নূতন সংসদ নির্বাচনের দাবিতে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ঢাকা মহানগর শাখার সমাবেশ ।

জনপ্রতিনিধিত্বশীল নূতন সংসদ নির্বাচনের দাবিতে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব ঢাকা মহানগর শাখার সমাবেশ ।

জনপ্রতিনিধিত্বশীল নূতন সংসদ নির্বাচন দেয়ার দাবিতে বিশ্ব ইনসানিয়াত বিপ্লব-বাংলাদেশ, ঢাকা মহানগর শাখার উদ্যোগে ঢাকা মহানগর শাখার কার্যালয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বিশ্ব ইনসানিয়াত বিপ্লব, বাংলাদেশ ঢাকা মহানগর শাখার আহ্বায়ক আব্দুল আওয়াল কাদেরী। বক্তব্য রাখেন মাওলানা গোলাম সাদেক, মারুফ উদ্দিন, শাকের হোসেন, মোকাররম হোসেন, এডভোকেট তানিয়া আক্তার এবং অধ্যাপিকা এমি নিশা।

ইনসানিয়াত বিপ্লবের নেতৃবৃন্দ বলেন, ভোটাধিকার ও গণতন্ত্র রক্ষার স্বার্থে সীমাহীন জাল ভোটের ভূয়া সংসদ বিলোপ করে সত্যিকার জনপ্রতিনিধিত্বশীল নূতন সংসদ নির্বাচন দিতে হবে।

ইনসানিয়াত বিপ্লবের নেতৃবৃন্দ বলেন, নির্বাচনের নামে এহেন নির্লজ্জ জালিয়াতি ও ভোট ডাকাতি দুনিয়ায় আগে কেউ কখনো দেখেনি, জালিয়াতি ও ভোট ডাকাতির এ সংসদ জনগণের প্রতিনিধিত্ব করে না।

তাঁরা বলেন, ভোটারদেরকে দেশের কোথাও কোন ভোটকেন্দ্রে ভোট দিতে দেয়া হয়নি, কেন্দ্রের দরজা বন্ধ করে পুলিশ ও প্রশাসন ব্যবহার করে দলীয় সন্ত্রাসীরা একচেটিয়া ব্যালটপেপারে দলীয় প্রতীকে সিল মেরে ব্যালটবক্স ভরাট করে।

নেতৃবৃন্দ স্বাধীনতা হরণকারী একক গোষ্ঠীবাদি স্বৈরদস্যুতন্ত্র থেকে উদ্ধারের লক্ষ্যে সব মানুষের সম মর্যাদা-স্বাধীনতা-নিরাপত্তা-অধিকার ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্র গড়ে তোলার আহ্বান জানান।

মন্তব্যসমূহ

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

সাহাবী একটি বৈশিষ্ট্য, সাহাবী একটি চরিত্র, সাহাবী একটি আদর্শ, সাহাবী মানে উৎসর্গ, সাহাবী মানে সর্বোচ্চ বিশ্বস্ত! লেখক- আল্লামা ইমাম হায়াত এর দিশার আলোকে- আল্লামা মুফতি রেজাউল মোস্তফা কায়সার

প্রিয়নবীর সম্পর্কের চেয়ে জরুরী গুরুত্বপূর্ণ মূল্যবান অপরিহার্য্য অন্য কোন সম্পর্কই নয় -"আল্লামা ইমাম হায়াত আলাইহি রাহমা"

(দলিল) নবী রাসূল আলাইহিস সাল্লাম গন সহ আল্লাহর ওলী গন চিরন্তন জীবিত ।