ঈদে আজম উদযাপন উপলক্ষে Greece শাখার উদ্যোগে রাজধানী Athens a এক একাডেমিক কনফারেন্স অনুষ্ঠিত হয়।

দয়াময় আল্লাহতাআলার নূর ও রাসুল, মানব জীবনে সত্য ও জ্ঞ্যান এবং জীবনের সকল আলোকমালার উৎস, সকল মিথ্যা-মূর্খতা-আঁধার-অশুভ-অকল্যাণ-অপশক্তির বিনাশ থেকে মুক্তির উৎস মহান প্রিয়নবী সাল্লাল্লহু আলাইহি ওয়াসাল্লামের দুনিয়ায় মহা কল্যাণময় শুভাগমন ঈদে আজম উদযাপন উপলক্ষে বস্তুর ঊর্ধ্বে মানবসত্তার প্রবক্তা এবং বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা আল্লামা ইমাম হায়াতের দিক নির্দেশনায় সংঘঠনের Greece শাখার উদ্যোগে রাজধানী Athens a এক একাডেমিক কনফারেন্স অনুষ্ঠিত হয়।

ড. কায়সার আমিন রাছেখ সভাপতিত্বে ও নিরব আহমেদ রুমন এর পরিচালনায় আর ও বক্তব্য রাখেন জনাব নুরুল ইসলাম রাহাত,জনাব রায়হান জসিম,জনাব রাকিব হোসেন,জনাব নাসির হোসেন,জনাব মাহবুব খন্দকার প্রমুখ।

বক্তাগণ  বলেন, ইসলামের ছদ্মনামে ওহাবি-সালাফি-শিয়াবাদ ইত্যাদি বাতিল ফেরকা, বস্তুবাদি মতবাদ এবং বিভিন্ন ধর্মের নামে অধর্ম উগ্রবাদ দুনিয়ায় প্রিয়নবীর শুভাগমনের দান ও লক্ষ্য থেকে মানবমন্ডলীকে বঞ্চিত করার লক্ষ্যে তথাকথিত ধর্মরাষ্ট্র ও উগ্র জাতীয়তাবাদের নামে দোজাহানে ধ্বংসের কাঠামো মুলুকিয়ত তথা একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র তৈরি করেছে।

বক্তাগণ বলেন, প্রিয়নবীর দেয়া সকল মানুষের জন্য সর্বকল্যাণময়, ধর্ম-জাতি নির্বিশেষে সব মানুষের সম অধিকার-নিরাপত্তা-স্বাধীনতা-মালিকানা ভিত্তিক, দ্বীনী মূল্যবোধ ভিত্তিক, অসাম্প্রদায়িক, একক গোষ্ঠীর স্বৈরতামুক্ত, সর্বজনীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও অখন্ড মানবতার অবিভাজ্য বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াতই বাতিল জালিম অপশক্তির রূদ্ধতার ফাঁস থেকে জীবন ও মানবতার মুক্তির একমাত্র উপায়। তারা বলেন, ইমাম হায়াত প্রবর্তিত খেলাফতে ইনসানিয়াতই মহান ঈদে আজমের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়ন ও আলোকপ্রবাহ জারি রাখার একমাত্র পথ।

সত্য ও মানবতা এবং জীবনের জন্য প্রিয়নবীর শুভাগমনের চেয়ে বড় কিছু নেই উল্লেখ করে বক্তাগন ঈমান,দ্বীন ও নাজাতের মূল হিসাবে এ দুনিয়ায় প্রিয়নবীর শুভপ্রকাশ শুভাগমনের চির মহাউপলক্ষকে অন্য কোন সাধারণ শব্দে নয়, আল্লাহতাআলার পরম শুকরিয়া হিসাবে ঈদে আজম হিসেবে উদযাপন করার আহ্বান জানান।



জনাব নিরব আহমেদ রুমন
সভাপতি,
বিশ্ব সুন্নী আন্দোলন, গ্রীস
এথেন্স -24/11 /2019
মোবাইলঃ+306983892931

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।