সর্ব বাতেলের গ্রাসে ইঃফ্রন্ট - গঠন মূল্যক আলোচনা তুলে ধরলেন - Nasif Nezam


যিনি নেতৃত্ব দেন (ইমাম সাহেব) ওনি সুন্নী নন (বস্তুবাদী মতবাদের ধারক বাহক তথা শয়তান তন্ত্রের আধারে নিমজ্জিত) আর যারা এক্তাদায় আছেন তারাও উক্ত ইমাম সাহেবের যোগ্য উত্তরসূরী, এক্তেদায় ইসলামের ছদ্মবেশী ওহাবী সালাফীর বিভিন্ন শাখা প্রশাখা যেমন আছে তেমনি বস্তুবাদী অধর্ম উগ্রবাদীরাও আছে আর তাদের সাথে জোটবদ্ধ হয়েছে সুন্নী ছদ্মবেশী সুন্নী জনতাকে ধোকায় বাতেলের পায়ে উৎসর্গিত করার চক্রান্ত কারী ওহাবী সালাফী শিয়া ইত্যাদি বাতেল ফেরকা ও নাস্তিক্য উদ্ভুত বস্তুবাদের দস্যুতন্ত্র অপরাজনীতিকে ইসলামের তথা সুন্নীয়তের রাজনীতি বলে চালিয়ে দেয়ার হীন চক্রান্তকারী সুন্নী মিল্লাতকে খোদাদ্রোহী রেসালাত দ্রোহী আহলে বায়েত খোলাফায়ে রাশেদীন মকবুল সাহাবায়ে কেরাম যুগ যুগের আয়িম্মায়ে কেরাম আউলিয়ায়ে কেরামের চির শত্রুদের সাথে একাকার করে কালেমা কারবালার সাথে বিশ্বাসঘাতকতা করে সত্য থেকে শানে রেসালাতের আলো থেকে বিচ্ছিন্নকারী সব বাতেলের এজেন্ট হিসেবে বাতেলকে সহযোগীতাকারী ইঃফ্রন্ট।

যাদের লক্ষ্য সুন্নীয়ত নয় কেবল চেয়ার ক্ষমতা অর্থ ইত্যাদি, সুন্নীয়তের দুশমন ওহাবী সালাফীদের সাথে রাজনীতি করে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখা মানে ওহাবীবাদ বস্তুবাদকে ক্ষমতাসীন করে তাদের কুফরী মতবাদ কায়েমে সহায়তা করা ছাড়া আর কিছুই নয়, বিগত ইতিহাসে ওহাবী সালাফী গংদের সাথে কোন আউলিয়ায়ে কেরাম জোটবদ্ধ হয়েছেন এমনকি নিকট অতীতে ইমাম আলা হজরত ইমাম শেরে বাংলা রাহমাতুল্লাহি আলাইহি এর শিক্ষায় আমরা দেখতে পাই না, কোন বাতেলের সাথে আপোষহীন চির সংগ্রামী থাকার উজ্জ্বল দৃষ্টান্তই শাহাদাতে কারবালা পবিত্র কালেমার অঙ্গীকার, কালেমার বিপরীত কারবালার বিপরীত সুন্নীয়তের চৌদ্ধশত বছরের হকের ধারায় বিশুদ্ধ নির্ভেজাল পুর্ণাঙ্গ দিশার বিপরীত আয়িম্মায়ে কেরাম আউলিয়ায়ে কেরামের দিশার বিপরীত তথা সুন্নীয়তের বিপরীতে সুন্নীয়তের নামে এই ধরনের ধোকা ইতিহাসে আর কোথাও নেই। আয়িম্মায়ে কেরাম আউলিয়ায়ে কেরামের পবিত্র নামে প্রেমের কথা বলে সুন্নীয়তের কথা বলে তাদেরই বিপরীত অস্ত্র ধরা এর চেয়ে মোনাফেকী আর কি হতে পারে....!!!!

সুন্নী দাবী করে নিজেকে যদি হক বা আলোকিত বা আলোর দিশারী দাবী করা হয় তাহলে আঁধারের অধীন আধারের নেতৃত্ব কিভাবে মেনে নেয়?? বুঝা গেল সুন্নী দাবী করলেও আলো আধার তথা হক বাতেল জীবনের মুক্তি জীবনের বিনাশ চিনতে অক্ষম তথা অন্ধ।

তাছাড়া সুন্নীয়তের রাজনৈতিক দিশা মহামান্য খোলাফায়ে রাশেদীনের ত্রিশ বছরের রাষ্ট্রীয় খেলাফত তথা মানবতার রাজনীতি অস্বীকার করে বাতেলের অপরাজনীতির ধারক বাহক হয়ে মুলকিয়তকে জিন্দাবাদ দেয়া মানে একদিকে খেলাফত সুন্নী রাজনীতি অস্বীকার অন্যদিকে সুন্নীয়তের বিপরীতে সুন্নীয়ত ধ্বংসে যুদ্ধে লিপ্ত হওয়া নয় কি...!

সুন্নীয়ত তথা আহলে সুন্নাত ওয়াল জামাত মানেই পবিত্র কালেমার ধারায় মহামহিম আহলে বায়েত মহামান্য খোলাফায়ে রাশেদীন মহান মকবুল সাহাবায়ে কেরাম সত্যের ইমামগণ ও জামীয়ে আউলিয়ায়ে কেরামের নির্ভেজাল পুর্ণাঙ্গ বিশুদ্ধ পথ, আর সুন্নী মানে সে পথের অনুসারী হকের জ্বলন্ত প্রদিপ মিথ্যার বিরুদ্ধে চির আপোষহীন সংগ্রামী মিল্লাত মানবতাকে উদ্ধারে আলোর দিশারী, যে দিশা আলোর পুর্ণাঙ্গতা #বিশ্ব সুন্নী আন্দোলন ব্যতিরেকে পৃথিবীর অন্য কোন দল সংগঠন এর মাঝে পাওয়া যায় না।

বিশ্ব সুন্নী আন্দোলনই এই যুগে আহলে সুন্নাত ওয়াল জামাতের ভিত্তিতে হকের ধারায় কালেমা কারবালার আমানত রক্ষার বিশ্বস্ত সংগঠন যা ওহাবী সালাফী শিয়া সহ সকল বাতেল ফেরকা, বস্তুবাদী মতবাদ, ধর্মের নামে অধর্ম উগ্রবাদ ও তাদের স্বৈর মুলকিয়ত এবং মুলকিয়তের দাসত্ব তথা সর্ব বাতেল থেকে শতভাগ মুক্ত এবং পবিত্র কালেমার দিশায় বদর উহুদ কারবালার আলোকধারায় সত্যের ধারায় আকিদা আদর্শ আধ্যাত্মিক রাজনৈতিক তথা সর্বদিক থেকে সুন্নীয়তের নির্ভেজাল বিশুদ্ধ পথে প্রতিষ্ঠিত।

তাই সকল সুন্নী ভাই বোনের প্রতি অনুরোধ বাতেলের চক্রান্তের স্বীকার হবেন না, বাতেলের পথে হাটবেন না, দ্বীনের বিরুদ্ধে মিল্লাতের বিরুদ্ধে মানবতার বিরুদ্ধে সুন্নীয়তের নামে বেনামে ইসলামের নামে বেনামে চক্রান্তকারী সকল অপশক্তিকে চিনে নিন হকের ধারায় নিজেকে একাকার করে নিন।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।