তাওহীদ- রেসালাত- আহলে বায়েত - খেলাফত ও ইনসানিয়াতের আসল ইসলামে অটল থাকুন। ওয়াবি- সালাফি- শিয়া- মওদুদি- তাবলীগি ইত্যাদি ভূয়া ইসলাম থেকে বেঁচে থাকুন -সৈয়দ আল্লামা ইমাম হায়াত



তাওহীদ- রেসালাত- আহলে বায়েত - খেলাফত ও ইনসানিয়াতের আসল ইসলামে অটল থাকুন। ওয়াবি- সালাফি- শিয়া- মওদুদি- তাবলীগি ইত্যাদি ভূয়া ইসলাম থেকে বেঁচে থাকুন।
=============ঃ============

عَنْ عَلِيِّ بْنِ أَبِي طَالِبٍ، رَضِيَ اللهُ عَنْهُ قَالَ: قَالَ رَسُولُ اللهِ صَلَّى اللَّهُ عَلَيْهِ وَسَلَّمَ:
মাওলায়ে আলা হজরত আলী রাদিআল্লাহু আনহু থেকে বর্নিত, দয়াময় আল্লাহতাআলার প্রিয়তম হাবীব প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া আলিহী ওয়া সাল্লাম দ্বীন ও উম্মতদের রক্ষা এবং সতর্কতায় এরশাদ করেছেনঃ

 ” يُوشِكُ أَنْ يَأْتِيَ عَلَى النَّاسِ زَمَانٌ لَا يَبْقَى مِنَ الْإِسْلَامِ إِلَّا اسْمُهُ، وَلَا يَبْقَى مِنَ الْقُرْآنِ إِلَّا رَسْمُهُ، مَسَاجِدُهُمْ عَامِرَةٌ وَهِيَ خَرَابٌ مِنَ الْهُدَى، عُلَمَاؤُهُمْ شَرُّ مَنْ تَحْتَ أَدِيمِ السَّمَاءِ مِنْ عِنْدِهِمْ تَخْرُجُ الْفِتْنَةُ وَفِيهِمْ تَعُودُ-

"ভবিষ্যতে মানুষের সামনে এমন একটা যুগ আসবে যখন নাম ব্যতিরেকে ইসলামের আর কিছুই অবশিষ্ট থাকবে না, আল-কুরআনের আক্ষরিক তিলাওয়াত ছাড়া আর কিছুই থাকবে না। তাদের মসজিদ গুলো হবে বাহ্যিক দিক দিয়ে জাঁকজমকপূর্ণ কিন্তু প্রকৃতপক্ষে তা হবে হেদায়াত শূণ্য। আর তাদের আলেমগণ হবে আকাশের নিচে জমিনের উপরে সবচেয়ে নিকৃষ্ট। কারণ তাদের মধ্য থেকে ইসলাম/দ্বীন সম্পর্কে ফিতনা প্রকাশ পাবে। অতপর সেই ফিতনা তাদের দিকেই প্রত্যাবর্তন করবে"

(বায়হাকী শরীফ ও শোয়াবুল ঈমান শরীফ থেকে মেশকাত শরীফ প্রথম খন্ডঃ হাদিস শরীফ নংঃ ২৫২)

গুরুত্বপূর্ণ এ হাদিস শরীফে ইসলামের নামধারী বাতিল ফেরকা ও শানে রেসালাতের খেলাফ ঈমানহীন দ্বীন বিকৃতিকারী বাতিল জালিম অপশক্তি দালাল পেশাদার স্বার্থন্বেষী আলেম বেশধারীদের সম্পর্কে সতর্ক করা হয়েছে।

যাদের ঈমান থাকবেনা কিন্তু ভ্রষ্ট বিভ্রান্তকর এলেম ও বাহ্যিক আমল থাকবে প্রচুর এবং তারাই হবে ঈমান ধ্বংস ও দ্বীন বিকৃতির উৎস।

সমাজ রাষ্ট্র সব জায়গায় ইসলামের নাম লাগানো হবে। দ্বীন বিকৃতি, শরীয়তের অপব্যবহার, আইন আমল ফতোয়ার বাড়াবাড়ি জবরদস্তি, কোরআনুল করীম ও হাদিস শরীফের অপব্যাখ্যা করা হবে।

ঈমান দ্বীনের প্রকৃত পূর্ণাংগধারা তথা প্রাণাধিক প্রিয়নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের প্রেম, প্রাণপ্রিয় পবিত্র আহলে বায়েতের ভালবাসা, মহান আওলিয়া কেরামের শ্রদ্ধা, মানবতার কল্যাণ-নিরাপত্তা-অধিকার থাকবেনা বরং ভূয়া ইসলামের নামে সব হরণ করে দয়াময় আল্লাহতাআলার পবিত্র নামে মানুষকে ধোকা দিবে এবং জুলুম করবে।

শান্তিময় রহমতময় প্রকৃত ও পূর্ণাংগ ইসলাম উৎখাত করে খুন- জুলুম- অন্যায়- দস্যুতা- পাশবতা- বর্বরতা- স্বৈরতা কায়েম করা হবে। আলেমের বেশে নবী- অলি- ইমামদের শানে বেয়াদবী করবে।

বাতিল ফেরকা বস্তুবাদি মতবাদ ও জুলুম স্বৈরদস্যু রাষ্ট্রব্যবস্থা তথা এজিদবাদের সহায়ক হয়ে দ্বীনের প্রকৃতধারা আহলে সুন্নাতের বিরুদ্ধে কাজ করবে, সকল কূফর জুলুম চালিয়ে দিবে ইসলামের নামেই।

মহান হাদিস শরীফের নির্দেশনা আলেম বেশে ও ইসলামের নামে যত কিছুই করা হোক কিম্বা যত আমলই থাকুক বাহ্যিক দেখে কোন বাতিল অপশক্তির দালাল ও ঈমানী আকিদা বিচ্যুত ও দ্বীনের পূর্ণাংগতা হানিকর কোন বাতিল ফেরকার বিকৃত কোন পথে না যাওয়া এবং ঈমান দ্বীনের প্রকৃত পূর্ণাংগ ধারায় ঐক্যবদ্ধ থাকা ও রক্ষা করা।

- সৈয়দ আল্লামা ইমাম হায়াত
World sunni movement
World humanity revolution

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

মহামান্য ইমাম ইমাম আবু হানিফা রহমতুল্লাহ আলাইহির সংক্ষিপ্ত ইতিহাস ।