মানবতা ভিত্তিক রাজনৈতিক দল বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী রেহান আফজাল (রাহবার) নারায়নগঞ্জ-১, ( রূপগঞ্জ উপজেলা) এর বিশেষ সংবাদ সম্মেলন।


মানবতা ভিত্তিক রাজনৈতিক দল বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের স্বতন্ত্র প্রার্থী প্রকৌশলী রেহান আফজাল (রাহবার) নারায়নগঞ্জ-১, ( রূপগঞ্জ উপজেলা) এর বিশেষ সংবাদ সম্মেলন।
=======================================

বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ-এর সমর্থিত স্বতন্ত্র  প্রার্থীর বক্তব্যঃ
উপস্থিত সম্মানিত সাংবাদিক ভ্রাতৃবৃন্দ,

আস সালামু আলাইকুম।

আমি  রেহান আফজাল (রাহবার), নারায়নগঞ্জ-১, ( রূপগঞ্জ উপজেলা) আসনে আসন্ন সংসদ নির্বাচনে প্রার্থী হিসেবে আমার প্রকৃত পরিচয় তুলে ধরার জন্যই আপনাদের সরণাপন্ন হয়েছি। 

অফিসিয়ালী আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে হলেও আমরা নিছক স্বতন্ত্র নই, আমরা প্রকৃতপক্ষে মানবতা ভিত্তিক রাজনৈতিক দল বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর পক্ষ থেকে দাঁড়িয়েছি।

বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের নিবন্ধনের পক্ষে মাননীয় হাইকোর্টের রুল হলেও এখনো আনুষ্ঠানিক নিবন্ধন না হওয়ায় আমরা স্বতন্ত্র প্রার্থী হিসেবে দাঁড়াতে বাধ্য হয়েছি।

আমরা বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের আদর্শ মানবতার রাজনীতি ও মানবতার রাষ্ট্রের পক্ষে জনম্যান্ডেট চেয়ে আমাদের নির্বাচনী প্রচারণা করছি।

রাজনীতির প্রচলিত দুই ধারা ধর্মের নামে রাজনীতি ও রাষ্ট্র এবং একক জাতীয়তাবাদ ভিত্তিক রাজনীতি ও রাষ্ট্র, এই দুই ধারার সম্পুর্ণ বিপরীতে ইনসানিয়াত সর্বজনীন মানবতার রাজনীতির নূতন ধারা, এ যুগে যার প্রবর্তক আল্লামা ইমাম হায়াত।

আমরা ইনসানিয়াত বিপ্লব দৃড়ভাবে বিশ্বাস করি রাষ্ট্র একক ধর্ম ও একক জাতীয়তা ভিত্তিক হওয়া ধর্মবিরোধী ও রাষ্ট্র বিরোধী এবং মানবতা বিরোধী। আমরা অলংঘণীয়ভাবে বিশ্বাস করি রাষ্ট্র ও সম্পদ একক গোষ্ঠীর নয়, রাষ্ট্র ও দুনিয়া সবার সব মানুষের, রাষ্ট্র ও দুনিয়া হবে সবার কল্যাণে সব মানুষের মালিকানা ভিত্তিক- যা প্রাকৃতিকভাবে দান করেছেন দয়াময় আল্লাহতাআলা ও তাঁর আলো সর্বকল্যাণের উৎস সত্য ও মানবতার মুক্তির রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

অতএব আমাদের সবিনয় আবেদন- স্বতন্ত্র হিসেবে দাঁড়ালেও আমাদেরকে এবং অন্যান্য আসনে আমরা ইনসানিয়াতের প্রার্থীদের ইনসানিয়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে উল্লেখ করবেন, না হয় মানুষ সত্য জানতে পারবে না এবং আমাদের দাঁড়ানোর উদ্দেশ্যই অজ্ঞাত থেকে যাবে।

আপনাদের সহযোগীতা জনগণকে সঠিক পথ ও প্রার্থী বেছে নিতে সাহায্য করবে।

আপনাদের দোআ ও সাহায্য কামনা করছি।
আপনাদের সবাইকে ধন্যবাদ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।