মতিন মন্নান বখতিয়ারের সেনাফ্রন্টের এক নেতা নিজ দলের কিছু তথ্য জানিয়েছেন -মারুফ উদ্দিন ভাই



আজকের (১৭/১১/১৮) সমকাল পত্রিকায় প্রকাশিত নিউজে নাম প্রকাশ না করার শর্তে মতিন মন্নান বখতিয়ারের সেনাফ্রন্টের এক নেতা নিজ দলের কিছু তথ্য জানিয়েছেন। 

স্ক্রিনশটে তথ্যগুলো দেওয়া আছে। নিউজের লিংকও কমেন্ট বক্সে পাবেন।

সুন্নী ছদ্মবেশী কাফের এজিদবাদের এই দালালরা আমাদের বিশাল সুন্নী জনতার ক্ষুদ্র একাংশকে ধোঁকা দিয়ে নিজেরা অর্থ পদ পাওয়ার লোভে গু শফির মুরিদ স্বৈরাচার এরশাদের পদলেহনে যুক্ত করেছিল।

আর স্বৈরাচার এরশাদ এসব স্বেচ্ছায় বিক্রি হয়ে যাওয়া দালালদের সময়মতো টয়লেট টিস্যু পেপারের মত ব্যবহার করে উত্তম প্রতিদানস্বরুপ ছুঁড়ে ফেলে দিয়েছে।

আমরা সুন্নীয়তের যুগের নির্ভুল দিক দিশার বিশুদ্ধ নির্ভেজাল পূর্ণাংগ সংগঠন বিশ্ব সুন্নী আন্দোলনের প্লাটফর্মে ঐক্যবদ্ধ হওয়া সুন্নী জনতা এই দালালদের খপ্পরে পড়া আমাদেরই সুন্নী ভাইদের বারবার আকুতি মিনতি আহ্বান জানিয়ে যাচ্ছিলাম, যেন তারা ঈমানের সাথে বিশ্বাসঘাতকতা করে এই ভণ্ড লোভী কুফরি আকিদার ব্যক্তিদের নেতৃত্বে গিয়ে ধোঁকা না খায়। আমরা বারবার পবিত্র কোরআন শরীফের নির্দেশনা মোবারক স্মরণ করিয়ে দিয়ে তাদের বলে যাচ্ছি, "ওয়ালা তালবিসুল হাক্কা বিল বাতিল"। কিন্তু তারা এসবের কর্ণপাত না করে, উল্টো গু শফির মুরিদ স্বৈরাচার এরশাদকে "খাঁটি সুন্নী" "মেহমানে আলা" "মাজার শরীফ প্রেমিক" ইত্যাদি বানোয়াট মিথ্যা নামে ভূষিত করে দ্বীন মিল্লাতের সাথে চরম মুনাফেকি করেছে। শুধু তাই নয়, কাজ্জাব হিংস্র বখতিয়ারের মতিন মন্নান গ্যাং একত্রিত হয়ে সর্ববাতিলের বিরুদ্ধে চির আপোষহীন চির বিপ্লবী সত্যের ইমাম তথা মুসলিম মিল্লাতের মহান ইমাম আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার শানে ষড়যন্ত্রমূলক মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে, প্রমাণবিহীন তোহমত দিয়েছে। মিথ্যাচারীদের উপর আল্লাহতাআলার লানত থাকে।

আমরা বিপথে যাওয়া আমাদের সুন্নী ভাইদের বলতে চাই, যতই আমাদেরকে গালমন্দ মারামারির হুমকি দিন না কেন, আমরা জানি সুন্নীরাই সুন্নীদের আত্মার আপন। আপনি হয়তো এখনো বুঝতে পারছেন না যে আপনার নেতারা বাতিলের সাথে জোট করে আপনাকে বেঈমানীর পথে তথা শাহাদাতে কারবালার বিরুদ্ধ পথে যুক্ত করে দিয়েছে৷ আমরা আপনাদেরকে বুঝিয়ে যাবই এবং উদ্ধারও করব ইনশাআল্লাহ।

শয়তান জুবায়েরের ফাঁদেও যেই সকল সুন্নীরা আটকে আছেন তাদের উদ্দেশ্যেও একই কথা বলছি। সুন্নী আকিদাকে বুঝুন। হক বাতিল চিনুন। ইসলামের ছদ্মবেশে বাতিল ফেরকা যেভাবে সক্রিয় আছে তদরুপ নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদও ঈমানী সত্তা হরণের পাশাপাশি মানবসত্তাকে খুন করার জন্য সক্রিয় আছে৷ সর্ববাতিল চিনতে হবে এবং মুক্তও থাকতে হবে। বাতিলের পাদুকা হয়ে সমগ্র মিল্লাতকে এবং সমগ্র মানবমন্ডলীকে মুক্তির কথা বিবেকে কাজ করবে না সেটাই স্বাভাবিক।

এসব সুন্নী ছদ্মবেশী শয়তানদের মাঝে আপনারা অনেক বিষয়েরই মিল দেখতে পাবেন-----

১। এরা কেউই প্রাণাধিক প্রিয়নবী সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লামকে দয়াময় আল্লাহতাআলার জাতে পাকের নূর মোবারক হিসেবে বিশ্বাস করে না। যদি করে, তবে তার ব্যাখ্যা দেওয়ার চ্যালেঞ্জ রইল।

২। এরা কেউই খেলাফতকে কবুল করে নি, খেলাফতের রুপরেখাও জানে না বরং কাফের এজিদবাদের ধারায় কুফরি মুলুকিয়তের অঙ্গ হয়েই কাজ করে যাচ্ছে৷ যদি তা না হয় তবে খেলাফত আর মুলুকিয়তের মধ্যে পার্থক্য উপস্থাপন করার চ্যালেঞ্জ রইল।

৩। এরা কেউই সর্ববাতিল চিনে না, যার কারণে সর্ববাতিল মুক্তও নয়। যদি সর্ববাতিল চিনে থাকে তবে চ্যালেঞ্জ রইল নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদ কি তা ব্যাখ্যা করুক।

৪। এরা মুখে বললেও কেউই ইসলামের পূর্ণাঙ্গতাকে প্রকৃত অর্থে বিশ্বাস করে না। যদি বিশ্বাস করে তবে ইসলামের পূর্ণাংগতা বলতে কি বুঝায় তার ব্যাখ্যা দিক।

৫। এরা উভয়েই অর্থ পদ ক্ষমতা প্রতিপত্তির লোভে বিক্রীত দালাল।

পরিশেষে সবাইকে একটা কথাই বলতে চাই, নিজের বিবেকবোধ জাগ্রত করুন। কলেমার আলোকধারায় শাহাদাতে কারবালার মর্মশিক্ষার মহাপ্রতিষ্ঠান, দুনিয়ার সকল সুন্নীদের জাতীয় সংগঠন, মুসলিম মিল্লাতের মহান ইমাম হজরত আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা কর্তৃক প্রতিষ্ঠিত "বিশ্ব সুন্নী আন্দোলন" এ ঐক্যবদ্ধ হউন এবং সাড়ে চৌদ্দশত বছরের আহলে সুন্নাত ওয়াল জামায়াতের আকিদায় মিশে যান।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।