রহমত ও মুক্তির স্মারক মাহে রবিউল আওয়াল উপলক্ষে ইমাম হায়াতের শুভেচ্ছা বানী ।

রহমত ও মুক্তির স্মারক মাহে রবিউল আওয়াল উপলক্ষে ইমাম হায়াতের শুভেচ্ছা বানী । 



দয়াময় আল্লাহতায়ালার পরম রহমত নাজিল এবং দুনিয়ায় সত্য ও মুক্তির সূর্য্যোদয় প্রানাধীক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের মহান শুভাগমনের স্মারক ঈদে আজমের মাস রবিউল আওয়ালের উদয় উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্টাতা ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক -ইমাম হায়াত দয়াময় আল্লাহতায়ালার দরবারে শোকরিয়ার সাথে সকলকে মোবারকবাদ জানিয়েছেন । 

দয়াময় আল্লাহতায়ালার সম্পর্ক ও দোজাহানের নাজাতের সাথে এ উপলক্ষকে একাকার উল্লেখ করে প্রদত্ত এক বিবৃতিতে ইমাম হায়াত বলেন দয়াময় আল্লাহতায়ালা ও তার প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম ও নৈকট্য সাধনা এবং সত্য ও মানবতার মুক্তির সাধনা অবিচ্ছিন্ন বিষয় । তিনি বলেন, সত্য ও মানবতার বিজয়ের সাধনায় এবং মিথ্যা-মূর্খ্যতা-আধার-বিনাশের ধারক সকল অপশক্তির গ্রাস থেকে উদ্ধারের সাধনায় প্রানাধীক প্রিয়নবীর মহান শুভাগমনের যথার্থ লক্ষ্য ও উদ্দেশ্যে এ মাসের সব ঈমানী কর্মসূচী উদযাপন করতে হবে । 

মানবতার মুক্তি সাধনায় অবিচ্ছদ্য এ মহান উপলক্ষে দুনিয়ায় প্রানাধীক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লামের শুভাগমনের দান ধর্ম-জাতি-গোত্র-বর্ন-লিংগ-শ্রেনী নির্বিশেষে সকল মানুষের সম অধিকার -নিরাপত্তা-স্বাধীনতা-মর্যাদা ভিত্তিক দুনিয়ার কাঠামো প্রতিষ্টায় এবং খুন-গুম-অবিচার-নৃশংসতা-পাশবতা-স্বৈরতা-দস্যুতায় রুদ্ধতার কাঠামো থেকে মানবজীবনের পূররুদ্ধারে প্রিয়নবী প্রদত্ত সর্বজানীন মানবিক রাষ্ট্রব্যবস্থা ও বিশ্বব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলার মানবতার বিশ্বাসী সব মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য ইমাম হায়াত বিশেষ আহবান জানান ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।