনি যেমন আপনার আকিদা বিশ্বাস নিয়ে মুক্ত স্বাধীন ভাবে আছেন এবং আপনার আকিদা বিশ্বাস তুলে ধরেছেন ঠিক তেমন ভাবে আমাকে আমার আকিদা বিশ্বাস নিয়ে মুক্ত স্বাধীন ভাবে থাকতে দেন আমার আকিদা বিশ্বাস তুলে ধরার সুযোগ দেন ।

যারা সত্য বুঝে তারা সত্যের সাথে থাকবে আর যারা অন্ধ মিথ্যাকে সত্য মনে করবে তারা মিথ্যার মাঝে থাকবে তা স্বাভাবিক তাই বলে রাষ্ট্রের শক্তির মাধ্যমে যারা সত্যের সাথে থাকতে চাই তাদের উপর জুলুম করে জোর পূর্বক মিথ্যার সাথে যুক্ত রাখার অধিকার কারো নাই ।

আমি সবার সব মানুষের অধিকার স্বাধীনতা নিরাপত্বা রুটি রুজি নিশ্চিত করার ধর্মীয় মূল্যবোধ ভিত্তিক সার্বজনীন রাষ্ট্র বিশ্ব ব্যবস্থার রাজনীতির বিশ্বাসী আপনি তা বিশ্বাস করেন না করিয়েন না তাতে আমার সমস্যা নাই , আপনি আমাকে সবার সব মানুষের অধিকার স্বাধীনতা নিরাপত্বা রুটি রুজি নিশ্চিত করার ধর্মীয় মূল্যবোধ ভিত্তিক সার্বজনীন রাষ্ট্র বিশ্ব ব্যবস্থার রাজনীতি করতে দিবেন না বলে আমাকে অবরুদ্ধ করে হুমকি গামকি দিতে পারে না কারন রাষ্ট্র বা দেশ আপনার একার না, রাষ্ট্র বা দেশ সবার সব মানুষের ।

আসুন খুন গুম অন্যায় অবিচার জুলুম শোষন অপশক্তির রাষ্ট্র বিশ্ব ব্যবস্থার অপরাজনীতি ছেড়ে দেন, সবার সব মানুষের অধিকার স্বাধীনতা নিরাপত্বা রুটি রুজি নিশ্চিত করার ধর্মীয় মূল্যবোধ ভিত্তিক সার্বজনীন রাষ্ট্র বিশ্ব ব্যবস্থার রাজনীতি ইনসানিয়াত বিপ্লবে যোগ দান করি ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।