নাউজুবিল্লাহ কত্তবড় হারামজাদা এই খারেজী মালাউন বাটপার উকিল.. -"রেজাউল রেজা"


নাউজুবিল্লাহ! নাউজুবিল্লাহ!! নাউজুবিল্লাহ!!!

এটাই দেখার বাকি ছিল। শেষ পর্যন্ত এই হারামজাদা খারেজী মালাউন বক্তিয়ার কর্তৃক প্রাণের ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহু এবং ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহুও মিথ্যা অপবাদের স্বীকার হলো!!!

কত্তবড় হারামজাদা এই খারেজী মালাউন বাটপার উকিল...

যে ব্যক্তি মাওলায়ে আলা আলী রাদিআল্লাহু আনহুর প্রতি মিম্বরে মিম্বরে ৮৬ বছর যাবত গালিগালাজ অভিশাপের প্রচলন করে ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহু এবং ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু যদি তাকে মেনে নেন তবে পিতার প্রতি গালি যেন শুনতে না হয় সেজন্য মসজিদে দেরি করে যেতেন কেন?

কারবালার হত্যাকাণ্ডের পথ যে করেছে তাকে ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহু এবং ইমামে আকবর  ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু মেনে নিয়েছিল?

কাফের এজিদের পক্ষে অবৈধভাবে যে বায়েত নিয়েছে তাকে ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহু এবং ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু মেনে নিয়েছিল?

ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহুর শাহাদাতের পর যে আল্লাহু আকবার ধ্বনি দিয়ে আনন্দ উল্লাসে মেতে উঠেছিল তাকে ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহু এবং ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু মেনে নিয়েছিল?

যার উপর লানত কামনা করে মাওলায়ে আলা আলী রাদিআল্লাহু আনহু কুনুতে নাজেলা পড়েছেন তাকেই কিনা ইমামে আকবর ইমাম হাসান রাদিআল্লাহু আনহু এবং ইমামে আকবর ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু মেনে নিয়েছিল???

এসব হারামজাদা খারেজী মালাউনের কাছে আহলে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের শানমানের বিরুদ্ধাচারন এবং উনাদের উপর মিথ্যা অপবাদের মাধ্যমেই সুস্পষ্টভাবে প্রমাণ হলো সেনাফ্রন্ট গাউছিয়া কমিটি নামে এসব সংগঠন খারেজী মতবাদের সংগঠন। এদেশে সুন্নীয়তের একমাত্র শত্রু এসব হারামজাদা খারেজী সর্ববাতেলের ডাস্টবিন সেনাফ্রন্ট।

#প্রিয়_সুন্নী_জনতা_সতর্ক_হউন_এসব_হারামজাদা_খারেজি_মালাউনদের_সর্বত্র_বয়কট_করুন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।