অভিশপ্ত এজিদের বাপের পক্ষে এভাবে শ্লোগান দেয়া আকায়েদে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চিরন্তন ধারার খেলাফ এবং এতে মুলুকিয়তের পক্ষে তথা কলেমার মর্মধারা ও খেলাফতের বিরুদ্ধে অবস্থান নেয়া হয় -"আল্লামা ইমাম হায়াত।


আল্লাহতাআলা ও তাঁর মাহবুব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দুশমন কাফের অভিশপ্ত এজিদের বাপের পক্ষে এভাবে শ্লোগান দেয়া আকায়েদে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চিরন্তন ধারার খেলাফ এবং এতে মুলুকিয়তের পক্ষে তথা কলেমার মর্মধারা ও খেলাফতের বিরুদ্ধে অবস্থান নেয়া হয়।

ঈমানের অবিচ্ছেদ্য বিষয় প্রাণপ্রিয় আহলে বায়েত রাদিআল্লাহু আনহুম এবং মহামান্য খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম এবং মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের পবিত্র জামায়াতের বিরুদ্ধে অবস্থান হয় কারন তিনি তাঁদের বিরুদ্ধে যুদ্ধ করে ইসলামের কাঠামো খেলাফত উৎখাত করে দ্বীন মিল্লাত ধ্বংস করেছেন এবং অবৈধভাবে কাফের মালাউন এজিদকে ক্ষমতা দিয়ে কারবালার হত্যাকাণ্ডের পথ করেছেন।

তার ব্যাপারে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের ভুমিকা হচ্ছে পক্ষে বা বিপক্ষে কটূক্তি না করে আল্লাহতাআলা ও তাঁর মাহবুব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের দরবারে বিচার ছেড়ে দেয়া তথা নিরব থাকা, তার পক্ষে থাকা মানেই প্রাণপ্রিয় আহলে বায়েত ও মহামান্য খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম এবং মহান মকবুল সাহাবায়ে কেরাম রাদিআল্লাহু আনহুমের জামায়াতের এজমার বিরুদ্ধে তথা ইসলামের বিরুদ্ধে অবস্থান যা খারেজি কুফরি মতবাদ (নাউজুবিল্লাহ)।

#আল্লামা_ইমাম_হায়াত
( ইসলামের মূল ধারা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের প্রকৃত ধারার এ যুগের #পূণরূজ্জীবনকারী এবং বিশ্ব সুন্নী আন্দোলনের #প্রতিষ্ঠাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের #প্রবর্তক)

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।