আমাদের ইউটিউব চ্যানেল মনোয়ারা টিভি ২০০০ হাজার সাবস্ক্রাইব পূরন হয়েছে ।

 
আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহে ওয়া বরাকাতুহু ।

প্রিয় ঈমানী ভাই বোন বন্ধু গন আপনাদের চেষ্টায় আপনাদের ভালবাসায় আমাদের ইউটিউব চ্যানেল মনোয়ারা টিভি ২০০০ হাজার সাবস্ক্রাইব পূরন হয়েছে ।

আমি মনিরুজ্জামান মনির আমাদের ভাল লাগার ইউটিউব চ্যানেল মনোয়ারা টিভির পক্ষ থেকে সকল সাবস্ক্রাইবার ও ভিওয়াস ভাই বোন বন্ধুদের কে জানাই আন্তিরক শুভেছা ও অভিনন্দন

আপনারা উৎসাহ দেওয়ার কারনে আজ আমরা কাজ করার শক্তি পাই আমরা আশা করি আপনারা সব সময় মনোয়ারা টিভি ইউটিউব চ্যানেলের সাথে আছে থাকতে আমাদের চলার পথ কে সহজ করে দিবেন ।

ঈমান দ্বীন ইসলাম এর সত্যের সঠিক পথের দিক নির্দনা মূলক আলোচনা সহ ভাল লাগার ভাল বাসার নাতে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম শুনতে এখনই আমাদের ইউটিউব চ্যানেল মনোয়ারা টিভি ভিজিট করুন, যদি আপনার সাথে ভাল লাগে তাহলে আমাদের ইউটিউব চ্যানেল টি সাবস্ক্রাইব করুন এবং পাশে থাকা বেইল আইকোন টি ক্লিক করে দেন - ধন্যবাদ ।

আমাদের ইউটিউব চ্যানলের লিংক - https://www.youtube.com/channel/UCOpry2ZP4K1HT6n6HCRwgxA?disable_polymer=true

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।