বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের পক্ষে হিন্দু ধর্মের বিশ্বাসী সজল ভাইয়ের আহবান ।



আমি একজন হিন্দু পরিবারের ছেলে আমি সৎ জ্ঞা্নে, বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশ সংগঠন করি।

প্রায় মানুষ আমাকে বলে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব একটি মুসলিম সংগঠন, আর আমাকে আপনারা নানান কথা বলেন।

আরে আমি আপনাদের মত না টাকার লোভে পদের লোভে অপরাজনীতি করব না, আর আমি টাকা দিয়ে নয় আমি তাদের লোভে পড়ে নয় বিশ্ব ইনসানিয়াত বিপ্লব করি। আমি শুধু মহান ইমাম হায়াত এর কথা আর ভাষা শুনে, আমি বিশ্ব ইনসানিয়াত বিপ্লবে যোগদান করি। আর আমি সারা জীবন করবো থাকবো বিশ্ব ইনসানিয়াত বিপ্লবে।

আরে বাংলাদেশে প্রায় সব সংগঠন তো মুসলিমদের আর সেই দলে কি হিন্দু ছেলে মেয়ে নাই নাকি সব মুসলিম আপনাদের কাছে প্রশ্ন?। হিন্দু,বৌদ্ব,খ্রীষ্টান,আপনাদের বলছি বিশ্ব ইনসানিয়াত বিপ্লব কোন এক ধর্মের নামে না বা এক ধর্মের নামে সংগঠন না।

আমি বলতে চাই শুধু বাংলাদেশে না পৃথিবীর কোন জাইয়গা তে,বিশ্ব ইনসানিয়াত বিপ্লব দলের চেয়ারম্যান ইমাম হায়াত এর মত মানুষ হবে না আমি চ্যালেঞ্জ দিয়ে বলতে পারবো।


একমাত্র ইমাম হায়াত সব ধর্মের মানুষ কে নিয়ে চিন্তা ভাবনা করে। সবার মানবতার ও অধিকার স্বাধীনতার কথা বলে যা বাংলাদেশের কোন দল বলে নাই বলবে না। সংখ্যালুগু মানুষদের মানুষ দের সব রাজনীতিবিদ মানুষরা নির্যাতন।অন্যায়,অত্যাচার করে খুন ধর্ষন করে, কেও বলতে পারবে না করে না। এবং যারা অন্যদল বা সংগঠন করেন তাদের বলছি জীবনে কি পেয়েছেন তাদের ভোট দিয়ে আর কি হারিয়েছেন একটি বার চিন্তা করে দেখবেন আমি সজল বলছি।

বাংলাদেশে ৮০% মুসলিম ২০ % হিন্দু, বৌদ্ব, খ্রীষ্টান।আর কিছু রাজনীতির দলের মানুষ আপনারা কেও হুমকি দিলে বা একটু ভয় দেখালে আপনরা তাদের ভোট দিয়ে দেন।

আর আপনারা ভয়ে তাদের সাথে কথা বলতে পারেন না কিন্তু কেনো? আপনি কি মানুষ না আপনার কি অধিকার নাই আপনার কি স্বাধীনতা নাই বলেন? আমি বলছি একমাত্র ইমাম হায়াত এর নেত্বতৃ বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশ সকল ধর্মের মানুষ কে বুঝে আর জানে।

আর ইমাম হায়াত একজন যোগ্য মানুষ যার ধারা যার হাতে, দেশের সকল ধর্মের মানুষ তার নিজ ধর্মে নিয়ে নিজের অধিকার স্বাধীনতা নিয়ে এই দেশে বসবাস করতে পারবে, না হয় অপরাজনীতির মানুষের কাছে মরতে হবে দিন দিন।

আমি বলবো একমাত্র ইমাম হায়াত কোন ধর্মের মানুষ কে গৃনা করে না আর কোন ধর্মের মানুষ কে নিয়ে খারাপ কথা বলে না।

যা একদিন অপরাজনীতি ভোট হওয়ার পর আপনাদের বলবে আর অন্যায়,অত্যাচার কি দেখবেন ভোটের পর। তারা মানুষ নামে পুশু,অমানুষ যা আপনারা দেখে না দেখার মত বান করে চলছেন এ দেশে।

আমি আপনাদের মত না দরকার হলে আমি সারা জীবন এ ভাবে থাকবো তবু আমি সেই খুন জুলুমের কাছে যাব না,নিজের সত্য,ন্যায়,মানবতা তাদের কাছে বিক্রি করবো না,মানবতার পক্ষে থাকবো আমি সারা জীবন।

------------সজল

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।