আমার কাছে ইমাম হায়াত কে? আমি কেন উনাকে অনুসরণ করি? একটু জেনে নিন?


প্রশ্নঃ আমার কাছে ইমাম হায়াত কে? আমি কেন উনাকে অনুসরণ করি?
উত্তর: নিচের আয়াতগুলো লক্ষ্য করুনঃ

১। "হে মুমিনগন,তোমারা অনুসরণ কর আল্লাহতালার রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে এবং তোমাদের মধ্যে যারা ধর্মীয় ইমাম বা নেতা।"
(সূরা নিসা, আয়াত শরীফ :৫৯)
#কারন_১: এই আয়াত অনুযায়ী, আমার ইমাম, ইমাম হায়াত।।।

২।" স্বরণ কর সেই দিনকে যেদিন আমি প্রত্যেক সম্প্রদায়কে তাদের ইমামসহ আহবান করব।"
(বনী ইসরাইল, আয়াত শরীফ :৭১)
#কারন_২ :  আমি মনে করি সেইদিনে আমার ইমাম হবেন সত্যের ইমাম।

৩। "যে ব্যাক্তি যুগের ইমামকে না চিনে ও আনুগত্য না করে মৃত্যু বরণ করবে সে জাহিলিয়াত অথাৎ মিথ্যার মধ্যে মৃত্যুবরণ করবে।"
(সহীহ মুসলিম শরীফ, কিতাবুল ইমারহ হাদিস শরীফ নং ৪৮০৯,শারাহুল মাকাসিদ শরীফ ৫ম খন্ড পৃষ্ঠা নং ২৩৯)

#কারন_৩: আমি ইমাম হায়াতকে যুগের ইমাম মনে করি, তাই তাঁকে চিনেছি ও আনুগত্য করি।

৪।" হে মুমিনগণ, তোমারা আল্লাহকে ভয় কর এবং সত্যবাদীদের সঙ্গী হয়ে যাও।"
(সূরা তওবা আয়াত শরীফ নং: ১১৯)

#কারণ_৪: মহান ইমাম, যুগের ইমাম, ইমাম হায়াতের দিশায় আমি সর্ব বাতেল কে চিনেছি, সর্ব বাতেল (মিথ্যা) যথা: ১।বস্তুবাদ ২।বাতেল ফেরকা ও ৩। ধর্মের নামে অধর্ম ভন্ডমি উগ্রবাদ
থেকে মুক্ত হয়েছি এবং হকের ধারার শিক্ষা পেয়েছি।

তিনিই আমাকে শিখিয়েছেন,
*ইমানের মূল প্রিয়নবিকে সবকিছুর ঊর্ধ্বে তথা প্রাণের চেয়েও প্রিয়নবির ভালবাসা,
*তাওহিদ ভিত্তিক  রেসালাত কেন্দ্রীক জিবন অর্থাৎ কলেমা কেন্দ্রিক জিবন চেতনা ও কলেমার জাতিয়তা।

* ইসলামের সহীহ্, পূর্ণাঙ্গ ও পরিপূর্ণ আকিদা সুন্নী আকিদা।।।।

*তাওহীদ,রেসালাত,খেলাফত,ইমামত ও বেলায়তের ধারায়। যেকোন একটা ধারাকে বাদ দিলে,কখনো ইসলাম তথা হক্ব হবে না।

*কলেমা তথা আহলে সুন্নাতের ওয়াল জামাতের ১ম দিক হচ্ছে আধ্যাত্বিক দিক যেখানে কোন মানুষের কর্তৃত্ব মেনে নেয়া যাবে এবং জোরপূর্বক কেউও আত্মার উপর চাপিয়ে দেওয়ার ক্ষমতাও রাখেনা।

*কলেমা তথা আহলে সুন্নাত ওয়াল জামাতের নির্দেশিত জীবন ব্যবস্হা হচ্ছে; সার্বজনীন মানবিক অখন্ড রাষ্ট্র ও বিশ্ব ব্যবস্থা বা মানবতার রাজনীতি তথা খেলাফতে ইনসানিয়াত। যেটা ছিল তবে বাতেলের গ্রাসে আজ যা নেই, সেই রাষ্ট্র ব্যবস্হা পুনরায় ফিরিয়ে দিলেন আমার প্রাণের ইমাম আল্লামা ইমাম হায়াত।

* তিনি আমাকে আমার জাতীয় দিবস  শিক্ষা দিয়েছে যা পূর্বের সময়ে কারো কাছ থেকে আমি পায় নাই এমনকি শুনিও নাই।

১। ১২ই রবিউল আউয়াল আমার প্রাণের ঈদ মহান ঈদে আজম।

২।আল্লাহ তাআ'লার সাথে প্রিয়নবীর সরাসরি সাক্ষাৎ ঈমানদারের জন্য মহা গরৌবময় মহান ঈদ,ঈদে মেরাজুন্নবী সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লাম।

 ৩। শাহাদাতে কারবালা দিবস -ই হচ্ছে আমার জাতীয় শহিদ দিবস।
৪। শানে গাউছে পাক ও শানে জামে আউলিয়া রাহমাতুল্লাহি আলাইহিম সম্মেলন দান করেছেন।

৫। শানে খাজাবাবা ও শানে জামে আউলিয়া রাহমাতুল্লাহি আলাইহিম সম্মেলন দান করেছেন।
এভাবো আরো অনেক আমার জাতীয় দিবস ফিরিয়ে দিয়েছেন
পরিশেষে বাতেল জালেম অপশক্তি তথা সৌদি ওহাবী গোত্রবাদীদের জবল দখল থেকে আমার প্রাণের ঈমানী রাজধানীকে আমার কাছে  ফিরিয়ে দেওয়ার জন্য এবং বাতেল মুক্ত ঈমানী রাজধানী করার জন্য,
আমার প্রাণাধিক প্রিয়নবীর রওজা মোবারক এবং আহলে বা'য়ত খোলাফায়ে রাশেদীন মকবুল সাবায়ে কেরাম রাদিঅাল্লাহু আনহুমদের মাজার শরীফ বাতেলের জবর দখল থেকে উদ্ধার করার একটা দিবস দান করেছেন তা হলোঃ-
     আঁধার দিবস।
      Dark day.
     ইয়াওমে জুলুমাত।
আধাঁর দিবস (ডার্ক ডে) : ঈমানি রাজধানী, মুমিনের প্রাণ কেন্দ্র, মানবতার মুক্তির সূর্যের উদয় স্থল, মক্কাতুল মুকাররমা, মদিনাতুল মনোয়ারা বাতেল জালেম অপশক্তির হাতে দখল হয়ে যাওয়ার দিন,(১৯৩২ সালে ২৩শে সেপ্টেম্বর) আল আরব, সৌদি আরব অথাৎ শয়তান ওহাবী বাতেল গোত্রবাদী আব্দুল ওয়াহাব নজদি ও ইবনে সৌদের (নাওযুবিল্লা) হয়ে যাওয়ার দিন   যা একজন মুমিন প্রাণ গেলেও কখনো মেনে নিতে পারে না।

★★★তাই সবকিছু বিবেচনা করে আমি ইমাম হায়াতকে যুগের ইমাম হিসাবে আনুগত্য করি এবং মানবমন্ডলীর জন্য মানবতার পরম আপন মনেকরি ও মানুষের জন্য মহা সূর্য মনেকরি। যেখানে যুক্ত হলেই আলোকিত হবেন নাহয় অন্ধকারে নিমজ্জিত থাকবেন।

★★★আপনার কাছে আমার প্রশ্ন :
১।আপনার ইমাম কে?
২।তার কাছে আপনি কী পেয়েছেন?
৩।আপনি তাকে কেন ইমাম মানেন???
৪। আসলে কি উনি হক বাতেল স্পষ্ট তুলে ধরেছেন??? নাকি উনি নিজেও বাতেলের বিষে বিষাক্ত???

আপনি কোথায় আছেন চিন্তা করুন!!!!!!!!!!!

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।