কিশোর গ্যাং স্টার সাম্প্রতিক সময়ে সমাজের জন্য আরেকটি বিষফোঁড়া -"সাবিনা খাতুন সাব্বি


নাস্তিক্যউদ্ভুদ বস্তুবাদী মানবতাবিধ্বংসী অপরাজনীতি প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাবি সহ সারাদেশের শিক্ষা প্রতিষ্ঠান সমুহের পরিবেশ বিনষ্ট করে দিয়েছে।

সন্তানরা এখন ইচ্ছায়, অনিচ্ছায় কলমের পরিবর্তে অস্ত্র -শস্ত্র নিয়ে সজ্জিত থাকে।বাহুবল প্রদশর্নের মাধ্যমে সন্মানিত হওয়ার চেষ্টা করে। প্রতিপক্ষের উপর আক্রমণ করা এখন তাদের নেশা’য় পরিনত হয়েছে। পরীক্ষা পাশ না করে ও পরবর্তী লেভেলে উত্তীর্ণ হয়।প্রশাসন তাদের ভয়ে তটস্থ। প্রতিষ্ঠান গুলো পরিনত হয়েছে মিনি ক্যান্টনমেন্ট'এ আর হলগুলো অমানবিক টর্চার সেল'এ।

ইদানীং স্কুল পর্যায়ে ও তার প্রভাব পরিলক্ষিত হচ্ছে। বড় ভাই নামধারী জীবন বিধ্বংসী, জীবন সমাজ ও রাষ্ট্রের শত্রুদের প্রভাবে কোমলমতি শিশুরা ও জীবনের শুরু হতেই জীবন বিরোধী, মানবতাবিরোধী অপশক্তির দাস হিসাবে গড়ে ওঠছে যা সত্যিই ভয়ানক।স্কুল কমিটি, সন্মানিত শিক্ষক মন্ডলী তাদের কারনে অপমানবোধ করেন।

কিশোর গ্যাং স্টার সাম্প্রতিক সময়ে সমাজের জন্য আরেকটি বিষফোঁড়া। এদের সৃষ্টি ও অপরাজনীতির ছত্রছায়ায়।এরা নিজেদের অাধিপত্য বিস্তার করতে কিশোরদের ব্যবহার করছে এবং তাদেরকে দিয়ে অপকর্ম করাচ্ছে যা সাম্প্রতিক পরিসংখ্যান অনুযায়ী প্রমানিত।

উপরোক্ত কারনসমুহের জন্য অনেকেই রাজনীতিকে ঘৃনা করেন যা মোটেই কাম্য নয়।এ ঘৃনা অপরাজনীতিকে আরো বেপরোয়া হতে সাহায্য করছে।

এ অবস্হায় গণসচেতনতার কোন বিকল্প নেই। সন্তানদের হেফাজত করতে হবে এবং মানবিকতার শিক্ষা দিতে হবে।মানবতার রাজনীতির শিক্ষা দিতে হবে।তবেই সমাজ ধাপে ধাপে পাল্টাতে থাকবে।
সকল মানুষের অধিকার স্বাধীনতা কল্যাণের চিন্তা আমাদেরকেই করতে হবে। নিরাপদ স্বাধীন জীবন, মানবিক রাষ্ট্র আমাদেরকেই প্রতিষ্ঠা করতে হবে।

বিশুদ্ধ নেতৃত্ব ও নির্ভেজাল প্লাটফর্ম অন্যতম গুরুত্বপূর্ণ শর্ত যা ব্যতীত আপনার চিন্তাধারা সুন্দর,মানবিক  হওয়া সত্বেও বাস্তবায়ন সম্ভব নয়। আল্লামা ইমাম হায়াত সেই বিশুদ্ধ নেতৃত্ব আর বিশ্ব ইনসানিয়াত বিপ্লব নির্ভেজাল প্লাটফর্ম। চিন্তা করুন, গবেষণা করুন এবং এগিয়ে আসুন একসাথে।

আমরা করব জয় একদিন স্রষ্টার নামে স্রষ্টার আলোর কৃপায়।

লেখেছেন - বিশ্ব ইনসানিয়াত বিপ্লব এর কেন্দ্রীয় নেত্রী সাবিনা খাতুন সাব্বি       

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।