বিশ্ব সুন্নী আন্দোলন ঢাকা জেলা ভাটারা থানা শাখার উদ্যোগে হজরত খাজাবাবা রহঃ ও জামে আওলিয়া কেরামের মিশন পুনরুজ্জীবন সম্মেলন ও সালাতু সালাম মাহফিল।

বিশ্ব সুন্নী আন্দোলন ঢাকা জেলা ভাটারা থানা শাখা ভাটারা মোড়ে আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার দিক নির্দেশনায়  হজরত খাজাবাবা (রহঃ) ও জামে আওলীয়া কেরামের মিশন পুনরুজ্জীবন সম্মেলন ও সালাতু সালাম মাহফিল। 

হজরত খাজাবাবা (রহঃ) ও জামে আওলীয়া কেরামের মিশন পুনরুজ্জীবন সম্মেলন ও সালাতু সালাম মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর কেন্দ্রীয় নেতা ও প্রেসিডিয়াম সদস্য আল্লামা শাহ সূফী মুর্শেদ সাহেব এবং বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর কেন্দ্রীয় নেতা সাংগঠনিক সম্পাদক শেখ আবু হানিফ এবং বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর কেন্দ্রীয় নেতা গুলশান কমার্স কলেজের অধ্যাপক জনাব মোকাররম হোসেন এবং বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব কুয়েত শাখার সম্মানিত নেতা হাজী কবির হোসেন সহ ভাটারা থানার ঈমানী ভাই বোনেরা। 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।