আল্লাম ইমাম হায়াত এবং বিশ্ব সুন্নী আন্দোলন নিয়ে আকাশ মোকাররম ভাইয়ের আত্মসমালোচনা টি পড়েন ।

 আল্লাম ইমাম হায়াত এবং বিশ্ব সুন্নী আন্দোলন নিয়ে আকাশ মোকাররম ভাইয়ের আত্মসমালোচনা টি পড়েন ।



ইমাম হায়াত আলাইহি রাহমা এবং বিশ্ব সুন্নী আন্দোলনের নাম শুনলেই সুন্নী নামধারী কতগুলো ধান্ধাবাজ মিথ্যাবাদী কাজ্জ্বাবদের মিথ্যাচার শুরু হয় উদ্দেশ্য সুন্নীরা যেন ইমাম হায়াতের সান্নিধ্যে এসে রিয়েল সুন্নীয়ত না বুঝে এবং নিজেদের ধান্ধাবাজি প্রতারণা টিকে থাকে।

ইমাম হায়াত আলাইহি রাহমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়ার কারণ কি? ইমাম হায়াত আলাইহি রাহমা কি উনার লিখনি বক্তব্যে কখনো কোন ব্যক্তি দল সংগঠন বা কারো বিরুদ্ধে কিছু বলেছেন? কোন বাতেলের সাথে জোট করেছেন? সুন্নীয়তের বিপরীত বিরুদ্ধে কিছু বলেছেন? কোন পীর মাশায়েক দরবার খানকা মজলিশের বিরুদ্ধে বলেছেন? কোন দলিল কি কেউ দেখাতে পারবে? তাহলে কোন কারণে মিথ্যাচার মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে? তারা কারা তাদের লক্ষ্য উদ্দেশ্য কি?

ইমাম হায়াত আলাইহি রাহমার বিরুদ্ধে সুন্নী নামধারী বাতেল ফ্রন্টের মিথ্যাচারের কারণগুলো দেখা যাক। কেন তারা মিথ্যাচার করেঃ
১/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে আর বাতেলের সাথে জোটবদ্ধ হওয়াকে বৈধ বলা যাবেনা এবং জোট করাও যাবেনা।
২/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে সুন্নীয়তের নিজস্ব পূর্ণাঙ্গ ধারায় চলতে হবে বিপরীত মতপথ ছেড়ে দিতে হবে। এতে করে অনেকের ধান্ধা বন্ধ হয়ে যাবে।
৩/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে আল আরবকে আর সৌদিআরব বলে প্রচার করা যাবেনা। আঁধার দিবস পালন তথা বাতেল জালেম অপশক্তি থেকে কেবলাভূমি উদ্ধারের চেষ্টায় সবাই শামিল হয়ে যাবে।
৪/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে ইসলামের নামে খারেজী ওহাবী শিয়া ধারার অপরাজনীতি তথা মুলুকিয়তকে আর সুন্নীয়তের নামে চালিয়ে দিতে পারবেনা।
৫/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে আশুরা নাম দিয়ে জাতীয় শহীদ দিবসের শিক্ষা চেতনা আর আড়াল করা সম্ভব হবেনা। মানুষ হক বাতেল চিনে ফেলবে বাতেলের কাঠামোর বিরুদ্ধে অবস্থান নিবে।
৬/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে সুন্নীয়তের নির্দেশিত রাজনীতি তথা খেলাফতে ইনসানিয়াত করতে হবে ফলে বাতেল জালেম অপশক্তির কাঠামোকে আর টিকিয়ে রাখা সম্ভব হবেনা।
৭/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে প্রচলিত ওয়াজ মাহফিলের নামে নিজেদের মনগড়া গল্প কিচ্ছা কাহিনী বর্ণনা করে মানুষকে হাসিয়ে কাঁদিয়ে সত্য উপলব্ধি থেকে বিচ্ছিন্ন করে রাখা আর যাবেনা।
৮/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে সুন্নীয়তকে অরাজনৈতিক বলতে আর পারবেনা এবং অরাজনৈতিক ঘোষণা করে সুন্নীয়তকে অপূর্ণাঙ্গ ও বাতেল ফেরকা বস্তুবাদের কাছে আর বেচা-বিক্রিও আর করতে পারবেনা।
৯/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে কলেমাভিত্তিক জাতীয়তা ও চেতনায় চলতে হবে এবং বিপরীতটা আর স্বীকার করানো যাবেনা।
১০/ ইমাম হায়াত আলাইহি রাহমার সান্নিধ্যে আসলে সব ধান্ধা দাগাবাজি বন্ধ হয়ে যাবে। মানুষ বিশুদ্ধ সুন্নীয়ত বুঝে ফেলবে। প্রাণের ঈদে আজম, সকল সৃষ্টির মহাগৌরবময় মহান ঈদে মেরাজুন্নবী সালাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লাম, গাউছে পাক খাজা বাবাসহ সমস্ত আউলিয়াকেরাম ও ইমামবৃন্দ, আঁধার দিবস, জাতীয় শহীদ দিবস ১০ই মহররম শাহাদাতে কারবালার আলোকধারায় শিক্ষা চেতনায় সবাই শামিল হয়ে যাবে ফলে দ্বীনকে অপূর্ণাঙ্গ, বাতেলের অপরাজনীতি এবং সুন্নীয়তের নামে যেটা সেটা চালিয়ে দেওয়া সম্ভব আর হবেনা। সর্বজায়গায় প্রশ্নের সম্মুখীন হবে, হচ্ছে সামনে আরো ব্যাপক হারে হবে।

সর্বপুরি নিজেদের ভণ্ডামি ব্যবসা অস্তিত্ব আর টিকিয়ে রাখা সম্ভব নয়। তাই নিজেদের অস্তিত্ব রক্ষা, বাতেলের হুকুমত টিকিয়ে রাখা এবং বাতেলের গোলামি করে টু পাইচ কামানোর জন্যই রাতকে দিন দিনকে রাত বলার মত জঘন্য মিথ্যাচার করছে তারা। অবাক করার বিষয় বিশ্ব সুন্নী আন্দোলন যেখানে সবার সাথে আলোচনা করে সত্য তুলে ধরতে চায় এরা ততই পালিয়ে বেড়াতে পছন্দ করে। মিথ্যাচার করবে প্রমাণ চাইলে আর নাই। আলোচনায়ও আসতে চ্যালেঞ্জ গ্রহণেও রাজি নয়। বড়ই আজিব বিষয়! সুন্নী জনতা এদের থেকে সাবধান হউন।

লেখেছেন-  Akash Mokarram

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।