সৈয়দ_আল্লামা_ইমাম_হায়াতের_দিশার আগে সুন্নীয়তের নামে অরাজনৈতিক ধারা বস্তুবাদ ও মুলুকিয়তের দালালি এবং মোয়াবিয়াবাদ খারেজি কুফরিয়াত চলছিলো -আল্লামা শেখ রায়হান রাহবার



সুন্নী আন্দোলন সুন্নী আন্দোলনের প্রতিষ্ঠাতা সৈয়দ আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমার  ব্যক্তিগত ত্যাগ পরিশ্রম অর্থ ও সাধনায় আজ পঁয়তাল্লিশ বছর ধরে গড়ে তুলেছেন যখন আজকের অধিকাংশের জন্মই হয় নি। 

কেউ স্বীকার করুক বা না করুন এটা প্রমাণিত বাস্তব যে- সকল কুফর থেকে উদ্ধার করে ঈমানের পথ দিয়েছেন ইমাম।

ঈমানের ইমামের আগে সব বাতিল চিহ্নিত ছিলোনা এবং ঈমানের সংজ্ঞাও ছিলোনা বরং ইসলাম ও আহলে সুন্নাতের নামে সব বাতিলের কুফরির আঁধার চলছিলো । 

#সৈয়দ_আল্লামা_ইমাম_হায়াতের_দিশার আগে
সুন্নীয়তের নামে অরাজনৈতিক ধারা বস্তুবাদ ও মুলুকিয়তের দালালি এবং মোয়াবিয়াবাদ খারেজি কুফরিয়াত চলছিলো।

অসিলা হিসেবে ইমাম ছাড়া আমরা কেউ ঈমান ইসলাম আহলে সুন্নাত তথা হকের ধারা পেতাম না তথা প্রাণাধিক প্রিয়নবীর হতে পারতাম না যার অর্থ দুনিয়ার অধিকাংশ মানুষের মত কুফরিতেই থেকে কুফরিতেই মৃত্যু হতো আমাদের। ঈমানের বিনিময় বা প্রতিদান শোধ হয় না। 

ইমাম ব্যক্তিগতভাবে কারো কাছে কোনো প্রতিদান চাননি চাওয়ার প্রশ্নই আসে না। 

ইমাম চেয়েছেন সবাই আল্লাহতাআলার উদ্দেশ্যে প্রাণাধিক প্রিয়নবীর হোক, দ্বীন মিল্লাত মানবতার পূণরুজ্জীবনের খাদেম বিপ্লবী দিশারী হোক, কেবলাভূমির উদ্ধারের সৈনিক হোক। 

আমরা বিশ্বাস করি যে ঈমানী কর্তব্য তথা দ্বীন মিল্লাত খেলাফত ও ইনসানিয়াতের পূণরুজ্জীবনের জন্যই আমাদের জীবন ও জীবনের সবকিছু । 

আমাদের আকিদা এই যে ঈমানের এক্তেদায় নুরে রেসালাত পবিত্র আহলে বায়েত রাদিআল্লাহু আনহুমের গোলামিয়াতের ধারায় মাআবুদ আল্লাহতাআলার উদ্দেশ্যে প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জন্যই আমাদের জীবন ও জীবনের সবকিছু উৎসর্গীকৃত কোরবান। 

যারা বিগত কয়েক বছর সহযোগিতা করেছে সেটা খরচের  দশ ভাগের একভাগও হয় না। তারপরও কেউ যদি নিঃস্বার্থ ভাবে হকের জন্য ব্যয় করে খোটা দেয়ার প্রচার করার আগ পর্যন্ত সেটা আল্লাহতাআলার কাছে অবশ্যই হকের জন্য অবদান হিসেবে আখেরাতে থাকবে। 

এখনো সংগঠন গড়ে তোলার জন্য দশ ভাগের নয় ভাগ ই ইমামকেই ব্যবস্থা করতে হয়। 
এইযে এবার এখনো প্রাণের শহীদ দিবসের পোস্টার কাগজপত্র পত্রিকার বিজ্ঞপ্তি অনুষ্ঠান প্রস্তুতি এর মধ্যেই অনেক লাখ টাকা ব্যয় হয়ে গেছে আরো হবে, যার প্রায় সবটাই ঋন করে করতে হয়েছে আর কেন্দ্রিয় ভাবে আমাদের হাতে সদস্যদের পক্ষ হতে এ পর্যন্ত এসেছে মাত্র বিশ হাজার টাকা। 

এ সংগঠনে বাধ্যতামূলক কাউকে চাঁদা দিতে হয় না, ঈমানী কর্তব্য মনে করে কেউ সহযোগিতা করলে সেটা তার ব্যক্তিগত এবাদত। এখানে কোনো সহযোগিতা কাউকে ব্যক্তিগত দান দয়া নয় কেবল দ্বীনের কাজে অংশগ্রহণ। 

আবার যারা হকের এই একমাত্র ধারার বিরুদ্ধে ষড়যন্ত্রকারি ও  ঈমান ধ্বংসকারি যুগের মোয়াবিয়া যুগের এজিদের  পক্ষে কাজ করছে তারা হকের সহযোগিতা নয়, হকের বিরুদ্ধে ষড়যন্ত্রে সহযোগিতা করছে। 

কেউ যদি একজন সদস্যকেও হকের ইমাম থেকে হকের কাফেলা থেকে বিচ্ছিন্ন করে ঈমান নষ্ট করে তথা প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের বন্ধন থেকে বিচ্ছিন্ন করে সে দ্বীন মিল্লাতের যে ক্ষতি করলো যা সারা জীবনের সবকিছু দিয়েও পুরণ হবে না। 

আল্লাহতাআলা সবাইকে বুঝার এবং ঈমান রক্ষার তৌফিক দিন।
=========✪
#আল্লামা_শেখ_রায়হান_রাহবার
#মহাসচিব #বিশ্ব_সুন্নী_আন্দোলন ও #বিশ্ব_ইনসানিয়াত_বিপ্লব

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।