আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার প্রশ্নের গুলার সাথে উত্তর গুলার মিল আছে কি না দেখে নিন - Monoyara Tv


বিশ্ব মানবতার মুক্তির অগ্রদূত মুসলিম মিল্লাত এর শতাব্দীর সংস্কারক বিশ্ব সুন্নী আন্দোলন এর প্রতিষ্টাতা বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর প্রবর্তক আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার প্রশ্নের গুলার সাথে উত্তর গুলার মিল আছে কি না দেখে নিন।

প্রশ্নঃ যারা বস্তুবাদি মতবাদের অনুসারী দালাল তারা অন্ধ নাকি যিনি বস্তুবাদি মতবাদের নাস্তিক্যবাদি আঁধার থেকে মুক্তির আলো দেখালেন তিনি?

উত্তরঃ যারা বস্তুবাদি মতবাদের অনুসারী দালাল তারা অন্ধ ।

প্রশ্নঃ যারা কলেমা কারবালার বিপরীত ধারা মুলুকিয়তের অনুসারী দাস তারা অন্ধ নাকি যিনি মুলুকিয়তের গ্রাস থেকে মুক্তির দিশা কলেমা কারবালার রূপরেখা খেলাফতে ইনসানিয়াতের দিশা দিলেন তিনি?

উত্তরঃ যারা কলেমা কারবালার বিপরীত ধারা মুলুকিয়তের অনুসারী দাস তারা অন্ধ ।

প্রশ্নঃ যারা নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি মতবাদের চেতনা-জাতীয়তার নিমজ্জিত অনুসারী তারা অন্ধ নাকি যিনি তাওহীদ রেসালাত ভিত্তিক জীবনচেতনার আলো দেখালেন তিনি?

উত্তরঃ যারা নাস্তিক্যউদ্ভূত বস্তুবাদি মতবাদের চেতনা-জাতীয়তার নিমজ্জিত অনুসারী তারা অন্ধ ।

প্রশ্নঃ যারা সৌদি গোত্রবাদি ওহাবিবাদি মুলুকিয়তকে স্বীকৃতি দিয়ে সোদি আরব বলে তারা অন্ধ নাকি যিনি সৌদি আরব নামকরন অবৈধ ঘোষনা করে আল আরব নাম পূণরূদ্ধার করে কেবলাভূমির স্বাধীনতার দিশা দিলেন তিনি?

উত্তরঃ যারা সৌদি গোত্রবাদি ওহাবিবাদি মুলুকিয়তকে স্বীকৃতি দিয়ে সোদি আরব বলে তারা অন্ধ ।

প্রশ্নঃ যারা অভিশপ্ত এজিদকে মুসলিম বলে তারা অন্ধ নাকি যিনি তাকে ইসলামের শত্রু কাফের হিসেবে চিনিয়ে সত্যের দিশা তুলে ধরলেন তিনি?

উত্তরঃ যারা অভিশপ্ত এজিদকে মুসলিম বলে তারা অন্ধ। 

আসলে সূর্যকে যে আঁধার বলে সে নিজেই নিজের অন্ধত্ব প্রমাণ করে।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।