উমাইয়া নামে খেলাফত নয়, উমাইয়া নামে মুলকিয়াত প্রতিষ্ঠা করেছে না হক মুয়াবিয়া -"মনিরুজ্জামান মনির"



খেলাফত হক মুলকিয়াত বাতেল,  খেলাফত গোত্রের নামে হয় না,  মুলকিয়াত গোত্রর নামে হয়।  

পবিত্র কলেমা প্রদত্ত জীবন ব্যবস্থার রাষ্ট্রীয় খেলাফত খেলাফতে ইনসানিয়াত আর এই খেলাফত ব্যবস্থাকে উৎখাত করে মূর্তি পূজারি উমাইয়ার নামে মুলকিয়াত প্রতিষ্ঠা করে না হক মালাউন মুয়াবিয়া।  

কোন মুসলিম আল্লাহর মহান রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম এর দুশমন মূর্তি পূজারি উমাইয়াকে মেনে নিতে পারে না।  

মূর্তি পূজারি উমাইয়ার নাতি মোনাফের আবু সুফিয়ান রাক্ষসী রানী হিন্দার ছেলে না হক মালাউন মুয়াবিয়ার গোত্রবাদী রাজত্বের মুলকিয়াতকে যারা খেলাফত বলে তারাই মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুর বিরুদ্ধে অস্র ধরে যুদ্ধ করে পবিত্র কলেমা প্রদত্ত জীবন ব্যবস্থার রাষ্ট্রীয় খেলাফত উৎখাত করেছে ।  

না হক মালাউন মুয়াবিয়া মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুর সাথে যাদের নিয়ে যুদ্ধ কতেছেন তারা ইসলাম থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া খারেজী ।  

আজকের সমাজে আমাদের পাশে মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহুর কথা বলে যারা না হক মুয়াবিয়ার প্রেমের গুনগান গাই তারাই হল ইসলাম থেকে বিচ্ছিন্ন হয়ে যাওয়া খারেজীদের নাপাক সন্তান।  

মাওলায়ে আলা আলি রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু বলেন - আমার প্রতি প্রেম আর মালাউন মুয়াবিয়ার প্রতি প্রেম এক হৃদয়ে থাকতে পারে না।  

না হক মালাউন মুয়াবিয়া কে যারা হক মনে করে তারাই পবিত্র কলেমার বিপরীত আইয়ামে জাহেলিয়াতের গোত্রবাদী রাজত্বের মুলকিয়াত কে হক মনে করে।  

যারা নাস্তিকতাবাদ থেকে উদ্ভত বস্তুবাদ আর বস্তুবাদের বিষাক্ত শাখা গোত্রবাদ কে হক মনে করে তারাও নাস্তিক।  

পবিত্র কলেমার বিপরীত আইয়ামে জাহেলিয়াতের গোত্রবাদ না হক মালাউন মুয়াবিয়া তার দাদা ইসলামের দুশমন উমাইয়ার নামে পূর্নবার প্রতিষ্ঠা করে।  

যারা কলেমা বুঝে হক বাতেল বুঝে খেলাফত মুলকিয়াত এর পার্থক্য বুঝে তারা তাদের জীবন দিয়ে দিবে তবু তারা পবিত্র কলেমার বিপরীত বাতেল মুলকিয়াত কে কবুল করবে না।  

তাই আসুন যদি আমরা সত্যি আল্লাহর মহান রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম কে ভালবাসি মহামহিম আহলে রাসুল মহামান্য খোলাফায়ে রাশেদ্বীন মুকবুল সাহাবায়ে কেরাম রাদ্বীয়াল্লাহু তায়ালা আনহু দের বিশ্বাস করি ও ভালবাসি  তাহলে তাদের শিক্ষা চেতনার জীবন ব্যবস্থা খেলাফতে ইনসানিয়াত এর পক্ষে এবং গোত্রবাদী রাজত্বের মুলকিয়াত এর বিপক্ষে নিজেদের অবস্থান গড়ে তুলি।    

মনিরুজ্জামান মনির 
এডমিন & এডিটরঃ 
মনোয়ারা টিভি ইউটিউব চ্যানেল & মনোয়ারা টিভি ফেইসবুক পেইজ & মনোয়ারা টিভি ব্লগ। 

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।