To know who was Sunni, the world joined the Sunni movement.

সুন্নী কাকে বলে ? পবিত্র কলেমা শরীফের দেওয়া আত্ত্বপরিচয়ের মাঝে থাকে যারা তারা সুন্নী নাকি পবিত্র কলেমা শরীফের দেওয়া আত্ত্বপরিচয় ধ্বংস করে যারা তারা সুন্নী ???

সুন্নী কাকে বলে ? আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর দান পবিত্র কলেমা শরীফের পূর্নাজ্ঞ জীবন ব্যবস্থা বাস্তবায়ন যারা করে তারা সুন্নী নাকি আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর দান পবিত্র কলেমা শরীফের পূর্নাজ্ঞ জীবন ব্যবস্থা কে উৎখাত করার জন্য কাজ করে যারা তারা সুন্নী ?? 

সুন্নী কাদের বলে ? যারা প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম যা কিছু কায়েম করার জন্য শুভ আগমন করেছেন তা কিছু কায়েম করে এবং যা কিছু উৎখাত করেছেন তা কিছু উৎখাত করে তারা সুন্নী নাকি যারা প্রিয়নবী প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম যা কিছু কায়েম করার জন্য শুভ আগমন করেছেন তা কিছু কে উৎখাত করে এবং যা কিছু উৎখাত করেছেন তা কিছু কায়েম করে তারা সুন্নী ? ? 

সুন্নী কাদের বলে ? যারা বদর ওহুদ কারবালার আলোকময় আলোকমালার শিক্ষা চেতনা বাস্তবায়ন করার লক্ষে কাজ করে তারা নাকি যারা বদর ওহুদ কারবালার আলোকময় আলোকমালার শিক্ষা চেতনা কে উৎখাত করার জন্য কাজ করে তারা ?? 

সুন্নী কাদের বলে ?? যারা ঈমান দ্বীন ইসলাম এর উজ্বল নক্ষত্র মহামহিম আহলে বায়াত মহান খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম ঈমান দ্বীন ইসলাম এর শতাব্দীর সংস্কারক মহামান্য ইমামবৃন্দ সত্যের ধারক বাহক জামে আওলীয়া কেরাম দের দেওয়া জীবন ব্যবস্থা বাস্তবায়ন করে তারা নাকি যারা ঈমান দ্বীন ইসলাম এর উজ্বল নক্ষত্র মহামহিম আহলে বায়াত মহান খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম ঈমান দ্বীন ইসলাম এর শতাব্দীর সংস্কারক মহামান্য ইমামবৃন্দ সত্যের ধারক বাহক জামে আওলীয়া কেরাম দের দেওয়া জীবন ব্যবস্থা কে উৎখাত করে তারা ??? 

সুন্নী কারা ?? যারা খেলাফতে ইনসানিয়াতের পক্ষে থাকে তারা নাকি যারা মুলকিয়াতের পক্ষে থাকে তারা ??
সুন্নী কারা ?? যারা প্রানের ভূমি কেবলা ভূমি আল-আরব কে আল-আরব বলে তারা নাকি যারা আল-আরব কে নাস্তিকতার গোত্রবাদ কায়েম কারি ঈমান দ্বীন ইসলাম এর সম্পূর্ন বিপরীত আকিদা ওহাবীবাদ প্রতিষ্টা কারি সাউদ গোত্রের দেওয়া নাম সৌদিআরব বলে তারা ?? 

সুন্নী কারা ?? যারা বাতেল এর সাথে আপসহীন সংগ্রাম করে তারা নাকি যারা বাতেল এর সাথে ঐক্য করে তারা ??
যারা সুন্নী তারা ঈমানদার , যারা ঈমানদার তারা মুসলীম , যারা মুসলীম তারা মুসলমান এ ছাড়া যারা আছে তারা ৭২ দলে অন্তর্ভুক্ত । 

কে হক আর কে বাতেল নিজেকে নিজে প্রশ্ন করেন উত্তর পেয়ে যাবেন তর্ক করার কোন প্রযোজন নাই । 

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত সদায় সব সময় প্রিয়নবী যা কিছু কায়েম করেছে তা কিছু কায়েম করার জন্য যা কিছু উৎখাত করেছে তা কিছু উৎখাত করার জন্য আমাদের জীবন বলে যাচ্ছেন ওনার মোবারকময় আলোচনা ও লেখনীধারা । 

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত সদায় সব সময় পবিত্র কলেমা শরীফের দেওয়া আত্ত্বপরিচয় জীবন ব্যবস্থার পক্ষে বদর ওহুদ কারবালার শিক্ষা চেতনার পক্ষে খেলাফতে ইনসানিয়াত এর পক্ষে নিজের জীবন উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন । 

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত সদায় সব সময় পবিত্র কলেমা শরীফের বিপরীত সর্ব প্রকার বাতেল ফেরকা দের ( নাস্তিকতার বস্তুবাদ বস্তুবাদী মতবাদ বস্তুবাদের বিষাক্ত শাঁখা লিংগবাদ বর্নবাদ গোত্রবাদী এবং নাস্তিকতার বস্তুবাদ থেকে উদ্ভব ইসলামের নামে বেনামে বাতেল ফেরকা উগ্রবাদ এবং তাদের সমন্নয়ে গঠিত ভ্রান্ত মিথ্যা কুফরীর রাষ্ট্রব্যবস্থা ) বিরুদ্ধে আপসহীন সংগ্রাম করে যাচ্ছেন । 

বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর বিরুদ্ধে কিছু বলার আগে নিজের অবস্থান সম্পর্কে সচেতন হয় আপনি কোথায় আছে কাদের সাথে আছেন তারা কি চাই তাদের লক্ষ উদ্দ্যেশ কি ?? 

আপনি আপনার বুকে হাত রেখে পবিত্র কলেমা শরীফের পক্ষে বদর ওহুদ কারবালার শিক্ষা চেতনার পক্ষে ঈমান দ্বীন ইসলাম এর উজ্বল নক্ষত্র মহামহিম আহলে বায়াত মহান খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম ঈমান দ্বীন ইসলাম এর শতাব্দীর সংস্কারক মহামান্য ইমামবৃন্দ সত্যের ধারক বাহক জামে আওলীয়া কেরাম দের দেওয়া জীবন ব্যবস্থার পক্ষে খেলাফতে ইনসানিয়াতের পক্ষে নিজের অবস্থান রেখে বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনা গুলা একটু খেয়াল করেন তাহলে আর বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর বিরুদ্ধে কথা বলার সাহস আপনার হবে না তখন বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনায় কাজ করতে মন পাগল হয়ে যাবে । 

তর্ক নয় পবিত্র কলেমা শরীফের আত্ত্বপরিচয় চাই বদর ওহুদ কারবালার শিক্ষা চেতনা বাস্তবায়ন করতে চাই ঈমান দ্বীন ইসলাম এর উজ্বল নক্ষত্র মহামহিম আহলে বায়াত মহান খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম ঈমান দ্বীন ইসলাম এর শতাব্দীর সংস্কারক মহামান্য ইমামবৃন্দ সত্যের ধারক বাহক জামে আওলীয়া কেরাম দের দেওয়া জীবন ব্যবস্থা কায়েম করতে চাই খেলাফতে ইনসানিয়াত প্রতিষ্টিত করতে চাই । 

আসুন প্রিয়নবীর প্রেমের পথে সত্যের বিপ্লবী অভিযাত্রায় ভ্রান্ত দল মত ছেড়ে মুক্তির দিশায় বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত এর দিক নির্দেশনায় বিশ্ব সুন্নী আন্দোলনের মহাকাফেলায় ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।