বিশ্ব সুন্নী আন্দলন আল-আরব মদীনা শরীফ শাঁখার উদ্যোগে ঈমানীয়াত ইনসানিয়াত সুরক্ষা ও সালাতু সালাম মাহফিল ।

বিশ্ব সুন্নি আন্দোলন ,আল-আরব, মদীনা শরীফ শাখার  উদ্যোগে ঈমানিয়াত ও ইনসানিয়াত সুরক্ষা সমাবেশ ও সালাতু সালাম মাহফিল ।
বিশ্ব সুন্নী আন্দোলন আল-আরব মদীনা শরীফ শাঁখার উদ্যোগে আয়োজিত ঈমানীয়াত ইনসানিয়াত সুরক্ষা ও সালাতু সালাম মাহফিল অনুষ্টিত হয় ।

উক্ত ঈমানীয়াত ইনসানিয়াত সুরক্ষা ও সালাতু সালাম মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থেকে মূল্যবান দিক নির্দেশনা মূলক বক্ত্যব প্রধান করেন বিশ্ব বিখ্যাত অন্যতম আলেমে দ্বীন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক ইতিহাস বিভাগ ও ইসলামিক সাংস্কৃতিক বিভাগ এর সম্মানিত অধ্যাপক আল্লামা ডঃ আতাউর রহমান মিয়াজী স্যার ।

উক্ত ঈমানীয়াত ইনসানিয়াত সুরক্ষা ও সালাতু সালাম মাহফিলে বিশ্ব সুন্নী আন্দোলন আল-আরব মদিনা শরীফ শাঁখার লিডার বৃন্দ সহ সুন্নী আকিদার ও মানবতার বিশ্বাসী ভাইয়া উপস্থিত ছিল ।

উক্ত ঈমানীয়াত ইনসানিয়াত সুরক্ষা ও সালাতু সালাম মাহফিল প্রেমময় প্রিয়তম হাবীব সাল্লাল্লাহু আলাইহি ওয়া ছাল্লাম প্রতি প্রানাধিক সালাতু সালাম ও দোয়া মনোজাত এর মাধ্যমে সমাপ্ত করার হয় ।


মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।