নির্বাচনের সংসদীয় এলাকা ফেনী ৩ আসন, দাগনভূঞা- সোনাগাজী আসনে ইনসানিয়াত বিপ্লব সমর্থিত সতন্ত্র প্রার্থী জনাব হাসান আহমেদ সাহেবের মনোনয়ন পত্র নেওয়ার প্রাক্কালে।


আসন্ন একাদশ সংসদ নির্বাচনের সংসদীয় এলাকা ফেনী ৩ আসন, দাগনভূঞা- সোনাগাজী আসনে ইনসানিয়াত বিপ্লব সমর্থিত সতন্ত্র প্রার্থী জনাব হাসান আহমেদ সাহেবের মনোনয়ন পত্র নেওয়ার প্রাক্কালে।
===================================================================== 
রাজনীতির লক্ষ ও উদ্দেশ্য অবশ্য হতেহবে জীবনের কল্যাণে তথ প্রতিটি মানুষের অধিকার স্বাধীনতা নিরাপত্তা রাষ্ট্রীয় সুযোগ সুবিধার কল্যাণে, প্রতিটি মানুষের নিকট তার নৈতিক প্রাপ্য বুঝে পাওয়ার জেই সিস্টেম তা জারি রাখা, বিচার বিভাগ মুক্ত থাকা , জ্ঞান বিচরণ এ জন্য প্রতিটি মানুযের মত প্রকাশ করার সুযোগ থাকা যা এখন নেই রুদ্র হয়েগেছে ঐবাবে হয়ে উঠেনি মানুষ বস্তুবাদের আদলে ডুবে নিজের অস্তিত্ব বিলিন করেদিয়েছে তা আবার পিরিয়ে আনতে হবে ( বিশ্ব ইনসানিয়াতের বিপ্লব) এর মধ্যেদিয়ে তাই নিজের জীবনের মালিকানা নিজেই বঝেনেয়ার জন্য নিজের পক্ষে রায় দিন ( বিশ্ব ইনসানিয়াত বিপ্লব) এ যোগদিন আগামী রায়ে শুযোগ নিন। 

ভোট আমানত, ভোটের সাথে ঈমান জড়িত
=========================================================
আমাদের সমাজে কথিত আছে, আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দিব।

এই কথাটি সঠিক নয়, ভোট আমানত, ভোটের সাথে ঈমান জড়িত, জেনে শুনে আমি যাকে তাকে যত্রতত্র ভোট দিতে পারিনা।

লক্ষ্য করুন, আমি যাকে ভোট দিব, নির্বাচিত করবো, জয়যুক্ত করবো তাঁর সকল অন্যায়-অবিচার, জুলুম-শোষণ, সুদ-ঘুস, টেন্ডারবাজি, অবৈধ চাঁদাবাজি সহ সকল অপকর্মের ভাগ আমার উপরও অর্পিত হবে, কেননা আমার ভোটে‌ই সে নির্বাচিত হলো তথা আমি‌ই জেনে শুনে তাকে নির্বাচিত করলাম।

চোরকে চুরি করতে দেখেও যদি আমি চুপ কিংবা চোরের পক্ষ নি তাহলে চোরের অন্যায়ের ভাগিদার আমিও হলাম।

এবার আসুন আমার ভোট আমি দিব যাকে খুশি তাকে না, মানবতার পক্ষে দিব। মানবতার প্রতিনিধিকে দিব।

***মানবতাবিরোধী কাউকে ভোট দেয়া যাবে না।
***মানবতাবিরোধী কোন দল-মতকে ভোট দেয়া যাবে না। ***মানবতাবিরোধী অ-সর্বজনীন কাউকে ভোট দেয়া যাবে না।
***একক গোষ্ঠীবাদী ও একক জাতীয়তাবাদী কাউকে ভোট দেয়া যাবে না।

যেহেতু আজ গোষ্ঠিবাদী, জাতীয়তাবাদী, অপরাজনীতি প্রতিষ্ঠিত সেহেতু আমি তাদের ভোট দিয়ে ঈমান বিসর্জন দিতে পারি না।

আমি ভোট দিব মানবতার পক্ষে, আমি ভোট দিব নিজেকে, আমি ভোট দিব সর্বজনীন ও অসাম্প্রদায়িক দুনিয়া গড়ার জন্য।

অসাম্প্রদায়িক, সর্বজনীন মানবতার দুনিয়া গড়ার জন্য "ইমাম হায়াত" বিশ্ব ইনসানিয়াত বিপ্লব দান করলেন। তাই আসুন যত্রতত্র ভোট না দিয়ে মানবতার পক্ষে নিজেকেই ভোট দি, ইনসানিয়াত বিপ্লবে ভোট দি। আর শ্লোগানে বলি- সব মানুষ ভাই ভাই- মানবতার দুনিয়া চাই। আর নয় সংকীর্ণতা রুদ্ধতা- সবাই বলি মানবতা মানবতা।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।