বস্তবাদি মতবাদের অনুসারী ও বাতিল জালিম অপশক্তির স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের দাস দ্বীন ধ্বংসাত্মক মোল্লাতন্ত্রের শয়তানি কাঠামোর বিরুদ্ধে হকের আদর্শিক চ্যালেঞ্জ দাঁড় করিয়ে দিয়েছেন আল্লামা ইমাম হায়াত, মোল্লাতন্ত্র এখন ধরা পড়ছে, সমস্যায় পড়ছে ।

বস্তবাদি মতবাদের অনুসারী ও বাতিল জালিম অপশক্তির স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের দাস দ্বীন ধ্বংসাত্মক মোল্লাতন্ত্রের শয়তানি কাঠামোর বিরুদ্ধে হকের আদর্শিক চ্যালেঞ্জ দাঁড় করিয়ে দিয়েছেন আল্লামা ইমাম হায়াত, মোল্লাতন্ত্র এখন ধরা পড়ছে, সমস্যায় পড়ছে ।

মোল
্লাতন্ত্র এতদিন ইসলামের মূল ধারা আহলে সুন্নাত তথা সুন্নীয়তকে অরাজনৈতিক গন্ডীবদ্ধ করে সব বাতিল জালিম অপশক্তির পদতলে জীবন জগত সমর্পণ করে দ্বীন মিল্লাত মানবতাকে পরাধীন করে ফেলেছে, বস্তবাদি মতবাদের কুফরি চেতনা মানুষের মন মগজের ভেতরে ঢুকিয়ে কলেমার উচ্চারণ নিছক শব্দে পরিণত করে কলেমার আলোকচেতনা উৎখাত করে ফেলেছে । অসৎ ব্যক্তিগত স্বার্থে হকের নামে বাতিলের সাথে একাকার হয়ে দ্বীনকে এরা পেশায় পরিণত করে বাতিলের অংগ করে ধ্বংস করে দিচ্ছে । মোল্লাতন্ত্র আসল ইসলামের বিপরীতে তথা সুন্নীয়তের বিপরীতে তাদের অসৎ স্বার্থের এক ভূয়া ইসলাম ভূয়া সুন্নীয়তের বিকৃত পংগু ধারা তৈরি করে রেখেছে যেন কলেমা কারবালার আলোকধারায় ঈমান দ্বীন খেলাফত ইনসানিয়াত তথা হকের চিরন্তন পূর্ণাঙ্গ ধারা কখনো দাঁড়াতে না পারে এবং বাতিল জালিম অপশক্তি আমাদেরকে ব্যবহার করে টিকে থাকে ।

বাতিল জালিম অপশক্তি তাদের কুফর জুলুমের স্বার্থেই তাদের দাস মোল্লাতন্ত্র তৈরি করে রেখেছে, এ মোল্লাতেন্ত্রর সহযোগিতায় যুগে যুগে আমাদের মহান ইমামদেরকে মুলুকিয়তের ধারক বাতিল জালিম অপশক্তি শহীদ করেছে । মোল্লাতন্ত্র ওহাবি সালাফি শিয়াবাদি খারেজি ফেরকা থেকে উদ্ভূত, তবে সুন্নী নামেও আছে যদিও তারা সুন্নী নয় যারা মুলুকিয়তের পক্ষে শপথ নেওয়ায় মুলুকিয়তের জন্ম বার্ষিকী উদযাপন করে , মোল্লাতন্ত্র শাণে রেসালাতের খেলাফ আকিদা প্রচার করে ঈমান ধ্বংস করে এবং মা বোনদের বিরুদ্ধে এদের যত্তসব বিকৃত ফতোয়াবাজি, আল আরবকে কুফরি সৌদি আরব ঘোষণার পর একটা মোল্লা বা একটা মাদ্রাসাও ফতোয়া দেয়নি, মহান খাজাবাবার প্রতিষ্ঠিত ইসলামের নির্দেশিত মানবতার রাষ্ট্র ইন্ডিয়াকে ধ্বংস করে যখন খুনী রামরাষ্ট্র ও খুনী তালেবান জঙ্গিরাষ্ট্র করা হচ্ছিল তখন একটা ফতোয়াও না দিয়ে মারহাবা মারহাবা বলে ইসলাম ও মানবতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে ।

মোনাফেকীর অপর নাম মোল্লাতন্ত্র আসলে শয়তানতন্ত্র যা গড়ে উঠে বাতিল জালিম অপশক্তির স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের চক্রান্তের ফলে এবং ইসলামকে পেশা হিসেবে নেয়ার ফলে যা পরম্পরায় জারি থাকে। তবে মোল্লাতেন্ত্রর বাইরে হকের ধারক হক্কানী পীর আলেম যুগে যুগে ছিলেন আছেন যাঁরা সব প্রতিরোধ মোকাবিলা করে সর্ব বাতিলের বিরুদ্ধে চিরআপোষহীন সংগ্রাম এবং আকিদা আধ্যাত্মিক মানবিক রাজনৈতিক সব দিকে কলেমা কারবালার আলোকধারায় ঈমান দ্বীন খেলাফত তথা সুন্নীয়তের নির্ভেজাল বিশুদ্ধ ও পূর্ণাঙ্গ ধারা প্রাণপণ বিশ্বস্ততায় জারি রেখেছেন, যাঁদের আজকের যুগের উত্তরাধিকার ইমাম হায়াত এবং এ যুগে তাঁদের প্রতিষ্ঠান বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ।ধন্যবাদ ওয়াস সালাম ।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।