আল্লামা ইমাম হায়াত এর বিরুদ্ধে মিথ্যাচারের জবাব লিখেছেন -"আল্লামা রায়হান রাহবার" ।

আল্লামা ইমাম হায়াত এর বিরুদ্ধে মিথ্যাচারের জবাব  লিখেছেন -"আল্লামা রায়হান রাহবার" ।


ইমাম হায়াত সকল বাতিলের বিরুদ্ধে আদর্শিক সংগ্রাম করে যাচ্ছেন এবং সবাইকে নিয়ে আকিদার ভিত্তিতে আধ্যাত্মিক ও রাজনৈতিক সবদিকে সূন্নীয়তের পূর্ণাঙ্গ রূপরেখা বাস্তবায়নের সর্বাত্মক সাধনা করে যাচ্ছেন ।

সালাফি তাকফিরি ওহাবিবাদের উৎখাতে যেমন তিনি কাজ করছেন তেমনি শিয়াবাদ উৎখাতেও তিনি সমানভাবে আন্দোলন করে যাচ্ছেন ।

ইসলামের ছদ্মনামধারী সব বাতিলকে প্রতিরোধ করে যেমন দ্বীনের আসল ধারা আহলে সুন্নাতকে সূরক্ষিত ও এগিয়ে নিচ্ছেন তেমনি বস্তুবাদী মতবাদের বিষাক্ত চেতনা ও বিণাশী গ্রাস থেকেও দ্বীন মিল্লাত ও মানবমন্ডলীকে মুক্ত করার প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন । 

ইমাম হায়াত ঈমানী বিশুদ্ধতা ও সর্ববাতিলের বিরুদ্ধে চিরআপোষহীন সংগ্রামের নাম।

কূফর জুলুমের ধারক সকল প্রকার বাতিলের বিরুদ্ধে ইমাম হায়াত প্রকাশ্যেই সংগ্রাম করে যাচ্ছেন এবং হক ও বাতিল না বুঝে যারা অজ্ঞতাবশতঃ কোনো প্রকার বাতিল মতবাদের ফাঁদে পড়ে গেছেন তাদেরকে তিনি আন্তরিকতার সাথে উদ্ধারের চেষ্টা করে যাচ্ছেন ।

সব সুন্নীকে ভালবাসা ও সব ভালোমানুষকে ভালবাসা এবং নিজেদের মধ্যে বিচ্ছিন্নতা না করে সবাইকে নিয়ে বিপন্ন দ্বীন মিল্লাত মানবতার রক্ষা ও প্রতিষ্ঠাই ইমাম হায়াত যার বাস্তব দিকদর্শন বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ।

ইমাম হায়াতের অসংখ্য ভাষন ও বিভিন্ন ভাষায় লেখনিসমুহ একেবারেই প্রকাশ্য ও সূস্পষ্ট, বিভ্রান্তি তৈরির কোনো সুযোগ নেই , কেউ ইচ্ছাকৃতভাবে বিদ্বেষবশতঃ জেনেশুনে মিথ্যা অপবাদ দিলে মিথ্যা প্রচার করলে সে সুন্নীয়তের শত্রু ।

জ্ঞাতসারে মিথ্যাবাদি আলেমও নয় সুন্নীও নয়। কোনো সুন্নী জেনেবুঝে সুন্নীয়তের ক্ষতি করতে পারেনা। ইমাম হায়াত সূন্নীয়তের তথা ইমানিয়াত ও ইনসানিয়াতের পূণরূজ্জীবনের অবিকল্প ঐতিহাসিক প্রতিষ্ঠান ।

ইমাম হায়াত সম্পর্কে কোনো মিথ্যাবাদির অপপ্রচারে বিভ্রান্ত হয়ে মিথ্যা প্রচার করলে বাতিলের লাভ হবে আর সুন্নীয়তের ক্ষতি হবে ।

মিথ্যাবাদিদের উপর আল্লাহ্ তাআলার লাআনত।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।