বিবাড়িয়া দুষ্কৃতকারী কর্তৃক হামলায় আহত শরীফুলের ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের জবাব।



বি-বাড়িয়া দুষ্কৃতকারী কর্তৃক হামলায় আহত শরীফুলের ষড়যন্ত্রমূলক মিথ্যাচারের জবাব।
==============================

আসসালামু আলাইকুম
প্রাণের সুন্নী জনতা এবং দেশবাসীঃ
আপনারা সবাই সাম্প্রতিক সময়ে বি-বাড়িয়া চাপুইরের শ্রীপুর মাদ্রাসা শিক্ষক শরীফের উপর মাহফিল শেষে সন্ত্রাসী হামলার ঘটনার ব্যাপারে অবগত আছেন। ইতোমধ্যে খুব দ্রুত সময়ে সরকারের চৌকস র‍্যাব বাহিনী গোয়েন্দা তথ্য ও সিসিটিভি ফুটেজের ভিত্তিতে হামলার সময় উপস্থিত আসামীদের সনাক্ত করে গ্রেফতারও করেছে। র‍্যাব পরবর্তীতে সংবাদ সম্মেলন করে আসামীদের পরিচয় সুস্পষ্ট করেছে। আসামীদের মধ্যে জাকির জাক্কু, রায়হান, মাহবুবুল শিমুল, সুমন, আমিরুল ইমন রয়েছে।

আহত মাদ্রাসা শিক্ষকের উপর মানুষ হিসেবে আমাদের সহমর্মিতা রয়েছে৷ যেকোন ব্যক্তির উপর তিনি যে ধর্মের বা যে মতাদর্শেরই হোন না কেন তার উপর সকল ধরনের সন্ত্রাসী হামলাকে আমরা বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব নিন্দা জানাই। এটাই আমাদের আদর্শিক নীতি। নাস্তিক ব্লগারদের উপর হত্যা ও সন্ত্রাসী হামলার বিরুদ্ধেও ইমামে আহলে সুন্নাত সৈয়দ সাইফুর রহমান নিজামি শাহ এবং সৈয়দ আল্লামা ইমাম হায়াতের পক্ষ থেকে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশের শীর্ষ স্থানীয় দৈনিক পত্রিকাগুলোতে নিন্দা জানিয়ে বিজ্ঞপ্তি দিয়েছে।

এবার মূল প্রসঙ্গে আসা যাক৷ গত (১২/০৩/২৩) তারিখে আহত শরীফুলের ফেইসবুক আইডি থেকে তার হাতে লেখা একটি পোস্ট আমার নজরে আসে। যেকোন বিবেকবান মানুষের পক্ষেই শরীফুলের লেখা বিবৃতিটি যে হিংসা বিদ্বেষমূলক চরম মিথ্যাচার এবং ষড়যন্ত্রমূলক লেখা তা বুঝা সম্ভব। আমি তার প্রতিটি লাইনকে চ্যালেঞ্জ করে বলছি সে হাসপাতালের বেডে শুয়ে জজ মিয়া নাটক রচনা করে নিজেকে আলেম সমাজে চরম ধিকৃত ও নিন্দনীয় কাজ করেছে। মানুষ আর কখনো এই ধরনের ব্যক্তিদের উপর আস্থা রাখতে পারবে না।

তিনি মিথ্যা বিবৃতির শুরুতেই বলেছেন আমরা বিশ্ব সুন্নী আন্দোলন জনৈক মোয়াবিয়াবাদী বক্তা গিয়াস উদ্দিন তাহেরির বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছি। আমরা বলেছি সোশ্যাল মিডিয়ায় গিয়াস উদ্দিন তাহেরির সাথে আসামীদের ছবি প্রমাণ করে তারা গিয়াস উদ্দিন তাহেরির পূর্বপরিচিত। যেহেতু গিয়াস উদ্দিন তাহেরি এবং শরীফুল নিজে স্বীকার করেছে এটা বাতিল শিয়াবাদের হামলা আমরা এই বাতিল শিয়াবাদের সাথে উঠবস ও সম্পর্ক কাদের রয়েছে তা সুন্নী জনতাকে সচেতন করার উদ্দেশ্যে প্রমাণস্বরূপ তুলে ধরেছি। 

র‍্যাবের সংবাদ সম্মেলনে ব্যক্তিদের পরিচয়ের অংশ হিসেবে আসামীরা সবাই যে দৌলতবাড়ির পীর নঈমের মুরিদ তা উঠে এসেছে। দৌলতবাড়ির স্বঘোষিত শিয়া পীর নঈমও তাদেরকে তার মুরিদ হিসেবে স্বীকার করেছেন। এ কথা সবাই জানে যে দৌলতবাড়ির পীর নঈমের সাথে গিয়াস উদ্দিন তাহেরির দহরম মহরম রয়েছে। তাছাড়া কিছুদিন পূর্বেই বিবাড়িয়ায় ভুয়া আহলে সুন্নাত নামে কমিটি করে সেখানে শিয়াপীর নইমীকে সিনিয়র সভাপতি হিসেবে ই: সেনাফ্রন্টের মহিউদ্দিন-তাহেরি পরিষদ একটি কমিটি গঠন করেছে। এসমস্ত সত্য বিষয়গুলোকে আড়াল করার জন্য শরীফুল মিথ্যাচারমূলক বিবৃতি দিয়েছে। 

শরীফুল নিজেও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে জবানবন্দিতে হামলাকারীদের বিষয়ে পূর্বেই তার বক্তব্য পেশ করেছে। জবানবন্দিতে এক রকম এবং ফেইসবুকে এখন আরেকরকম বিবৃতি দিয়ে শরীফুল নিজেকে মিথ্যুক হিসেবেই প্রমাণ করল। 

হামলাকারী সকলে শরীফুল ও তাহেরির দলের সিনিয়র সভাপতির মুরিদ হিসেবে প্রমাণিত হওয়ায় আসামীদেরকে আড়াল করতেই এই ধরনের ন্যাক্কারজনক মিথ্যাচারের বিরুদ্ধে আমরা সুন্নী জনতার পক্ষ থেকে নিন্দা জানাই।

হামলাকারীদের সাথে বিশ্ব সুন্নী আন্দোলনের সম্পর্ক থাকার কোন প্রশ্নেই আসেনা। কারণ হামলাকারীদের পীর সেনাফ্রন্টের নেতা দৌলতবাড়ির নঈমের ইরানে বাতিল শিয়াবাদের সেমিনারে অংশ নেওয়ার বিভিন্ন দলিল প্রমাণাদি আমরা বিশ্ব সুন্নী আন্দোলন সর্বপ্রথম প্রচার করে সুন্নী জনতাকে বাতিলের ফাঁদ থেকে সচেতন করেছিলাম। বরং হামলাকারীদের সাথে যাদের যোগাযোগ আছে তাদের ছবি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সবাই দেখতে পাচ্ছে। অর্থাৎ শরীফুল এখানেও মিথ্যাচার করল।

শরীফুল মিথ্যা বিবৃতিতে জানাল তার বাড়িতে আমি শেখ হানিফ পনের জনকে সাথে নিয়ে হামলা চালিয়েছি। একজন আলেম দাবিদার হয়ে এখানেও চরম নিকৃষ্ট মিথ্যাচার করতে তার লজ্জা হল না৷ পূর্বেও তার ঠিক এই ধরনের অসৎ উদ্দেশ্যমূলক মিথ্যাচারের জন্যই আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল নাগরিক হিসেবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করি। বরং সাম্প্রতিককালে চাপুইরে ইমামে আহলে সুন্নাত সৈয়দ সাইফুর রহমান নিজামী শাহ এর মাহফিলে সন্ত্রাসী বাহিনী নিয়ে শরীফুল হামলা চালানোর উদ্দেশ্যে আসলে উপস্থিত গ্রামবাসী এবং আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় তাদেরকে নিবৃত্ত করা হয়। প্রশাসনের কাছে সব তথ্যাদি মজুদ আছে।

শরীফুলের মিথ্যা বিবৃতিতে বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ বাংলাদেশের মা বোনদের উপর গু শফির মত নোংরা আক্রমণ আমরা দেখতে পেয়েছি। এই ধরনের অকথ্য ভাষায় গিয়াস উদ্দিন তাহেরির মত খারেজী ব্যক্তিরাই আক্রমন করতে পারে। বিশ্ব সুন্নী আন্দোলনের মাধ্যমেই মা বোনরা তাদের ঈমানী অস্তিত্ব খুঁজে পেয়েছে। রেজাখানের মত মোয়াবিয়াবাদী এজিদবাদী খারেজী ধারার লোকেরা যারা কিনা মা বোনদেরকে মাজার শরীফ জিয়ারতে শয়তানি ফতোয়া প্রসব করে তাদের থেকে মা বোনদের নিয়ে এহেন অবমাননার অমর্যাদাকর অবৈধ ফতোয়াবাজি আসবে তা সহজেই অনুমেয়। তাদের এই ধরনের অবৈধ ফতোয়াবাজিকে সুন্নী জনতা তোয়াক্কা করে না। 

ইরানের বাতিল শিয়াবাদী কনফারেন্সে অংশগ্রহণ করে মোটা অংকের টাকা যারা পায় তাদেরকে সাথে নিয়ে যে অসৎ স্বার্থে বিবাড়িয়ায় আহলে সুন্নাতের নামে যারা কমিটি করে তারাই আসল কালপ্রিট। এখানে উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপিয়ে লাভ হবেনা৷ মানুষ এত নির্বোধ না। অতএব বিশ্ব সুন্নী আন্দোলন বিদেশী মহলের অর্থে চলে এই অবান্তর মিথ্যা কথা রটিয়ে সুন্নীয়তের একমাত্র বিশুদ্ধ পূর্ণাঙ্গ কাফেলাকে উৎখাত করার দিবাস্বপ্ন বাদ দিয়ে দিন।

মোয়াবিয়াবাদ এজিদবাদ খারেজী জাহান্নামী ধারা। নূরে রেসালাত প্রাণপ্রিয় আহলে রাসূল মাওলায়ে আলা রাদিআল্লাহু আনহুর দলত্যাগ করার মাধ্যমে যেখানে খারেজী হিসেবে চিহ্নিত হয়ে যায় সেখানে মাওলায়ে আলার বিরুদ্ধে বাগী বাহিনী তৈরি করে যুদ্ধ খুন জুলুম পরিচালনাকারী মোয়াবিয়া ও তার দলকে আশাদ্দুল খারেজী হিসেবেই কেয়ামত পর্যন্ত সবাই ঘৃণা জানাবে। 

আগাগোড়া জজ মিয়া নাটক সাজিয়ে যে মিথ্যা রটনা হাসপাতালের বেডে শুয়ে শরীফুল লিখল তার জন্য আবারো তীব্র নিন্দা জানাই। একইসাথে তার আত্মিক ও শারিরীক আরোগ্য কামনা করি। মনে রাখবেন, আত্মিক মুক্তি আহলে রাসূলের দুশমনদের ঘৃণা জানানোর মধ্যে নিহিত। আমরা সবাইকে বাতিল কুফরি আকিদা ত্যাগ করে সুন্নীয়ত রক্ষার একমাত্র আদর্শিক জ্ঞানময় দিশাময় আন্দোলন বিশ্ব সুন্নী আন্দোলনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাই এবং একইসাথে দুনিয়ার সব মানুষকে অপরাজনীতির গ্রাস থেকে মুক্তির সাধনায় বিশ্ব ইনসানিয়াত বিপ্লবে শামিল হওয়ার আবেদন জানাই।

শেখ হানিফ
সাংগঠনিক সম্পাদক 
ওয়ার্ল্ড সুন্নী মুভমেন্ট 
ওয়ার্ল্ড হিউমিনিটি রেভুলোশন

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।