ঈদে গাদীরে খুম নামে দিবস পালন শিয়াবাদী প্রতারণার ফাঁদ ও কুফরি -"মারুফ উদ্দিন"

ঈদে গাদীরে খুম নামে দিবস পালন শিয়াবাদী প্রতারণার ফাঁদ ও কুফরি -"মারুফ উদ্দিন"।


▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄

প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লাম দয়াময় আল্লাহতাআলার জাতে পাকের নূর মোবারক। দুনিয়ায় প্রাণাধিক প্রিয়নবী সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম এর শুভাগমন অসীম রহমতের অসীম কল্যাণের সর্বশ্রেষ্ঠ নেয়ামত।

দয়াময় আল্লাহতাআলার নূর প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লাম এর সরাসরি খেলাফত প্রাপ্ত সেই মহান মোবারক ব্যক্তিবর্গ কতই না সৌভাগ্যবান এবং তা সমগ্র মুসলিম মিল্লাতের প্রতি কতই না এহসানের বিষয় যে আমরা প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লাম এর সংযোগ সম্বন্ধ হিসেবে সেই মহান মোবারক ব্যক্তিবর্গকে পেয়েছি।

আলাইকুম বিসুন্নাতে ওয়া সুন্নাতে খোলাফায়ে রাশেদীন। সুবহানাল্লাহ। সেই মহান মোবারক ব্যক্তিবর্গ দ্বীনের মহাপ্রতিষ্ঠানগন হলেন খোলাফায়ে রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম যাঁদের মধ্যে রয়েছেন-------
❤হজরত সাইয়্যিদেনা সিদ্দিকে আকবার রাদিআল্লাহু আনহু
❤হজরত সাইয়্যিদেনা ফারুকে আজম রাদিআল্লাহু আনহু
❤হজরত সাইয়্যিদেনা যিন্নুরাইন রাদিআল্লাহু আনহু
❤হজরত সাইয়্যিদেনা মাওলায়ে আলা রাদিআল্লাহু আনহু
❤হজরত সাইয়্যিদেনা ইমামে আকবার ইমাম হাসান রাদিআল্লাহু আনহু
❤হজরত সাইয়্যিদেনা ইমামে আকবার ইমাম হুসাইন রাদিআল্লাহু আনহু

উনারা প্রত্যেকেই খলিফাতুর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম। আমাদের ঈমানের অবিচ্ছেদ্য বিষয়। উনাদের ছাড়া ঈমানদার দাবি করা মুনাফেকি। অথচ এই মুনাফেকিই দেখতে পাওয়া যাচ্ছে। খারেজিরা খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম এর সকলকে স্বীকার করে না এবং একজনকে স্বীকারের মিথ্যা প্রহসন দেখিয়ে অন্যান্যদেরকে খলিফাতুর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হিসেবে আকিদা রাখতে অস্বীকৃতি জানায়। আসতাগফিরুল্লাহ। একইভাবে রাফেজিদের আলামতও এভাবে দেখা যায়।

খারেজি রাফেজিদের মত আরেক ভয়ানক বাতিল ফেরকা হল শিয়াবাদ। এরা মাওলায়ে আলা রাদিআল্লাহু আনহু এর প্রতি প্রহসনের আনুগত্য দেখিয়ে খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম এর প্রথম তিনজনকে খলিফাতুর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হিসেবে আকিদা রাখতে শুধু অস্বীকৃতি ই জানায় না উপরন্তু উনাদের শানে চরম অবমাননা করে। আসতাগফিরুল্লাহ। আর তাই তারা গাদীরে খুম নামে দিবস পালন করে মাওলায়ে আলা রাদিআল্লাহু আনহু এর নাম মোবারককে ব্যবহার করে দ্বীন মিল্লাতের উপর ছুরি চালায়। আসতাগফিরুল্লাহ।

খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম এর সকলের প্রতি তাজিম প্রেম আনুগত্য না দেখিয়ে কেবল একজনের প্রতি প্রহসনমূলক আবেগ দেখানো সকলকেই অবমাননা করা, আর এইখানে মূলত মাওলায়ে আলা রাদিআল্লাহু আনহুর শানেই অবমাননা করা হয়। এখানে মনে রাখতে হবে যে খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম পরস্পর অবিচ্ছেদ্য অবিচ্ছিন্ন।

এছাড়াও খোলাফায়ে রাশেদীন রাদিআল্লাহু আনহুম গনের প্রতি প্রাণাধিক প্রিয়নবী সাল্লালাহু আলাইহি ওয়া সাল্লাম এর খলিফা ঘোষণা শুধু একবার নয় বরং বহুবার। আর এই ঘোষণা দিলেও উনারা খলিফাতুর রাসূল, না দিলেও খলিফাতুর রাসূল। এটির জন্য দিবসের প্রয়োজন নেই বরং বর্তমানে সর্ববাতিলের নানানমুখী ষড়যন্ত্র চক্রান্তের সম্ভাবনা তৈরি হয়। ঠিক এমনি এক ষড়যন্ত্র বাতিল শিয়াবাদ গাদিরে খুম নাম দিয়ে করে বেড়াচ্ছে। যেখানে তারা এককভাবে খলিফাতুর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হিসেবে, বেলায়ায়েতের একমাত্র দরওয়াজা হিসেবে মাওলা আলী রাদিআল্লাহু আনহু এর কথা বলে অন্য সকল খলিফাতুর রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম কে অস্বীকার করে। আসতাগফিরুল্লাহ।

তাই ইসলামের প্রকৃত আকিদাপন্থী সুন্নী জনতাকে সতর্ক করে দিয়ে বলতে চাই, বাতিলের ফাঁদে পা দিবেন না। শাহাদাতে কারবালা তথা মুসলিম মিল্লাতের মহান জাতীয় শহীদ দিবসের মর্মশিক্ষার সাথে নিজেকে একাকার করে রাখতে পারলে কোন বাতিলই আর ধোঁকা দিতে পারবে না। ঈমান সুরক্ষার রক্ষকবচ পরম দিশা হল ১০ই মহররম মহান জাতীয় শহীদ দিবস এর প্রতিষ্ঠান আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা কর্তৃক প্রতিষ্ঠিত বিশ্ব সুন্নী আন্দোলন। আসুন, বিশ্ব সুন্নী আন্দোলনকে শক্তিশালী করার মাধ্যমে আমরা সর্ববাতিলের কুফরিয়তকে উৎখাত করি।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।