পবিত্র আহলে বায়াতের বিরুদ্ধে অস্র ধরা আল্লাহর মহান রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর বিরুদ্ধে অস্র ধরা -"মনিরুজ্জামান মনির"

রাজতন্ত্রের মুলকিয়াত গোত্রবাদী মুলকিয়াত উৎখাত করে পবিত্র আহলে বায়াত মহামান্য খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু গন প্রতিষ্ঠা করল খেলাফতে ইনসানিয়াত আর এই খেলাফতে ইনসানিয়াত কে উৎখাত করে পূর্নবার রাজতন্ত্রের মুলকিয়াত গোত্রবাদী মুলকিয়াত প্রতিষ্ঠা করল না হক মুয়াবিয়া।  


যারা না হক মুয়াবিয়ার গুনগান করতে গিয়ে রাজতন্ত্রের মুলকিয়াত গোত্রবাদী মুলকিয়াত কে ইসলামি মুলকিয়াত বলতে চাই তারা ইসলামের শত্রু খেলাফতে ইনসানিয়াত এর শত্রু।  

পবিত্র আহলে বায়াত মহামান্য খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু দের অসীম ত্যাগের বিনিময়ে প্রতিষ্ঠিত পবিত্র কলেমা প্রদত্ত জীবন ব্যবস্থা সবার সব মানুষের অধিকার স্বাধীনতা নিরাপত্তা রুটি রুজি নিশ্চিত করার রাষ্ট্রীয় ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত কে যে না হক মুয়াবিয়া ও কাফের ইয়াজিদ উৎখাত করল সেই না হক মুয়াবিয়া ও কাফের ইয়াজিদ এর পক্ষে যারা সুর তুলে তারা পবিত্র আহলে বায়াত মহামান্য খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু দের শত্রু পবিত্র কলেমা প্রদত্ত জীবন ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত এর শত্রু।  

না হক মুয়াবিয়া ও তার বাপ মোনাফেক দের সরদার আবু সুফিয়ান এবং না হক মুয়াবিয়ার মা রাক্ষসী রানী হিন্দা মক্কা বিজয়ের পর ইসলাম গ্রহণ দেখিয়েছে যাদের কে আল্লাহতায়ালা সাহাবী ত উর্ধ্বের বিষয় ঈমানদার বলতে নিষেধ করেছে।  

না মুয়াবিয়া তার অপকর্মের মাধ্যমে সে যে হৃদয় থেকে ইসলাম গ্রহণ করে নাই পীঠ বাচাঁনোর জন্য ইসলাম গ্রহণ দেখিয়েছে তা প্রমাণ রেখে গিয়েছে।  

না হক মুয়াবিয়া আম্মাজান মা আয়েশা সিদ্দীকা রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহার সাথে মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুকে যুদ্ধ লাগিয়ে দেওয়ার জন্য প্রথম চক্রান্ত করে তা সে ব্যার্থ হয়ে না হক মুয়াবিয়া সরাসরি তার পা চাটা কুকুরদের নিয়ে খলিফাতুল রাসুল সাঃ মুমিনদের মাওলা মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুর সাথে যুদ্ধ করে।  

পবিত্র কলেমা প্রদত্ত জীবন ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত এর বিরুদ্ধে মুসলিম ছদ্মবেশী না হক মুয়াবিয়া ই অস্র ধরে।  

না হক মুয়াবিয়া ইমামে আকবর হাসান রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুর সাথে করা ওয়াদা ভংগ করে এবং ইমামে আকবর হাসান রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুকে বিষ প্রান করে হত্যা করে না হক মুয়াবিয়া। 

না হক মুয়াবিয়া জুম্মায় খুদবায় পবিত্র আহলে বায়াত রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু দের গালিগালাজ করার নিয়ম নীতি চালু করে, যে সব আলেমরা গালিগালাজ করতে চাইত না তাদের কে হত্যা করা হত বা চাকরি থেকে তথা ইমামতির দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হত।  

না হক মুয়াবিয়া তার কুপুত্র লম্পট ইয়াজিদ কে রাজতন্ত্রের মুলকিয়াত গোত্রবাদী মুলকিয়াত এর দায়িত্ব দিয়ে যায়। 

না হক মুয়াবিয়ার গঠিত রাজতন্ত্রের মুলকিয়াত গোত্রবাদী মুলকিয়াত লম্পট কাফের ইয়াজিদ এর বিরুদ্ধে আপসহীন সংগ্রাম করে শাহাদাত হন ইমামে আকবর হুসাইয়ন রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু সহ পবিত্র আহলে বায়াতের সদস্য বৃন্দ। 

না হক মুয়াবিয়া ও তার পুত্র কাফের ইয়াজিদের পাপিষ্ঠ সন্তানেরা আজও আছে কেউ ওয়াবীয়াত প্রতিষ্ঠা করছে কেউ খারেজীয়াত প্রতিষ্ঠা করেছে কেউ শিয়াবাদ প্রতিষ্ঠা করেছে।  

ওহাবী খারেজি শিয়া যারা না হক মুয়াবিয়া ও তার পুত্র কাফের ইয়াজিদ এর পাপিষ্ঠ সন্তান তারা।  

পবিত্র আহলে বায়াতের বিরুদ্ধে অস্র ধরা আল্লাহর মহান রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর বিরুদ্ধে অস্র ধরা, আল্লাহর মহান রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর বিরুদ্ধে অস্র ধরার মানেই হল কাফের কাফের কাফের।  

মনিরুজ্জামান মনির 
এডমিন & এডিটরঃ 
মনোয়ারা টিভি ইউটিউব চ্যানেল & মনোয়ারা টিভি ফেইসবুক পেইজ & মনোয়ারা টিভি ব্লগ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।