ভারত কাশ্মীরে ১৪৪ ধারা, নেতারা গৃহবন্দী, বন্ধ স্কুল কলেজ - "ইমাম হায়াত" দিলেন মুক্তির দিশা


কাশ্মীরের বিশেষ মর্যাদা কেড়ে নিল ভারত কাশ্মীরে ১৪৪ ধারা, নেতারা গৃহবন্দী, বন্ধ স্কুল কলেজ
▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄▄

হৃদয়ের সীমাহীন কষ্ট অবশ্যই আমাদের সবার, তবে এসব বিলাপ করে সংকটের সমাধান হবে না।

এসব ধ্বংসাত্মক সংকট মুসলিমদের তৈরি, সুন্নীরা অরাজনৈতিক গন্ডীবদ্ধ ছিলেন আর ওয়াবি মুসলিম লীগ মহান খাজাবাবা রঃ এর সর্বজনীন মানবতার রাষ্ট্র ইন্ডিয়াকে সাম্প্রদায়িক বিভক্ত করে রামরাষ্ট্র বৌদ্ধ রাষ্ট্র ও তালেবান রাষ্ট্র নামে মূলতঃ সকল অপশক্তির স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তের প্রতিষ্ঠা করেছে, অতএব রোপিত বিষবৃক্ষের ফল ভোগ করতেই হবে।

ইন্ডিয়া বিভক্তি না হলে এসব ভয়ংকর সর্বনাশা সংকটেরও উদ্ভব হতো না কারন কোনো অপশক্তির একচেটিয়া স্বৈরদস্যুতান্ত্রিক পাশবিক হিংস্র উগ্রবাদি রাষ্ট্রশক্তির প্রাদুর্ভাব হতো না।

এখনো সমাধান আছে ধর্মের নামে অপরাজনীতি ও জাতীয়তাবাদী অপরাজনীতি বর্জন করে সর্বজনীন মানবতার রাজনীতির মাধ্যমে মানবতার রাষ্ট্র খেলাফতে ইনসানিয়াত গড়ে তোলার লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লব। চিকৎসার সঠিক পথে না গিয়ে বিলাপে কিছু অর্জন হবে না।

=================
#আল্লামা_ইমাম_হায়াত
(বস্তুর উর্ধ্বে মানবসত্তার প্রবক্তা ও বিশ্ব সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা এবং বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রবর্তক)

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।