বিশ্ব সুন্নী আন্দোলন কেবল পার্টি বা সংগঠন নয়, বিশ্ব সুন্নী আন্দোলন ইসলাম তথা আহলে সুন্নাতের নির্ভেজাল-বিশুদ্ধ-পূর্ণাঙ্গ ধারা - Azad Khan Mirsarai

বিশ্ব সুন্নী আন্দোলন কেবল পার্টি বা সংগঠন নয়, বিশ্ব সুন্নী আন্দোলন ইসলাম তথা আহলে সুন্নাতের নির্ভেজাল-বিশুদ্ধ-পূর্ণাঙ্গ ধারা।






বিশ্ব সুন্নী আন্দোলন ১৪শ বছরের সত্যের চিরন্তন ধারা।
বিশ্ব সুন্নী আন্দোলন ঈদে আজম এর আলোকধারা।
বিশ্ব সুন্নী আন্দোলন শাহাদাতে কারবালার রক্তেভেজা আমানত।
বিশ্ব সুন্নী আন্দোলন ঈমান বুঝার University
বিশ্ব সুন্নী আন্দোলন কালেমা বুঝার University
বিশ্ব সুন্নী আন্দোলন সত্য বুঝার University
বিশ্ব সুন্নী আন্দোলন দ্বীন বুঝার University
বিশ্ব সুন্নী আন্দোলন হক-বাতেল বুঝার University
বিশ্ব সুন্নী আন্দোলন আলো-আঁধার বুঝার University
বিশ্ব সুন্নী আন্দোলন প্রকৃত -পূর্ণাংগ সুন্নীয়ত বুঝার University

কারণঃ
বিশ্ব সুন্নী আন্দোলন ছাড়া কোথাও আমি ঈমানদার হিসেবে ঈমানী জাতীয়তা বলার বা লিখার শিক্ষা পাই নাই।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না আমার প্রাণের ঈদ - আমার অস্তিত্বের ঈদ মহান ঈদে আজম সম্পর্কে।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহিদ দিবস শাহাদাতে কারবালা দিবস সম্পর্কে।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না সব মুমিনের প্রাণের ঈদ মহান মেরাজ শরীফ সম্পর্কে।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না আমার আত্মপরিচয় হবে তাওহীদ ভিত্তিক রেসালাত কেন্দ্রিক।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না আমার জীবন চেতনা হবে বদর-ওহুদ-কারবালার ভিত্তিত।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না ইসলাম তথা আহলে সুন্নাত পূর্ণাংগ।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না আহলে সুন্নাতের রাজনৈতিক রূপরেখা খেলাফতে ইনসানিয়াত।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না ইসলামের নামে খারেজী-ওহাবী-সালাফীদের রাজনীতি সুন্নীয়তের রাজনীতি নয়।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি সৌদি আরবকে আল-আরব বলার শিক্ষা পাই নাই।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না সকল বাতেলের উৎস বস্তুবাদ সম্পর্কে।

বিশ্ব সুন্নী আন্দোলন এর আবির্ভাবের ১ মুহূর্ত পূর্বেও আমি জানতাম না সুন্নী হতে হলে সব বাতেল থেকে মুক্ত থাকতে হবে এবং দ্বীনের পূর্ণাংগ ধারায় যুক্ত থাকতে হবে।

তাই আসুন আহলে সুন্নাতের নির্ভেজাল-সঠিক-বিশুদ্ধ-পূর্ণাঙ্গ ধারা বিশ্ব সুন্নী আন্দোলন এর সাথে ঐক্যবদ্ধ হই।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।