“জাকের পার্টি” না ঈমানের দিশা না মানবতার দিশা, এসব ব্যক্তিগত স্বার্থের দল, অপশক্তির দালালির দল -শেখ রাহবার।

“জাকের পার্টি” না ঈমানের দিশা না মানবতার দিশা,
এসব ব্যক্তিগত স্বার্থের দল, অপশক্তির দালালির দল।


এসব দল হক ও বাতিলের ধারা তুলে ধরেনা, ওনারা রাজনৈতিক ময়দানে ন্যায় ও অন্যায়ের ধারা বিন্দুমাত্রও আলাদা করে  তুলে ধরতে পারেন নি এবং তুলে ধরার ইচ্ছাও ওনাদের নেই, কারণ ইসলাম বা সুন্নীয়তের নাম বিকিয়ে বা তরিকতের নামে কোনো না কোনো বাতিলের দালালি করে এবং বাতিল জালিম অপশক্তির স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের ক্রীতদাসত্ব করে নিজেদের ব্যক্তিগত অসৎস্বার্থে সবাইকে ব্যবহার করাই ওনাদের উদ্দেশ্য।

 ইসলামের রাজনৈতিক মাপকাঠিতে জাকের  পার্টি এহেন ধর্মীয় নামে রাজনৈতিক দল হতে পারে না বরং তরিকতের সংগঠন হতে পারে- তা ও যদি হকের মধ্যে থাকেন এবং সব বাতিল থেকে মুক্ত থাকেন, কিন্তু তাও নেই। রাজনৈতিক ময়দানে এসব নাম সর্বস্ব পকেট দল হাস্যকর তামাশা মাত্র। রাজনীতি ও রাজনৈতিক দলের সংজ্ঞায় চরমোনাই বা জাকের পার্টি ইত্যাদি হাস্যকর মূর্খতা  আসে না ।

রাজনৈতিক ময়দানে তথা জীবনের রাষ্ট্রীয় অধ্যায়ে একক ধর্ম বা একক জাতীয়তাবাদের ভিত্তিতে একক গোষ্ঠীবাদি রাজনৈতিক দল গঠন মূর্খতা অথবা ভয়ংকর পাশবিক উগ্রবাদি জংগিবাদি অপরাজনীতির ধারা।

জাকের পার্টির চেয়ারম্যান ঢাকায় সমাবেশে প্রকাশ্যে ক্ষমতাসীন বস্তুবাদি মতবাদ ও মুলুকিয়তের পক্ষে তাদের অংগ হয়ে থাকার ঘোষণা দিয়েছেন। এসব দলের নাই কোন নীতি আদর্শ, নাই কোন স্বাধীন অস্তিত্ব।

বস্তুবাদি মতবাদের অনুসারী অংগ হয়ে সত্য ও মানবতার অনুসারী দাবি করা যায় না, বস্তুবাদি মতবাদের অনুসারী হয়ে সত্য ও মানবতার মুক্তি নয় বিলুপ্তি এবং মিথ্যা ও জুলুমের প্রতিষ্ঠা করা যায়।

এসব হাবিজাবি পার্টির সহযোগি হয়ে ঈমান দ্বীনের ক্ষতি এবং দেশ ও মানবতার বিরুদ্ধে অপরাধ হয়। এসব অপ্রয়োজনীয় ও ক্ষতিকর বিশ্রী অনাচার বর্জন করে সত্য ও মানবতার চলমান মহাসংকটে মুক্তির সঠিক ধারায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়া জরুরি।

========================
আল্লামা আরেফ সারতাজ, ডঃ আল্লামা অধ্যাপক কাওসার আমীন,
(বিশ্ব সুন্নী আন্দোলন)

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।